Mithun Chakraborty: লোকসভার শেষ দফায় মিঠুন চক্রবর্তীর ভোট দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা তুঙ্গে! তিনি ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন বলে অভিযোগ

Mithun Chakraborty: ভোট দিয়ে বেরোনোর পর মিঠুন চক্রবর্তীকে দেখে ‘চোর চোর’ স্লোগান দিতে শুরু করে তৃণমূল!

 

হাইলাইটস:

  • তৃণমূলের অভিযোগ মিঠুন লাইনে দাঁড়িয়ে ভোটারদের প্রভাবিত করছেন
  • যদিও মিঠুন সেই অভিযোগ অস্বীকার করেছেন
  • এই ঘটনার জেরে কলকাতা উত্তর কেন্দ্রের বেলগাছিয়ার দত্তবাগান ২২ নম্বর এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য

Mithun Chakraborty: লোকসভার সপ্তম এবং শেষ দফার ভোটে বেলগাছিয়ার বুথে ভোট দান করলেন মিঠুন চক্রবর্তী। আর সেখানেই উত্তেজনার পারদ চড়ল। অভিযোগ যে, মিঠুন চক্রবর্তীকে ঘিরে চোর চোর স্লোগান দিতে থাকে তৃণমূলের কর্মী-সমর্থকরা। বিক্ষোভও দেখানো হয়। অন্যদিকে তৃণমূলের অভিযোগ মিঠুন লাইনে দাঁড়িয়ে ভোটারদের প্রভাবিত করছেন। যদিও মিঠুন চক্রবর্তী সেই অভিযোগ অস্বীকার করেছেন।

We’re now on WhatsApp – Click to join

আজ শেষ দফার ভোটে উত্তর কলকাতা কেন্দ্রের ১৬৮/ ২৪৮ নম্বর বুথে ভোট দিলেন মিঠুন চক্রবর্তী। ভোট দিয়ে বেরোনোর পর তাঁকে দেখে ‘চোর চোর’ স্লোগান দিতে শুরু করে তৃণমূলের কর্মী-সমর্থকরা, এমনটাই অভিযোগ। এই ঘটনার জেরে কলকাতা উত্তর কেন্দ্রের বেলগাছিয়ার দত্তবাগান ২২ নম্বর এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

We’re now on Telegram – Click to join

আজ, ১লা জুন লোকসভা নির্বাচন ২০২৪-এর শেষ দফার ভোট। আর এই অন্তিম পর্বই এবারের নির্বাচনের সব থেকে হাইভোল্টেজ বলে মত রাজনৈতিক মহলের। সপ্তম এবং শেষ দফায় উত্তর কলকাতা, দক্ষিণ কলকাতা, যাদবপুর, বসিরহাট, বারাসত, ডায়মন্ড হারবার, দমদম, জয়নগর, মথুরাপুরে ভোট। আজ মোট ৯টি আসনে ভোটগ্রহণ পর্ব রয়েছে।

Read more:- আজ শেষ দফা নির্বাচন! বারাণসীতে মোদী ম্যাজিক থেকে ডায়মন্ড হারবারে অভিষেকের করিশমা, সপ্তম দফায় হেভিওয়েট কারা?

লোকসভা নির্বাচনের সপ্তম দফায় দেশ জুড়ে আটটি রাজ্যের মোট ৫৭টি আসনে ভোট রয়েছে। আজ ভাগ্যপরীক্ষা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। উত্তর প্রদেশের হেভিওয়েট কেন্দ্র বারাণসীতে পদ্ম শিবিরের প্রার্থী তিনি। পাশাপাশি আজ হিমাচল প্রদেশের মাণ্ডির বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতেরও ভাগ্যপরীক্ষা। এ রাজ্যের কথায় এলে ডায়মন্ড হারবারের দিকেও আজ সকলের নজর থাকবে। কারণ সেখানে তৃণমূলের হয়ে লড়াই করছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.