Bollywood News: বিজ্ঞাপন নির্মাতা প্রহ্লাদ কক্কর একটি বিজ্ঞাপনের জন্য শাহরুখ খানের পরিবর্তে আমির খানকে বেছে নেওয়ার কারণ প্রকাশ করেছেন

Bollywood News
Bollywood News

Bollywood News: প্রহ্লাদ কক্কর কেন তিনি শাহরুখ খানের পরিবর্তে আমির খানকে বেছে নিয়েছিলেন সেই সম্পর্কে সরাসরি প্রতিক্রয়া জানিয়েছেন

হাইলাইটস:

  • ১৯৯৫ সালের সফ্ট ড্রিংকের বিজ্ঞাপন করেছিলেন ঐশ্বর্য রাই এবং আমির খান
  • এই বিজ্ঞাপনের জন্য প্রথমে শাহরুখ খানকে পছন্দ থাকা সত্ত্বেও আমিরকে বেছে নিয়েছিলেন
  • বিজ্ঞাপনের নির্মাতা প্রহ্লাদ কক্কর আমিরকে বেছে নেওয়ার বিষয়ে তাঁর কারণটি প্রকাশ করেছেন

Bollywood News: বিজ্ঞাপন চলচ্চিত্র নির্মাতা প্রহ্লাদ কক্কর সম্প্রতি আমির খান এবং ঐশ্বর্য রাই সমন্বিত একটি আইকনিক ১৯৯৫ সালের সফ্ট ড্রিংকের বাণিজ্যিক সম্পর্কে স্মরণ করিয়ে দিয়েছেন। শাহরুখ খানের ব্র্যান্ডের পছন্দ থাকা সত্ত্বেও, কক্কর আমিরকে বেছে নিয়েছিলেন।

We’re now on Telegram- Click to join

তিনি ব্যাখ্যা করেছিলেন যে উভয় অভিনেতা যখন তাদের কেরিয়ার শুরু করেছিলেন, তখন আমিরের বিজ্ঞাপনে অনীহা একটি কলঙ্কের কারণে ছিল। কক্কর আরও প্রকাশ করেছেন যে কীভাবে ঐশ্বর্য রাই, তার আকর্ষণীয় চোখ দিয়ে, স্মরণীয় বিজ্ঞাপন প্রচারের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠে।

তারা দুজনেই সবেমাত্র তাদের কেরিয়ার শুরু করেছিলেন,” কক্কর ক্রিয়েটিভ টকটিভের সাথে একটি চ্যাটের সময় বলেছিলেন যে শাহরুখ খানের বিজ্ঞাপনে থাকতে চাওয়ার জন্য তার নিজস্ব কারণ ছিল।”

We’re now on WhatsApp- Click to join

তিনি বোম্বেতে একটি ফ্ল্যাটের মালিক হতে চেয়েছিলেন। কেউ তার কাছে তাদের ফ্ল্যাট বিক্রি করতে চেয়েছিল। মুঝে ৬ লাখ চাহিয়ে (আমার ৬ লাখ টাকা দরকার)’ এটাই ছিল তাঁর ইচ্ছা।

“আমির সবেমাত্র কেয়ামত সে কেয়ামত তক থেকে বেরিয়ে এসেছিলেন এবং তিনি বিজ্ঞাপন করতে চাননি কারণ একটি কলঙ্ক জড়িত ছিল যে একজন মূলধারার অভিনেতা বিজ্ঞাপনগুলি তখনই করবেন যখন তারা ভেঙে পড়বেন বা ভাল করছেন না,” তিনি যোগ করেছেন, ” আমি বললাম, না, শাহরুখের সময় আসবে।

তিনি নিজেকে চরিত্র হিসাবে লঞ্চ করেননি, যেখানে আমিরের মতো, আমাকে তাকে ব্যাখ্যা করার বিষয়ে চিন্তা করতে হবে না কারণ তিনি চলচ্চিত্রের চরিত্র। তারপরে আমাদের কেবল দুটি মেয়েকে খুঁজে বের করতে হয়েছিল।

মডেলিং ইন্ডাস্ট্রিতে তার প্রতিষ্ঠিত জনপ্রিয়তা দেখে তিনি বিজ্ঞাপনটির জন্য ঐশ্বর্যকে বেছে নেওয়ার বিষয়ে আলোচনা করতে গিয়েছিলেন, “প্রত্যেকের — ক্লায়েন্ট থেকে আমার অফিসের পিয়ন পর্যন্ত — ঐশ্বর্যর চরিত্রটি কেমন হওয়া উচিত সে সম্পর্কে তাদের দৃষ্টিভঙ্গি ছিল।

Read More- শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ করলো বাজিমাত, সম্ভবত কেজিএফ ২-এর হিন্দি রেকর্ডকে হারাতে পারে শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২

ঐশ্বর্য আমার অফিসে ঢুকেছে… একটা মেয়ে তাকে কৈলাসের অফিস থেকে টেনে নিয়ে গেল যেখানে সে অডিশন দিতে গিয়েছিল। তাকে ছেঁড়া জিন্স পরা একজন সাধারণ ছাত্রের মতো দেখাচ্ছিল। তার সবচেয়ে চমকপ্রদ চোখ ছিল। আমি যখন কাস্টের অনুমোদন নিতে গিয়েছিলাম, তারা (ক্লায়েন্টরা) বলেছিল, ‘খারাপ নয়, এখন আমাদের বাকিটা দেখান (অর্থাৎ ভূমিকার জন্য অন্য বিকল্পগুলি)।’ আমি বললাম বিশ্রাম নেই এবং তারা বলল, ‘আপনি কি বলতে চান, আপনি আমাদের পছন্দ করছেন না?’ এবং আমি উত্তর দিয়েছিলাম যে আমি পারব না, তিনি ব্যাখ্যা করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.