OnePlus 13: সেরার সেরা ডিসপ্লে ও আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ আসতে চলেছে ওয়ানপ্লাস 13! আর কী কী ফিচার্স থাকছে? জেনে নিন

OnePlus 13: OnePlus 13-এর ফিচার্স দেখলেই বোঝা যাবে যে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন এবার বাজার কাঁপাবে

হাইলাইটস:

  • OnePlus 13 ফোনে থাকছে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট
  • এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে মিলবে 6.8 ইঞ্চি 2K মাইক্রো কার্ভ ডিসপ্লে
  • ফোনের ব্যাকে পেরিস্কোপ টেলিফটো লেন্স দেওয়া হবে বলেও শোনা যাচ্ছে

OnePlus 13: ওয়ানপ্লাস-প্রেমীদের জন্য সুখবর। আসতে চলেছে ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 13। এ বছরই OnePlus 12 লঞ্চ করেছে কোম্পানি। তবে নতুন স্মাৰ্টফোনে আরও একধাপ এগিয়ে থাকতে চাইছে OnePlus। যা স্মার্টফোনের ফিচার্স দেখলেই বোঝা যাবে। OnePlus 13-এ মিলবে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে বিরাট 6.8 ইঞ্চির 2K মাইক্রো কার্ভ ডিসপ্লে। এছাড়াও রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর।

OnePlus 13: ফোনের ডিসপ্লে

জানা গেছে, এই ফোনে থাকতে পারে মাইক্রো কার্ভ ডিসপ্লে সঙ্গে 2K রেজোলিউশন। এতে LTPO প্রযুক্তি দেওয়া হবে বলেও শোনা যাচ্ছে। এই প্রযুক্তির সাহায্যে ব্যাটারি খরচ বাঁচানো যাবে। OnePlus 13-তে ডিসপ্লের পাশাপাশি এটির ডিজাইনও আকর্ষণীয় চমক থাকতে পারে।

Read more –https://bangla.oneworldnews.com/technology-news/oneplus-11r-solar-red-edition-oneplus-11r

আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট কী?

বায়োমেট্রিক অথেন্টিকেশনের জন্য OnePlus 13 ফোনে মিলবে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফিচারর্সের সুবিধা হল হাত নোংরা থাকলে বা হাতে তেল থাকলেও ফিঙ্গারপ্রিন্ট কোনও সমস্যা ছাড়াই কাজ করবে। এটি ওয়ানপ্লাস ফোনের সবথেকে বড় চমক হতে পারে। এখনও অবধি ওয়ানপ্লাসের আর কোনও স্মার্টফোনে এই সুবিধা দেওয়া হয়নি।

OnePlus 13: ফোনে আর কী কী ফিচার্স থাকতে পারে?

শুধু ডিসপ্লে কিংবা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরই নয়, OnePlus 13 ফোনে থাকছে Qualcomm-এর লেটেস্ট Snapdragon 8 Gen 4 প্রসেসর। ক্যামেরার দিক থেকেও থাকতে পারে মাল্টি-ফোকাল ক্যামেরা সিস্টেম। পেরিস্কোপ টেলিফটো লেন্স দেওয়া হবে এই ক্যামেরায়।

তবে এই সব ফিচার্স ছাড়া এখনও OnePlus 13 ফোনের বিশেষ কোনও স্পেসিফিকেশন সম্পর্কে স্পষ্ট জানা যায়নি। তবে এ কথা বলাই যায় যে, ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা, স্টোরেজ, ব্যাটারি এবং ফাস্ট চার্জিং সব ক্ষেত্রেই অ্যাডভান্স ফিচার্স থাকবে।

OnePlus 13: ফোনের সম্ভাব্য দাম

ভারতে এখন OnePlus 12 ফোনের দাম শুরু হচ্ছে 64,999 টাকা থেকে। তাই নতুন OnePlus 13 স্মার্টফোনের দাম এর আশেপাশে অথবা সামান্য বেশি হতে পারে বলে মনে করা হচ্ছে। চলতি বছর শেষ দিকে অথবা 2025 সালের প্রথমেই লঞ্চ হতে পারে OnePlus 13।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.