Ananya Panday: একটি মিডিয়া ইভেন্টের জন্য অনন্যা পান্ডেকে স্টাইলিশ বালমেইন ব্লেজার পরে দেখা গেল, দেখুন সেই ভাইরাল ছবিটি

Ananya Panday: ট্রেন্ডি এবং পরিশীলিত পোশাকটি ফ্যাশন উৎসাহীদের জন্য অনন্যা পান্ডে ফের নিয়ে এলো একটি নতুন স্টাইল, তার সেই অসামান্য স্টাইলটি দেখুন

 

হাইলাইটস:

  • অনন্যা পান্ডের পরা কালো-সাদা পোশাকটি আধা-আনুষ্ঠানিক অনুষ্ঠানের জন্য উপযুক্ত
  • খো গেয়ে হাম কাহান অভিনেত্রীর পোশাকে একটি আদিম সাদা ফুলহাতা ডবল ক্রেপ জ্যাকেট এবং বিপরীত
  • অনন্যা পান্ডে স্টাইলিং করার জন্য, তিনি একটি বিন্দু-আঙ্গুলের নকশার সাথে ম্যাচিং কালো পাম্প পরেছিলেন

Ananya Panday: অস্বীকার করার উপায় নেই যে অনন্যা পান্ডে তার প্রতিটি OOTD এর সাথে স্টাইল মিটার উঁচু করছে। গত সন্ধ্যায় একটি মিডিয়া ইভেন্টের জন্য, অভিনেত্রী নির্বিঘ্নে আনুষ্ঠানিক উপাদানগুলির সাথে আরাম মিশ্রিত করে আরেকটি উল্লেখযোগ্য চেহারা প্রদান করেছেন। ট্রেন্ডি এবং পরিশীলিত পোশাকটি ফ্যাশন উৎসাহীদের জন্য একটি মাইক-ড্রপ মুহূর্ত হিসাবে কাজ করেছে এবং এটি প্রাপ্য। এখন যেহেতু আমরা অভিনেত্রীকে তার ফ্যাশন পছন্দের জন্য প্রশংসা করা শেষ করেছি, আসুন তার পোশাকটি জুম করি এবং তার স্টাইলিং পছন্দগুলিকেও ডিকোড করি।

Read more – অনন্যা পান্ডে একটি চমৎকার লাল পোশাকে একটি মিরর সেলফি শেয়ার করেছেন

অনন্যা পান্ডের পরা কালো-সাদা পোশাকটি আধা-আনুষ্ঠানিক অনুষ্ঠানের জন্য উপযুক্ত। খো গেয়ে হাম কাহান অভিনেত্রীর পোশাকে একটি আদিম সাদা ফুলহাতা ডবল ক্রেপ জ্যাকেট এবং বিপরীত কালো সাইক্লিং শর্টস ছিল, উভয়ই বালমাইনের। কালো গোলাপ আকৃতির বোতামগুলি বিপরীত ভিজ্যুয়াল যোগ করার জন্য ধন্যবাদ, ব্লেজারটি চমৎকার চিৎকার করে। আরও, এর ফর্ম-ফিটিং সিলুয়েট অভিনেত্রীর ওহ-এত-নিখুঁত কার্ভগুলিকে হাইলাইট করেছে। প্যাড সহ কাঠামোবদ্ধ কাঁধগুলি আনুষ্ঠানিক আবেদনে যুক্ত হয়েছে। যা তার অন্যথায় আনুষ্ঠানিক চেহারায় একটি মোচড় যোগ করেছে তা হল গভীর V- আকৃতির নেকলাইন।

এখন, আসুন তার নীচের দিকে এগিয়ে যাই যা উচ্চ-কোমরযুক্ত উপাদানগুলির সাথে এসেছিল। মধ্য-উরু দৈর্ঘ্যের প্যান্টের সামনের দিকে ২টি ইতালিয়ান পকেট এবং পিছনে ২টি প্যাচ পকেট ছিল। অনন্যা পান্ডের সেমি-ফর্মাল প্যান্টের পছন্দ তার OOTD- তে সাস যোগ করেছে।

We’re now on WhatsApp – Click to join

অনন্যা পান্ডে স্টাইলিং বিভাগেও হতাশ হননি। দিনের জন্য তার চেহারার আবেদন উন্নত করার জন্য, তিনি একটি বিন্দু-আঙ্গুলের নকশার সাথে ম্যাচিং কালো পাম্প পরেছিলেন। তার পছন্দের পোশাকের সাথে, লাইগার অভিনেত্রী সাইক্লিং শর্টসের জন্য একটি মামলা করেছেন, প্রমাণ করেছেন যে তারা একটি ফ্যাশনেবল পোশাক তৈরি করতে পারে।

We’re now on Telegram – Click to join

তার আনুষাঙ্গিক জন্য, তিনি একটি চেইন-সদৃশ ধাতব স্টেটমেন্ট নেকলেস এবং একটি ম্যাচিং রিং বাছাই করেছেন৷ প্রাণবন্ত এবং সর্বাধিক টুকরো ছিঁড়ে, তিনি তার আড়ম্বরপূর্ণ অংশকে কেন্দ্রের মঞ্চে নিয়ে যেতে বেছে নিয়েছিলেন। তার মেকআপে একটি উজ্জ্বল বেস, সূক্ষ্ম আইশ্যাডো এবং ভলিউমাইজড মাস্কারা ছিল। তার গালে রঙের একটি পপ যোগ করে, সে ফিনিশিং টাচ যোগ করতে ব্লাশ এবং চকচকে লিপগ্লসের ইঙ্গিত প্রয়োগ করেছে। তিনি একটি ঝগড়া-মুক্ত চেহারা জন্য একটি ভাল বাঁধা হাই বান hairstyle মধ্যে তার গাঢ় tresses স্টাইল দ্বারা চুক্তি সিল

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.