Stylish Look: বি-টাউন সেলিব্রিটিদের স্টাইলিশ লুক দেখুন

Stylish Look: বি-টাউন সেলিব্রিটিদের ৫টি মিক্স-অ্যান্ড-ম্যাচ পোশাকের আইডিয়া

হাইলাইটস:

  • বলিউড ডিভাদের স্টাইলিশ লুকগুলি দেখুন
  • তাদের স্টাইল একটি আত্মবিশ্বাসী অনুভূতি প্রদর্শন করে
  • এই ডিভাদের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে নিজেদের লুক কাস্টমাইজ করতে পারেন

Stylish Look: বলিউড ডিভাদের অবিশ্বাস্য এবং উদ্ভাবনী মিক্স-অ্যান্ড-ম্যাচ ওয়ারড্রোবটি অনুপ্রেরণার উৎস কারণ এটির ঐতিহ্যগত এবং আধুনিক শৈলীর স্বতন্ত্র সংমিশ্রণ, উদ্ভাবনশীলতা এবং অভিযোজনযোগ্যতা। আড়ম্বরপূর্ণ এবং সাংস্কৃতিকভাবে বৈচিত্র্যময় পোশাক তৈরি করতে বলিউড অভিনেত্রীরা প্রায়শই শাড়ি এবং লেহেঙ্গার মতো ঐতিহ্যবাহী পোশাকের সাথে ক্রপ টপস, জ্যাকেট এবং জুতাগুলির মতো সমসাময়িক উপাদানগুলিকে মিশিয়ে পরীক্ষা করে। চতুরতার সাথে আকর্ষণীয় রঙ, নিদর্শন এবং আনুষাঙ্গিকগুলিকে একত্রিত করার ক্ষমতা তাদের শৈলীর একটি আত্মবিশ্বাসী অনুভূতি প্রদর্শন করে যা স্বতন্ত্রতা এবং স্ব-অভিব্যক্তিকে প্রচার করে।

We’re now on Telegram- Click to join

বোল্ড ফ্যাশন পছন্দগুলিকে আলিঙ্গন করতে পারে এবং এই ডিভাদের কাছ থেকে অনুপ্রাণিত হয়ে নিজেদের লুক কাস্টমাইজ করতে পারেন। একটি ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করার পাশাপাশি, শৈলীর এই মিশ্রণ ভারতীয় ফ্যাশনের গতিশীল মানের দিকে মনোযোগ দেয়, এটি বিশ্বব্যাপী দর্শকদের কাছে পৌঁছানো এবং সম্পর্কযুক্ত করে তোলে। অতএব, আমরা এখানে বি-টাউন সেলিব্রিটিদের সমস্ত স্টাইলিশ লুক একত্রিত করেছি।

সায়নি গুপ্তা

সায়নি গুপ্তা তার গ্রীষ্মকালীন শৈলীকে একটি বিবৃতি দিয়ে দেখিয়েছিলেন যার মধ্যে রয়েছে স্টাড কানের দুল, একটি মুক্তার চোকার এবং একটি হলুদ ড্যাফোডিল ম্যাক্সি ড্রেস। পোশাকটিতে একটি প্রবাহিত ট্রেনড, একটি কাউল নেকলাইন এবং একটি ম্যাট ফাউন্ডেশন, লাল ঠোঁট এবং লাল গাল দ্বারা পরিপূরক ছিল

আলায়া এফ

জেনারেল জেড তারকা আলায়া এফ একটি প্রলেপযুক্ত সিল্কের ড্রেপ স্কার্ট এবং সিলভার সিকুইন দিয়ে অলঙ্কৃত একটি ক্রপ করা ব্র্যালেট টপ পরিধান করেছেন। তিনি জুলারির একটি ডাবল-স্টাইলের ডায়মন্ড চোকার নেকলেস পরেছিলেন।

শর্বরী ওয়াঘ

শর্বরী ওয়াঘ একটি চটকদার সেসিল অফ-দ্য-শোল্ডার মিনিড্রেসে শৈলী মূর্ত করেছেন। পোশাকটিতে একটি গভীর ভি-নেকলাইন, বড় আকারের লম্বা হাতা এবং একটি চেকার্ড ডিজাইন রয়েছে। পোশাকটি সাটিন দিয়ে রেখাযুক্ত এবং সমৃদ্ধ স্যুটিং কাপড় থেকে নির্মিত। কালো পাম্পের সাথে জুটি বেঁধে শর্বরী তার অমূল্য গ্ল্যাম প্রদর্শন করেছে।

We’re now on WhatsApp- Click to join

কারিনা কাপুর

ক্লাসিক সিলুয়েটগুলিকে কারিনা কাপুরের শৈলী দ্বারা পুনরায় সংজ্ঞায়িত করা হয়েছে, যা তার ব্লাশ গোলাপী মনীশ মালহোত্রার পোশাক দ্বারা প্রমাণিত। তিনি কাশ্মীরি পাতার নকশার সাথে এমব্রয়ডারি করা একটি মুক্তা ব্লাউজের সাথে তার ফুলের শাড়িটি ব্যবহার করেছিলেন। ফ্যাশন আইকন কারিনা একটি nude ঠোঁট, গোলাপী আভা দিয়ে তার সুন্দর চেহারাটি সম্পূর্ণ করেছেন।

Read More- মালাইকা অরোরা সাদা শার্ট এবং কালো মিনি স্কার্টে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

আলিয়া ভাট

আলিয়া ভাটকে একটি সোনার মেরিনা চেইন নেকলেস এবং সিগনোরিয়া স্লিংব্যাক জুতা দিয়ে তার উল-সিল্কের ডাবল-রেপ রিভার্সিবল ট্রেঞ্চ কোটের পরিপূরক ছিলেন। আলগা চুল দিয়ে, তিনি তার ব্রোঞ্জযুক্ত ত্বক, nude ঠোঁটের ছায়া এবং নিখুঁত স্মোকি চোখের পরিপূরক।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.