Gokulpuri Metro Station: দিল্লির গোকুলপুরিতে মর্মান্তিক দুর্ঘটনা, মেট্রো স্টেশনের দেওয়াল ধসে আহত ৪ জন

Gokulpuri Metro Station: বৃহস্পতিবার দিল্লি মেট্রোর গোকুলপুরি স্টেশনে আচমকাই বড় দুর্ঘটনা

হাইলাইটস:

  • সীমানা প্রাচীরের একাংশ সড়কের ওপর পড়ে গেছে
  • মৌজপুর থেকে শিব বিহার পর্যন্ত মেট্রো পরিষেবা ব্যাহত
  • ভাইরাল হচ্ছে দুর্ঘটনার ভিডিও

Gokulpuri Metro Station: বৃহস্পতিবার দিল্লি মেট্রোর গোকুলপুরি স্টেশনে আচমকাই বড় দুর্ঘটনা ঘটে। দিল্লি মেট্রোর পিঙ্ক লাইন স্টেশন গোকুলপুরিতে, প্ল্যাটফর্মের পাশের দেয়ালের একটি অংশ হঠাৎ ভেঙে পড়ে এবং রাস্তায় পড়ে যায়। সকাল হওয়ায় মেট্রো স্টেশনের নিচের রাস্তায় মানুষের আনাগোনা ছিল, যার কারণে সেখান থেকে ৩ থেকে ৪ জনের এই দুর্ঘটনায় আহত হওয়ার খবরও আসছে। তবে ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছেন এক ব্যক্তি। সকাল ১১টার দিকে গোটা ঘটনাটি ঘটে।

এই দুর্ঘটনার পর উত্তর দিল্লির ডিসিপি বলেন, স্টেশনের ধসে পড়া অংশে তিন থেকে চারটি গাড়ি ধাক্কা লেগেছে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয় এবং উদ্ধার অভিযান চলছে। এই দুর্ঘটনার পর পিঙ্ক লাইন মেট্রো পরিষেবাও ব্যাহত হয়েছে।

সীমানা প্রাচীরের একাংশ সড়কের ওপর পড়ে গেছে

তথ্য অনুযায়ী, সকাল ১১টার দিকে মেট্রো স্টেশনের প্ল্যাটফর্ম রক্ষায় নির্মিত সীমানা প্রাচীরের একটি বড় অংশ প্রধান সড়কে পড়ে যায়। এ সময় নিচের রাস্তা দিয়ে যাওয়া তিন থেকে চারজন তাকে ধাক্কা দিলে তারা আহত হয়। দেয়ালের ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন এক ব্যক্তি। তবে অন্যরা সামান্য আহত হয়েছেন। পাশাপাশি ৩-৪টি মোটরসাইকেলও ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ার তথ্য পাওয়া গেছে।

মৌজপুর থেকে শিব বিহার পর্যন্ত মেট্রো পরিষেবা ব্যাহত

এই দুর্ঘটনার পর মৌজপুর থেকে শিব বিহার পর্যন্ত মেট্রো পরিষেবা ব্যাহত হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চারটি গাড়ি উপস্থিত ছিল। পুলিশও আহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে। ঘটনার বিষয়ে আরও তথ্যের অপেক্ষায় রয়েছে। জেসিবি ও ক্রেনের সাহায্যে রাস্তা থেকে ধ্বংসাবশেষ অপসারণ করা হয়েছে।

আহতদের শনাক্ত করতে ব্যস্ত পুলিশ

কিছু লোকের সহায়তায়, পুলিশ কর্মীরা ধ্বংসস্তূপের নীচে আটকে থাকা ব্যক্তিকে বের করে, যে ঘটনার সময় তার স্কুটারে চড়েছিল। আহতদের জিটিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের শনাক্ত করার চেষ্টা চলছে এবং আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে।

We’re now on WhatsApp- Click to join

ভাইরাল হচ্ছে দুর্ঘটনার ভিডিও

ঘটনার পরপরই জেসিবি ও ক্রেনের সাহায্যে ধ্বংসাবশেষ অপসারণ করা হয় এবং স্থানীয় পুলিশ ও মেট্রোর কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে দুর্ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে দেখা যায় যে রাস্তায় ধ্বংসস্তূপ পড়ে আছে এবং জেসিবি ধ্বংসাবশেষ অপসারণ করছে। দুর্ঘটনার পরে, ডিএমআরসি শিব বিহার এবং গোকুলপুরির মধ্যে এই রুটে মেট্রো চলাচল বন্ধ করে দেয়।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.