Tamannaah Bhatia: আইপিএল বেআইনি স্ট্রিমিং মামলায় তমান্না ভাটিয়াকে জেরা করবে মহারাষ্ট্র সাইবার সেল, জেনে নিন পুরো বিষয়টি কী

Tamannaah Bhatia: বেটিং অ্যাপে আইপিএল স্ট্রিমিং সংক্রান্ত বিষয়ে অভিনেত্রী তমান্না ভাটিয়াকে তলব

হাইলাইটস:

  • আইপিএল নিয়ে তুমুল উন্মাদনা
  • তমান্না ভাটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে
  • হাজার কোটি টাকার চুক্তি

Tamannaah Bhatia: বর্তমানে সারা দেশে আইপিএল ২০২৪-এর উন্মাদনা রয়েছে। ভক্তরাও তাদের প্রিয় দল ও খেলোয়াড়দের সমর্থন করছেন। ইতিমধ্যে, আইপিএলের অবৈধ স্ট্রিমিং সম্পর্কিত একটি মামলা প্রকাশিত হয়েছে যাতে তারকাদের নাম জড়িয়ে পড়ছে বলে মনে হচ্ছে। আইপিএল ২০২৩ সংক্রান্ত একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী তমান্না ভাটিয়াকে সমন পাঠিয়েছে মহারাষ্ট্র সাইবার সেল। এর আগে এই মামলায় অভিনেতা সঞ্জয় দত্তকেও তলব করা হয়েছে। সম্প্রতি সঞ্জয় দত্তকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। মামলাটি মহাদেব অনলাইন গেমিং এবং বেটিং অ্যাপের অন্তর্গত ফেয়ারপ্লে অ্যাপে ২০২৩ সালে আইপিএল ম্যাচ দেখার প্রচারের সাথে সম্পর্কিত। অভিনেত্রীকে ২৯শে এপ্রিল মহারাষ্ট্র সাইবার সেলের সামনে হাজির হতে বলা হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুসারে, অভিনেত্রী তমান্না ভাটিয়াকে ফেয়ারপ্লে বেটিং অ্যাপে ইন্ডিয়ান প্রিমিয়ার (আইপিএল ২০২৩) ম্যাচের স্ট্রিমিং প্রচারের অভিযোগে মহারাষ্ট্র সাইবার সেল দ্বারা তলব করা হয়েছে। তমান্না ফেয়ারপ্লে অ্যাপের প্রচার করেছিলেন বলে জানা গেছে। ফেয়ারপ্লে অ্যাপে আইপিএল ২০২৩-এর অবৈধ স্ট্রিমিং প্রচারের অভিযোগে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে, যার জন্য তাকে ২৯শে এপ্রিল উপস্থিত হতে বলা হয়েছে।

আইপিএল নিয়ে তুমুল উন্মাদনা

আসলে, আইপিএল নিয়ে ভক্তদের মধ্যে ব্যাপক উন্মাদনা রয়েছে। প্রায় প্রতিটি সিজনেই দর্শকদের কাছ থেকে দারুণ প্রতিক্রিয়া পেয়েছেন। এমন পরিস্থিতিতে, ভায়াকম ১৮, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (আরআইএল) একটি সহযোগী সংস্থা, আইপিএল ২০২৩ এর অবৈধ স্ট্রিমিংয়ের কারণে বিশাল ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল। আপনাদের জানিয়ে দেওয়া যাক যে আইপিএলের অবৈধ স্ট্রিমিংয়ের মামলা ইতিমধ্যেই দিল্লি হাইকোর্টে চলছে।

তমান্না ভাটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে

অনেক ওয়েবসাইটে অবৈধভাবে আইপিএল ম্যাচ স্ট্রিম করা হচ্ছে। সংবাদ সংস্থার মতে, ফেয়ারপ্লে অ্যাপে আইপিএল ২০২৩-এর বেআইনি স্ট্রিমিংয়ের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী তমান্না ভাটিয়াকে সমন পাঠিয়েছে মহারাষ্ট্র সাইবার। এ ঘটনায় কোটি কোটি টাকার ক্ষতির মুখে পড়েছে ভায়াকম। অভিনেত্রীকে ২৯শে এপ্রিল মহারাষ্ট্র সাইবারে হাজির হতে হবে।

We’re now on WhatsApp- Click to join

হাজার কোটি টাকার চুক্তি

আমরা আপনাকে বলি যে ২০২২ সালে, ভায়াকম ১৮ ২০২৩ থেকে ২০২৭ সিজনের জন্য আইপিএলের ডিজিটাল অধিকার অর্জন করেছিল। মিডিয়া রিপোর্ট অনুসারে, এর জন্য প্ল্যাটফর্মটি প্রায় ২৩৭৫৮ কোটি টাকার একটি চুক্তি করেছে। এর সাথে, নেটওয়ার্কটি ৯৫১ কোটি টাকায় WPL-এর জন্য বিশ্বব্যাপী মিডিয়া অধিকারও কিনেছে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.