Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: রাজকীয় সাজে প্রকাশ্যে এল অনন্ত-রাধিকা, ইতালির ক্রুজ পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: প্রথম প্রাক-বিবাহের পর দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানেও বসেছিল চাঁদের হাট

 

হাইলাইটস:

  • জামনগরের পর ইতালির ক্রুজে সেলেব্রেট করা হয় অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান
  • এতদিন পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্রুজ পার্টির কিছু ছবি
  • যেখানে দেখা যাচ্ছে রাজকীয় সাজে হাজির অনন্ত-রাধিকা

Anant Ambani-Radhika Merchant Pre-Wedding: ভারতের সবচেয়ে ধনী পরিবারের বিয়ে বলে কথা, এদিকে সে নিয়ে চৰ্চা হবে না, তা কখনও হয় নাকি! একসময় ছিলেন এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি। তবে সম্প্রতি ধনকুবের গৌতম আদামি (Gautam Adani) তাঁকে পিছনে ফেলে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির তকমা অর্জন করেন। এবার নিশ্চয়ই বুঝতে পারছেন, কার কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি আর কেউই নন, রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি (Mukesh Ambani)।

We’re now on WhatsApp – Click to join

আকাশ এবং ইশার বিয়ের পর মুকেশ ও নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়েই বাকি ছিল। জানা যাচ্ছে, আগামী ১২ই জুলাই দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সাথে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুকেশ-পুত্র অনন্ত আম্বানি। গত মার্চ মাসের শুরুতেই গুজরাটের জামনগরে বসেছিল প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল। সে সময় দেশ-বিদেশ মিলিয়ে প্রায় কয়েক হাজার অতিথি আমন্ত্রিত ছিলেন।

শুধু তাই নয়, সমগ্র বলিউডকে দেখা গিয়েছিল এক ছাতার তলায়। এমনকি মাইক্রোসফটের কর্ণধার বিল গেটস, ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গও উপস্থিত ছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠানে। সূত্রের খবর, এই অনুষ্ঠানে খরচ হয়েছিল প্রায় ১০০০ কোটি টাকা। সেই রেশ কাটতে না কাটতেই চলতি মাসেই দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করা হয়েছিল বিদেশের মাটিতে। ইতালিতে একটি ক্রুজ পার্টি রাখা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এখন একের পর এক ভাইরাল হচ্ছে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহের ছবি।

গত ২৯শে মে ইতালির পালের্মোর তিন হাজার বছরের ঐতিহ্যবাহী ক্রুজ বন্দর থেকে ছাড়া হয়েছিল এই বিলাসবহুল জাহাজটি। গত ১লা জুন উৎসব শেষে তা এসে পৌঁছয় সুইৎজারল্যান্ডে। ক্রুজ পার্টির যে ছবি এখন প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে রাজকীয় পোশাকে সেজেছিলেন অনন্ত এবং রাধিকা। অফ সোল্ডার ‘তামারা রালফ’ গোলাপ আঁকা ওয়াইট গাউনে দুর্দান্ত দেখাচ্ছিল আম্বানিদের হবু পুত্রবধূকে। অন্যদিকে অনন্তকে দেখা গেছে কালো রঙের ‘বন্ধগালা’ জ্যাকেট এবং ব্ল্যাক প্যান্ট পরতে।

We’re now on Telegram – Click to join

সূত্রের খবর, আগামী ১২ই জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গবিয়ের আসর বসতে চলেছে রাধিকা-অনন্তের। বিবাহ অনুষ্ঠানটিও চলবে তিনদিন ধরে। জানা যাচ্ছে, ‘শুভ বিবাহ’, ‘শুভ আশির্বাদ’ এবং ‘মঙ্গল উৎসব’ এই তিনটি অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে বিবাহ অনুষ্ঠান।

Read more:- অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন শাকিরা! আম্বানিদের কাছ থেকে কত টাকা নিচ্ছেন এই পপতারকা?

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রথম প্রি-ওয়েডিং সেলিব্রশনের খরচের কথা জানা গেলেও দ্বিতীয়টিতে কত খরচ হয়েছে সেই রিপোর্ট কিন্তু এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। প্রাক-বিবাহ অনুষ্ঠানের পর এবার গোটা বিশ্ব অপেক্ষা করছে আম্বানি পুত্রের বিয়ের আয়োজন কেমন হবে সেটা দেখার জন্য।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer