Mahadev App Case: রণবীরের পর ইডি-র নজরে কপিল-হিনা-হুমা, নোটিশ গেছে শ্রদ্ধা কাপুরকের কাছেও

Mahadev App Case: অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিকাণ্ডে উঠে আসছে একের পর এক বলি তারকার নাম

হাইলাইটস:

  • অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে রণবীরের পর ইডি-র নজরে কপিল-হিনা-হুমা
  • ইডি-র নোটিশ গেছে শ্রদ্ধা কাপুরকের কাছেও
  • সূত্রের খবর, দুবাই থেকেই অপারেট করা হত এই বেটিং অ্যাপটি

Mahadev App Case: অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিকাণ্ডে উঠে আসছে বি-টাউনের একের পর এক প্রথম সারির সেলেবের নাম। এবার অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে রণবীর কপুরের পর এবার ইডির নজরে কপিল শর্মা, হুমা কুরেশি এবং হিনা খান। এমনকি ইডির নোটিশ গেছে বলি অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকের কাছেও। সূত্রের খবর, শুক্রবার অর্থাৎ আজই ইডির মুখোমুখি হওয়ার কথা ছিল রণবীর কপুরের। তবে তিনি ২ সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন ইডি আধিকারিকদের থেকে।

রণবীর কাপুরকে আগেই তলব করা হলেও এবার ইডির স্ক্যানারে আরও চার সেলেবেরর নাম উঠে এসেছে। ইডি সূত্রে খবর, মহাদেব বেটিং অ্যাপ নিয়ে প্রচারের জন্য প্রমোটারদের থেকে অর্থ নিয়েছিলেন তাঁরা। এই বেআইনি অনলাইনের বেটিং প্ল্যাটফর্ম হয়ে সোশ্যাল মিডিয়াতে প্রচার সেরেছেন রণবীর। আর এই প্রচার সারার জন্য পারিশ্রমিক হিসাবে মোটা অঙ্কের টাকাও নিয়েছিলেন তিনি।

এদিকে এই চার সেলেব সহ ইডির স্ক্যানারে রয়েছে বলিউড তারকা, শিল্পপতি সহ মোট ১০০ জনের নাম। আর্থিক কেলেঙ্কারির তদন্তে নেমে একে একে বলি তারকাদের নাম উঠে এসেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তের তালিকায়। এঁদের প্রত্যেকের বিরুদ্ধেই মহাদেব অনলাইন গেমিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকরের সাথে যোগাযোগ ছিল। চলতি বছরেই সংযুক্ত আরব আমিরশাহিতে রাজকীয় ভাবে বিয়ে সারেন সৌরভ চন্দ্রকর। আর তাঁর বিয়ের অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন প্রথম শাড়ির একাধিক বলি তারকারা। এরই সাথে তিনি মহাদেব অ্যাপের সাফল্য উদযাপনের জন্যও পার্টি রেখেছিলেন।

সূত্রের খবর, আনুমানিক ৫ হাজার কোটি টাকার এই আর্থিক দুর্নীতির মামলার মূল কেন্দ্র হল সংযুক্ত আরব আমিরশাহি। কারণ সেখানেই মহাদেব অনলাইন বুকিং অ্যাপের হেডকোয়াটার। সংযুক্ত আরব আমিরশাহিতে বেটিং আইনসিদ্ধ, তবে ভারতের মাটিতে আজও বেটিং বেআইনি।

দুবাই থেকে কীভাবে অপারেট করা হত?

এই বেটিং অ্যাপে ক্রিকেট, ফুটবল, টেনিস, হর্স রেসিং এবং পোকার সহ বিভিন্ন খেলায় বিনিয়োগ করা যেত। খেলার ফলাফল এবং টিমে কারা থাকবে, তা নিয়েই চলত এই বেটিং চক্র। বিশেষত ইউজার আইডি দিয়ে এই অ্যাপে লগ ইন করা যেত। পরে এই অ্যাপের নিয়ন্ত্রক ইউজারদের জন্য আলাদা ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতেন। এভাবেই চলত কোটি কোটি টাকার বেটিং চক্র। সূত্রের খবর, এই অ্যাপটিকে প্রোমোট করেছিলেন বলি অভিনেতা রণবীর কপুর। এমনকি এই অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিকাণ্ডে বলি অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেও তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.