Affordable Cars In India With Heads-Up-Display: হেড-আপ-ডিসপ্লে সহ ভারতে সাশ্রয়ী মূল্যের গাড়িগুলি দেখুন

Affordable Cars In India With Heads-Up-Display: এখানে হেড-আপ ডিসপ্লে সহ ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের কিছু গাড়ি রয়েছে

হাইলাইটস:

  • এই প্রযুক্তি ভারতে সাশ্রয়ী মূল্যের গাড়িগুলিতে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে
  • ভারতে বেশ কিছু মডেল রয়েছে যেগুলি এখন HUD প্রযুক্তিতে সজ্জিত
  • জেনে নিন সেই গাড়িগুলির নাম

Affordable Cars In India With Heads-Up-Display: একটি হেড-আপ ডিসপ্লে (HUD) চালকের দৃষ্টিসীমার মধ্যে গুরুত্বপূর্ণ তথ্য বা অন্য স্বচ্ছ প্যানেলে দেখায় যাতে গাড়ি চালানোর সময় দৃশ্যমানতা প্রভাবিত না হয়। হেড-আপ ডিসপ্লে ঐতিহ্যগতভাবে বিমান এবং বিলাসবহুল যানবাহনের সাথে যুক্ত, তবে, এই প্রযুক্তি ভারতে সাশ্রয়ী মূল্যের গাড়িতে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। ভারতে বেশ কিছু মডেল রয়েছে যেগুলি এখন HUD প্রযুক্তিতে সজ্জিত। এখানে হেড-আপ ডিসপ্লে সহ ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের কিছু গাড়ি রয়েছে৷

মারুতি সুজুকি ব্যালেনো

ভারতের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়িগুলির মধ্যে একটি, মারুতি সুজুকি ব্যালেনো, তার টপ-অফ-দ্য-লাইন আলফা ভেরিয়েন্টে একটি হেড-আপ ডিসপ্লে অফার করে৷ এই ভেরিয়েন্টের প্রারম্ভিক মূল্য ৯.৩৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

টয়োটা গ্লানজা

টয়োটা গ্লানজা, যেটি মারুতি সুজুকি ব্যালেনো-এর সাথে তার প্ল্যাটফর্ম শেয়ার করে, এছাড়াও একটি হেড-আপ ডিসপ্লে দিয়ে সজ্জিত। এটি এর টপ-স্পেক V ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে, যার দাম শুরু হচ্ছে ৯.৭৮ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

We’re now on Telegram- Click to join

মারুতি সুজুকি ফ্রংক্স

মারুতি সুজুকি ফ্রংক্স, একটি কমপ্যাক্ট SUV এর শীর্ষ আলফা ভেরিয়েন্টে একটি হেড-আপ ডিসপ্লে রয়েছে৷ এই ভেরিয়েন্টটি ১১.৪৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) দামে পাওয়া যাচ্ছে।

We’re now on WhatsApp- Click to join

মারুতি সুজুকি ব্রেজা

মারুতি সুজুকি ব্রেজা, একটি সাব-কম্প্যাক্ট SUV, এর হাই-এন্ড ZXI+ ভেরিয়েন্টে একটি হেড-আপ ডিসপ্লে অফার করে। এই ভেরিয়েন্টটি ১২.৫৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) দামে পাওয়া যাচ্ছে।

Read More- স্ক্র্যাপ পলিসি কী এবং এতে কোন যানবাহন অন্তর্ভুক্ত রয়েছে তা জানুন

মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা

মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা এর Zeta+ ভেরিয়েন্ট থেকে শুরু করে একটি হেড-আপ ডিসপ্লে সহ আসে, যা সম্পূর্ণ হাইব্রিড ড্রাইভট্রেনের সাথে একচেটিয়াভাবে উপলব্ধ। এই ভেরিয়েন্টের দাম ১৮.৪৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.