Mannara Chopra: মান্নারা চোপড়াকে পরিচালকের অনাকাঙ্ক্ষিত চুম্বনের দৃশ্য ভাইরাল

Mannara Chopra: মান্নারা চোপড়া পরিচালকের এই অনাকাঙ্ক্ষিত চুম্বনের কি কারণ স্পষ্ট করেছেন তা দেখুন

হাইলাইটস:

  • মান্নারা চোপড়াকে পরিচালকের অনাকাঙ্ক্ষিত চুম্বন
  • মান্নারা চোপড়া এই চুম্বনের আসল কারণ কি বলেছেন জানুন
  • মান্নারা চোপড়া এই ভাইরাল ভিডিওর সম্পর্কে কি বলেছেন দেখুন

Mannara Chopra: মান্নারা চোপড়া একটি ভাইরাল ভিডিও সম্বোধন করেছেন যেখানে পরিচালক রবি কুমার চৌধুরী তাকে চুম্বন করছেন, তিনি বলেছেন যে এটি অনিচ্ছাকৃত ছিল, তার কাজের জন্য তার প্রশংসা থেকে উদ্ভূত, এবং প্রকৃতিতে অনুপযুক্ত নয়।

প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন মান্নারা চোপড়া চলচ্চিত্র। পরিচালক রবি কুমার চৌধুরীর চুমু খাওয়ার একটি ভাইরাল ভিডিওর কারণে নিজেকে স্পটলাইটে খুঁজে পেয়েছেন। ঘটনাটি ঘটে যখন তিনি তার আসন্ন ছবি থিরাগাবাদার সামি প্রচার করছিলেন। ক্রমবর্ধমান বিতর্কের প্রতিক্রিয়ায়, মান্নারা বিমানবন্দরে পাপারাজ্জিদের সাথে যোগাযোগ করেছিলেন, যেখানে তিনি পরিস্থিতি মোকাবেলা করেছিলেন।

পরিচালকের চুম্বন:

মান্নারা স্পষ্ট করেছেন যে পরিচালকের চুম্বনটি ইচ্ছাকৃত ছিল না এবং এটি তার কাজের জন্য তার উত্তেজনা এবং প্রশংসা থেকে উদ্ভূত হয়েছিল। তিনি জোর দিয়েছিলেন যে রবি কুমার চৌধুরী তার প্রতিভার প্রশংসা করেন এবং এই মুহুর্তে তার আবেগ দ্বারা প্রভাবিত হয়েছিলেন। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি মিথস্ক্রিয়াটি ক্যাপচার করেছেন এবং ক্যাপশন সহ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, “@memannara চলমান বিতর্ক সম্পর্কে কথা বলেছেন যেখানে একটি ভাইরাল ভিডিওতে পরিচালক তাকে চুম্বন করেছেন!”

সংক্ষেপে, মান্নারা চোপড়া ঘটনাটি স্বীকার করেছেন কিন্তু বজায় রেখেছেন যে এটি তার কাজের জন্য পরিচালকের উৎসাহের ফল ছিল। তার প্রতিক্রিয়ার লক্ষ্য হল ভাইরাল ভিডিওটিকে ঘিরে বিতর্ককে কম করা এবং রবি কুমার চৌধুরীর সাথে তার পেশাদার সম্পর্কের ইতিবাচক দিকগুলির উপর জোর দেওয়া।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.