Anant-Radhika 2nd Pre-Wedding: অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন শাকিরা! আম্বানিদের কাছ থেকে কত টাকা নিচ্ছেন এই পপতারকা?

Anant-Radhika 2nd Pre-Wedding: গত মার্চ মাসে প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠানের পর এবার বিলাসবহুল ক্রুজে শুরু হতে চলেছে দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানেও বসতে চলেছে চাঁদের হাট
  • রিহানার পর এবার মঞ্চ মাতাবেন শাকিরা
  • কারা কারা রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়?

Anant-Radhika 2nd Pre-Wedding: রিলায়েন্স কর্তা মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের আগে আবারও প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হতে চলেছে। রিহানার পর অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাতে চলেছেন বিখ্যাত পপতারকা শাকিরা (Shakira)। সূত্রের খবর, ২৯শে মে থেকে ১লা জুন পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।

We’re now on WhatsApp – Click to join

অনন্ত-রাধিকার প্রথম প্রাক বিবাহ অনুষ্ঠান গুজরাটের জামনগরে হলেও এইবার সমুদ্রের মাঝখানে ক্রুজে চলবে তিনদিনব্যাপী এই অনুষ্ঠান। এই ক্রুজটি ইতালি এবং ফ্রান্সের মধ্যে প্রায় ৪,৩৮০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করবে। জানা যাচ্ছে, এই সময়ে সমস্ত চলচ্চিত্র তারকা এবং বড়মাপের ব্যক্তিত্বরা অনুষ্ঠানে অংশ নেবেন।

We’re now on Telegram – Click to join

অতিথিদের সঙ্গে এই বিলাসবহুল ক্রুজে চড়েই দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান সেলিব্রেট করবেন অনন্ত-রাধিকা। প্রথমে ইতালি থেকে ক্রুজটি রহনা দেবেন ফ্রান্সের দক্ষিণ প্রান্তে। এই প্রি ওয়েডিং অনুষ্ঠানের অতিথি তালিকায় রয়েছেন ৮০০ জনেরও বেশি। এর পাশাপাশি ওই ক্রুজে থাকবেন প্রায় ৬০০ জন কর্মী।

এবার জানা যাচ্ছে, শুধু শাকিরা নয় স্টেজ মাতাতে পারেন ডুয়া লিপা (Dua Lipa) এবং এ আর রহমান (A. R Rahman)। কিন্তু আপনি কি জানেন, অনন্ত-রাধিকা দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে পারফরম্যান্স করার জন্য শাকিরা কত পারিশ্রমিক নিচ্ছেন? সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাকিরা তাঁর পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ১০-১৫ কোটি টাকা।

Read more:- অনন্ত-রাধিকার সঙ্গীতে পারফর্ম করার জন্য রিহানাকে টাকায় মুড়ে দিচ্ছেন মুকেশ আম্বানি! কত কোটি নিচ্ছেন পপ গায়িকা?

এছাড়া আমন্ত্রিতদের তালিকায় থাকছেন, শাহরুখ খানের পরিবার, রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, সিদ্ধার্থ-কিয়ারা, নিক-প্রিয়াঙ্কা, মহেন্দ্র সিং ধোনি-সাক্ষী ধোনি এবং সলমান খান সহ আরও অনেক তারকা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.