IND vs BAN T20 World Cup: টি-২০ বিশ্বকাপের আগে আজ বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ, কখন, কোথায় ম্যাচ দেখবেন? জেনে নিন

IND vs BAN T20 World Cup: টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করার আগে নিজেদের টিম কম্বিনেশন তৈরি করে নেওয়ার একটাই সুযোগ রয়েছে টিম ইন্ডিয়ার

 

হাইলাইটস:

  • আজ নিজেদের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল
  • আজ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবেন রোহিতরা
  • আজকের ম্যাচটি কখন, কীভাবে, কোথায় দেখবেন, জেনে নিন

IND vs BAN T20 World Cup: 2 জুন, আগামীকাল থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024)। আর তার আগের দিনই অর্থাৎ আজ নিজেদের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। আজ বাংলাদেশের (IND vs BAN) বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবেন রোহিতরা। আগামী ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। তার আগে নিজেদের টিম কম্বিনেশন তৈরি করে নেওয়ার এই একটাই সুযোগ রয়েছে ভারতীয় টিম ও ম্যানেজমেন্টের কাছে। এই আবহে জেনে নিন আজকের ভারত-বাংলাদেশ ওয়ার্ম আপ ম্যাচ কখন, কীভাবে, কোথায় দেখবেন।

We’re now on WhatsApp – Click to join

ম্যাচটি কোথায় খেলা হবে?

ভারত-বাংলাদেশ ওয়ার্ম আপ ম্যাচটি নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

ম্যাচটি কখন শুরু?

ভারতীয় সময় রাত ৮ টায় ম্যাচ শুরু হবে।

কোথায় দেখা যাবে?

স্টার নেটওয়ার্কের একগুচ্ছ চ্যানেলে ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে।

We’re now on Telegram – Click to join

অনলাইন স্ট্রিমিং কোথায় হবে?

টিভির সামনে বসার সুযোগ না হলে স্মার্টফোনে ডিজনি প্লাস হটস্টার অ্যাপে এই ম্যাচ এবং গোটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে পাওয়া যাবে।

গত ২৬ মে নিউ ইয়র্ক পৌঁছেছিল ভারতীয় দল। কিছু প্র্যাক্টিস সেশনের পরই মাঠে নামতে চলেছে টিম ইন্ডিয়া। বিরাট কোহলিও দলের সঙ্গে যোগ দিয়েছেন। নিউ ইয়র্কের যে মাঠে ভারতীয় দল অনুশীলন করছিল, সেখানকার পরিবেশ ও পরিকাঠামো নিয়ে খুব একটা সন্তুষ্ট ছিল না টিম ম্যানেজমেন্ট কোচ এবং অধিনায়ক। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেট দলের যুক্তরাষ্ট্রে বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ ছিল। বৃষ্টির জন্য সেই ম্যাচ ভেস্তে গিয়েছে। তাছাড়া বাংলাদেশের সাম্প্রতিক পারফরমেন্স খুবই খারাপ। যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ১-২ ব্যবধানে হেরেছে টাইগাররা।

Read more:- ৯ জুন নিউইয়র্কে ভারত-পাক মহা ম্যাচ! পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দল কেমন হবে? দেখুন

বাংলাদেশের বিরুদ্ধে মুখোমুখি মহারণে অবশ্যই একপেশে লড়াইয়ে অনেকটাই এগিয়ে রয়েছে ভারত। এখনও পর্যন্ত হওয়া ১৩টি ম্যাচের মধ্যে ১২ বার জয় ছিনিয়ে নিয়েছে ভারতীয় দল। তবে অনেকগুলো ম্যাচ এমনও হয়েছে যেখানে বাংলাদেশ শিবির বেশ ভালই টেক্কা দিয়েছে ভারতীয় দলকে। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সহজ জয়ের গ্রাস শেষ পর্যন্ত ছিনিয়ে নিয়েছিল ধোনির ভারত। যেখানে ১ রানে জয় পায় টিম ইন্ডিয়া।

টি-২০ বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.