Actor James Hollcroft Has Been Found Dead: মেক্সিকো সিটিতে নিখোঁজ থাকার কয়েকদিন পর অভিনেতা জেমস হলক্রফটকে মৃত অবস্থায় পাওয়া গেছে

Actor James Hollcroft Has Been Found Dead
Actor James Hollcroft Has Been Found Dead

Actor James Hollcroft Has Been Found Dead: অভিনেতা জেমস হলক্রফ্ট যিনি টিভি সিরিজ “কোমো ডাইস এল ডিচো” তে অভিনয় করেছিলেন, মেক্সিকো সিটিতে কয়েকদিন নিখোঁজ থাকার পরে মাত্র ২৬ বছর বয়সে মৃত অবস্থায় পাওয়া গেছে

হাইলাইটস:

  • অভিনেতা জেমস হলক্রফট যিনি ৩রা সেপ্টেম্বর, ২০২৪-এ নিখোঁজ হয়েছিলেন
  • তার মৃত্যুর খবরে তার বোন জেন হলক্রফ্ট বিধ্বস্ত হয়েছিলেন
  • হলক্রফটের বন্ধু লুইস ডুভাল এখন মুছে ফেলা পোস্টে তাকে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন

Actor James Hollcroft Has Been Found Dead: অভিনেতা জেমস হলক্রফট যিনি ৩রা সেপ্টেম্বর, ২০২৪-এ নিখোঁজ হয়েছিলেন, তাকে মৃত পাওয়া গেছে।

২৬ বছর বয়সী এই টেলিভিশন শো “কোমো ডাইস এল ডিচো” তে অভিনয় করেছিলেন এবং মেক্সিকো সিটির একটি অভিনয় স্কুলে পড়াশোনা করছিলেন। তার বোনও তার প্রয়াত ভাইকে শ্রদ্ধা জানিয়ে ইনস্টাগ্রামে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

অভিনেতার মৃত্যু সম্পর্কে জেমস হলক্রফটের প্রিয়জনরা কী বলেছিলেন?

দ্য মিরর ইউএস দ্বারা রিপোর্ট করা হয়েছে, তার মৃত্যুর খবরে তার বোন জেন হলক্রফ্ট বিধ্বস্ত হয়েছিলেন। তিনি ইন্সটাগ্রামে লিখেছেন, “আমি তোমাকে চিরকাল ভালবাসব, আমরা যে বছরগুলি একসাথে ভাগ করেছি তার জন্য আপনাকে ধন্যবাদ এবং আমার অভিজ্ঞতার সবচেয়ে দুর্দান্ত মুহূর্তগুলি দেওয়ার জন্য, আপনি সর্বদা আমাদের হৃদয়ে উপস্থিত থাকবেন, ছোট ভাই।”

We’re now on WhatsApp – Click to join

অভিনেতার মৃত্যুর পরিস্থিতি অস্পষ্ট হলেও, তার বোনের দ্বারা নিশ্চিত করা হয়েছে যে তিনি মেক্সিকো সিটির টিজাপানে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়েছিলেন।

হলক্রফটের বন্ধু লুইস ডুভাল এখন মুছে ফেলা পোস্টে তাকে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন। তিনি উল্লেখ করেন, “আমি তোমাকে ভালোবাসি, আমি তোমাকে অনেক ভালোবাসি। আমি তোমাকে মিস করতে যাচ্ছি আমার ছেলে উঁচুতে উড়ে যাও। আমি সর্বদা মনে রাখব তুমি কত মহান।”

Read more – স্বামীকে তালাক দেওয়ার পর নতুন পারফিউম লঞ্চ করলেন দুবাই রাজকুমারী, আরও জানতে বিস্তারিত পড়ুন

তার শ্যালকও তাকে শ্রদ্ধা জানিয়েছিলেন এবং প্রকাশ করেছিলেন, “আমি চাই যে সবকিছুই অন্য স্বপ্ন, আপনি যে ভাই ছিলেন, চাচা যে আপনি আপনার ভাগ্নেদের সাথে ছিলেন, আপনি যে মহান পুত্র ছিলেন তার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আপনাকে অনেক মিস করতে যাচ্ছি, এটি সত্যিই আমার হৃদয় ভেঙে দেয়। আজ আমরা এখানে পর্দা নামিয়ে দিচ্ছি কিন্তু আমি জানি যে আপনি স্বর্গে সেই মহান মঞ্চায়ন করছেন যার সম্পর্কে আপনি এত কথা বলেছেন।

এনওয়াই পোস্টের রিপোর্ট অনুসারে, তার বন্ধু জার্মান লোপেজ একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, “আপনার চলে যাওয়া আমাকে অনেক কষ্ট দিয়েছে, আমার কাছে আপনাকে বলার ভাষা নেই, এই অপূরণীয় ক্ষতির জন্য আপনার পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা, শান্তিতে বিশ্রাম নিন বন্ধু।”

সিইএ টেলিভিসা এবং হলক্রফটের ভক্তরা তার জন্য কী বার্তা রেখেছিলেন?

দ্য ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী, শৈল্পিক শিক্ষা কেন্দ্র, সিইএ টেলিভিসার একটি অংশ যার সাথে জেমস যুক্ত ছিলেন, ফেসবুকে তাদের দুঃখ প্রকাশ করেছেন। সংস্থাটি লিখেছে, আপনার অভিনয় প্রশিক্ষণের সময় আমরা একসাথে কাটানো সমস্ত ভাল সময়গুলির জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আপনাকে আমাদের স্মৃতিতে এবং আমাদের হৃদয়ে বহন করব, আপনি সর্বদা আমাদের সিইএ পরিবারের অংশ হবেন, বিদায় প্রিয় জেমস হলক্রফ্ট।

দ্য মিরর ইউএস দ্বারা রিপোর্ট করা হয়েছে, অনেক ভক্ত সোশ্যাল মিডিয়াতে তাদের শুভকামনা এবং সমবেদনা রেখে গেছেন। একজন ভক্ত তার বোনের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন এবং মন্তব্য করেছেন, “একটি আলিঙ্গন জেন, আপনার এবং আপনার পরিবার এবং ঈশ্বরের বাহুতে আপনার ভাইয়ের জন্য আশীর্বাদ।”

We’re now on Telegram – Click to join

অন্য একজন ব্যবহারকারী অভিনেতাকে তাদের শ্রদ্ধা জানিয়েছেন এবং উল্লেখ করেছেন, “অনেক শান্তি, শক্তি, সমস্ত স্নেহ এবং তার পরিবারের প্রতি গভীর ভালবাসা। অসীম ভালবাসায় ঘেরা আকাশের কোণগুলির সাথে তার আত্মা শান্তি পাবে।”

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.