Mamata Banerjee at SSKM: পায়ে প্লাস্টার-সহ হুইলচেয়ারে হাসপাতাল ছাড়লেন মুখ্যমন্ত্রী, সঙ্গে ছিলেন অভিষেক

Mamata Banerjee at SSKM: গতকাল এসএসকেএম হাসপাতালে হাঁটুর অস্ত্রোপচার হল মুখ্যমন্ত্রীর

হাইলাইটস:

• গতকাল এসএসকেএমে হল মুখ্যমন্ত্রীর হাঁটুর অস্ত্রোপচার

• পায়ে প্লাস্টার-সহ হুইলচেয়ারে হাসপাতাল ছাড়লেন তিনি

• তাঁর সাথে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee at SSKM: গতকাল অর্থাৎ বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে হাঁটুর অস্ত্রোপচার হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এসএসকেএম হাসপাতালের চিকিৎসকদের মতে, মুখ্যমন্ত্রীর বাঁ পায়ের হাঁটুতে জল জমেছে। যার ফলে গতকাল পায়ে আর্থোস্কপি করে সেই হাঁটুতে জমা ফ্লুইড বের করলেন চিকিৎসকরা। অবশ্য অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে সোজা বাড়ির উদ্দেশ্যেই রওনা দেন তিনি।

অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে তিনি বেরিয়ে আসেন হুইলচেয়ারে। অবশ্য আর্থোস্কপির পর তাঁকে কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখা হয়েছিল। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। মুখ্যমন্ত্রীকে রাখা হয়েছিল এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ভিভিআইপি কেবিন অর্থাৎ সাড়ে ১২ নম্বর কেবিনে। হাসপাতাল সূত্রে খবর, হাঁটুতে ফ্লুইড জমেছিল মুখ্যমন্ত্রীর। গতকাল এসএসকেএমে আসার পর প্রথমে তাঁকে ইউসিএম ভবনে নিয়ে যাওয়া হয়। তবে পরে ইউসিএম ভবন থেকে তাঁকে উডবার্ন ব্লকের দিকে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসদের মতে, মুখ্যমন্ত্রীর অস্ত্রোপচার সফল। তাঁর অস্ত্রোপচার শেষে তাঁকে দেখতে বিকেল নাগাদ হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর পর সন্ধ্যার দিকে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, মুখ্যমন্ত্রী নিজেই হাসপাতালে ভর্তি থাকতে চান নি। তাই চিকিৎসকরা তাঁকে ছেড়ে দেন, তবে হ্যাঁ, বাড়ি ফিরে গেলেও মুখ্যমন্ত্রীকে একান্ত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা। এদিন মুখ্যমন্ত্রী বাড়ি নিয়ে যাওয়ার জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে গাড়িতে তুলে দেন।

গত সপ্তাহের ২৭শে জুন পঞ্চায়েত ভোটের প্রচারে উত্তরবঙ্গ সফর চলাকালীন দুর্যোগের মুখে পড়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। এই ঘটনায় পায়ে এবং কোমরে চোট পান মুখ্যমন্ত্রী। তবে তাঁকে তড়িঘড়ি কলকাতায় আনা হয়। এবং এসএসকেএম হাসপাতালে চলে তাঁর চিকিৎসা। গত বুধবারই তিনি নিজেই প্রকাশ্যে আনেন তাঁর হাঁটুর অস্ত্রোপচার করা হতে পারে। সেই মতো গতকাল সকালেই এসএসকেএম হাসপাতালে পৌঁছন তিনি। হাসপাতালে প্রবেশের সময়ও তাঁকে কিছুটা খুঁড়িয়েই হাঁটতে দেখা যায়। তবে অস্ত্রোপচারের পর এখন তিনি অনেকেটাই সুস্থ, খবর এসএসকেএম হাসপাতাল সূত্রে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.