Most Popular Cars In India: হুন্ডাই ক্রেটা, মাহিন্দ্রা থার থেকে টয়োটা ফরচুনার, ভারতীয়দের সবচেয়ে পছন্দের গাড়িগুলি দেখুন

Most Popular Cars In India: আসুন দেখে নেওয়া যাক ভারতের সবচেয়ে জনপ্রিয় কোন ৫টি গাড়ি যা ক্রেতার অর্থের মূল্য বলে প্রমাণিত হয়েছে

হাইলাইটস:

  • মারুতি সুজুকি অল্টো ভারতে একটি ক্লাসিক এন্ট্রি-লেভেল হ্যাচব্যাক হিসাবে তার স্থান প্রতিষ্ঠা করেছে
  • হুন্ডাই ক্রেটা হল একটি পরিবারের নাম এবং কমপ্যাক্ট SUV সেগমেন্টের একটি বেঞ্চমার্ক
  • মাহিন্দ্রা থার শুধু একটি বাহন নয়, এটি ভারতের সাহসিকতা এবং স্বাধীনতার প্রতীক

Most Popular Cars In India: ভারতীয় অটোমোবাইল শিল্প দেশে চালু হওয়া বিভিন্ন নির্মাতাদের দ্বারা নতুন মডেলগুলির সাথে দ্রুত বৃদ্ধি পাচ্ছে। যাইহোক, ভারতীয় গাড়ির বাজারে কিছু গাড়ি তাদের সূচনা থেকেই ভারতীয় গ্রাহকরা খুব পছন্দ করে। এই গাড়িগুলি একটি পরম প্রিয় এবং ভারতীয়দের দ্বারা তাদের সেগমেন্টের বেশিরভাগ মডেলের থেকে বাছাই করা হয়েছে৷ আসুন দেখে নেওয়া যাক ভারতের সবচেয়ে জনপ্রিয় পাঁচটি গাড়ি যা ক্রেতার অর্থের মূল্য বলে প্রমাণিত হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

মারুতি সুজুকি অল্টো 

মারুতি সুজুকি অল্টো ভারতে একটি ক্লাসিক এন্ট্রি-লেভেল হ্যাচব্যাক হিসাবে তার স্থান প্রতিষ্ঠা করেছে। বৈশিষ্ট্য সমৃদ্ধ গাড়ির প্রতি বাজারের ক্রমবর্ধমান ফোকাস সত্ত্বেও, অল্টো তার সরলতা এবং নির্ভরযোগ্যতার কারণে প্রাসঙ্গিক রয়ে গেছে। বর্তমানে, মারুতি সুজুকি অল্টো K10 ভারতে পাওয়া যাচ্ছে এর দাম ৩.৯৯ লক্ষ থেকে ৫.৯৬ লক্ষ টাকার মধ্যে (এক্স-শোরুম)।

Read more – এই ৫টি কারণের দ্বারা আপনি যাচাই করে নিন আপনার গাড়ির মধ্যে সেডান ভালো হবে নাকি SUV?

হুন্ডাই ক্রেটা

হুন্ডাই ক্রেটা হল একটি পরিবারের নাম এবং কমপ্যাক্ট SUV সেগমেন্টের একটি বেঞ্চমার্ক। এটি তার বহুমুখিতা এবং আড়ম্বরপূর্ণ ডিজাইনের জন্য বিখ্যাত। এটি একাধিক ইঞ্জিন এবং ট্রান্সমিশন বিকল্পগুলি অফার করে, বিস্তৃত পছন্দগুলির জন্য ক্যাটারিং। এটি ভারতে এর দাম ১৩.৪৮ লক্ষ থেকে ২৪.৪৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) এর মধ্যে পাওয়া যায়।

মাহিন্দ্রা থার 

মাহিন্দ্রা থার শুধু একটি বাহন নয়, এটি ভারতের সাহসিকতা এবং স্বাধীনতার প্রতীক। নতুন-প্রজন্মের থার আধুনিক বৈশিষ্ট্য এবং আরামকে এর রুক্ষ, আইকনিক ডিজাইনের সাথে একত্রিত করে। এটি ভারতে এর দাম ১১.৩৫ লক্ষ থেকে ১৭.৬০ লক্ষ টাকা (এক্স-শোরুম) এর মধ্যে পাওয়া যায়।

টয়োটা ফরচুনার 

টয়োটা ফরচুনার ভারতে একটি অপ্রতিদ্বন্দ্বী ফ্যানবেস পরিচালনা করে। এটি তার শক্তিশালী কর্মক্ষমতা এবং বিলাসবহুল আরামের জন্য জনপ্রিয়। ফরচুনার তার নির্ভরযোগ্যতা এবং অফ-রোড ক্ষমতার জন্য পরিচিত। এটি ভারতে এর দাম ৩৩.৪৩ লক্ষ থেকে ৫১.৪৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) এর মধ্যে পাওয়া যায়।

We’re now on Telegram – Click to join

টাটা সাফারি 

টাটা সাফারি ভারতীয় SUV বাজারে একটি কিংবদন্তি নাম। ১৯৯৮ সালে প্রথম চালু হয়েছিল, এটি দ্রুত একটি প্রধান খেলোয়াড় হয়ে ওঠে। এর শক্তিশালী উত্তরাধিকার এবং আধুনিক উন্নতি এটিকে SUV উৎসাহীদের মধ্যে একটি প্রিয় পছন্দ করে তোলে। এটি ভারতে এর দাম ১৬.১৯লক্ষ থেকে ২৭.৩৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) এর মধ্যে পাওয়া যায়।

এইরকম ব্যবসা সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.