No Entry 2: নো এন্ট্রি ২-এর প্রধান চরিত্রগুলিকে কেন্দ্র করে অভিনেতা ফারদিন খানের কি প্রতিক্রিয়া তা জানুন

No Entry 2: ফারদিন খান নো এন্ট্রি ২-এর সম্পর্কে কি বললেন তা বিস্তারিত জেনে নিন

হাইলাইটস:

  • নো এন্ট্রি ২-তে অভিনেতাদের মধ্যে কারা প্রধান চরিত্রে রয়েছে দেখুন
  • নো এন্ট্রি ২-তে ১০ জন মহিলা প্রধান চরিত্রে অভিনয় করবেন
  • সিনেমাটি ২০২৫ সালে প্রথম অংশের ২০ বছর পূর্তি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে

No Entry 2: নো এন্ট্রি অভিনেতা ফারদিন খান ছবির সিক্যুয়েলের নতুন কাস্টদের স্ক্রিপ্ট এবং চরিত্রগুলিকে এলোমেলো না করার জন্য সতর্ক করেছিলেন। তিনি শেয়ার করেছেন অন্যথায়, তিনি বিরক্ত হবেন। নো এন্ট্রি ২ তারকা দিলজিৎ দোসাঞ্জ, বরুণ ধাওয়ান, এবং অর্জুন কাপুর প্রধান চরিত্রে।

We’re now on Telegram- Click to join

সালমান খানের নো এন্ট্রি সর্বকালের অন্যতম জনপ্রিয় কমেডি সিনেমা। ২০০৫ সালের ছবিটি যেটিতে অনিল কাপুর, ফারদিন খান, সেলিনা জেটলি, বিপাশা বসু, লারা দত্ত, এষা দেওল এবং বোমান ইরানি প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, এটির সিক্যুয়েলের সাথে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত। এবার এটিতে দিলজিৎ দোসাঞ্জ, বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুর প্রধান চরিত্রে অভিনয় করছেন বলে জানা গেছে। নো এন্ট্রির একটি গুরুত্বপূর্ণ অংশ ফারদিন খান, সিক্যুয়েলের নতুন কাস্টকে স্ক্রিপ্ট এবং এর সত্যতা নিয়ে বিশৃঙ্খলা না করার জন্য সতর্ক করেছিলেন। তিনি আরও বলেন, অন্যথায় তিনি বিরক্ত হবেন।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ফারদিন খান বলেন, “নো এন্ট্রির কথা অনেক দিন ধরেই চলছে। আমি মনে করি আমরা ২০১৪-২০১৫ সালে এটি নিয়ে আলোচনা করেছি। আমি বনি কাপুর এবং সালমান খানের সাথে যোগাযোগ করেছি এবং আমি শুনেছি যে এটি ৬ মাস এবং তারপর ৮ মাসে ঘটছে। সুতরাং, এই প্রত্যাশা ছিল, সিনেমার প্রতি দর্শকদের ভালোবাসা, আমাদের চরিত্রগুলির প্রতি আমাদের ভালোবাসা, সবকিছুই সত্যিই ভালো কাজ করেছে এবং আমরা সবাই সিক্যুয়েলের অংশ হতে পেরে উত্তেজিত ছিলাম।”

We’re now on WhatsApp- Click to join

তিনি আরও বলেন, “মানে যখন শুনলাম আমি হাসি থামাতে পারিনি। অবশ্যই এটি হতাশাজনক যে এটি কার্যকর হয়নি। কিন্তু তাও মাঝে মাঝে ঘটে। এটা কি হয়। যতদূর নতুন কাস্টিং এবং বনি, আমার কাছে শুধু ভালোবাসা আছে। আমি তাদের মঙ্গল কামনা করছি। চলচ্চিত্রে যারা অভিনয় করতে যাচ্ছেন তাদের জন্য শুভকামনা। এটি একটি দুর্দান্ত ভোটাধিকার। শুধু এলোমেলো করবেন না। তাহলে আমার মন খারাপ হবে।”

Read More- পুষ্পা ২-এর “দ্য কাপল সং”-এ কণ্ঠ দিয়েছেন বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল

উল্লেখযোগ্যভাবে, নো এন্ট্রি ২-এর শুটিং এই বছরের ডিসেম্বরে শুরু হবে এবং এতে দিলজিৎ দোসাঞ্জ, বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুর সহ ১০ জন মহিলা প্রধান চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটি ২০২৫ সালে প্রথম অংশের ২০ বছর পূর্তি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি পরিচালনা করবেন আনিস বাজমী।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.