Bihar Bridge Collapse: বিহারে তৈরির আগেই ভেঙে পড়ল ব্রিজ! ১ শ্রমিকের মৃত্যু হয়েছে, আরও অনেক আটকে রয়েছেন

Bihar Bridge Collapse: শুক্রবার সকালে বিহারের কোশী নদীর উপরে তৈরি একটি নির্মীয়মাণ সেতুর বড় স্ল্যাব ভেঙে পড়ে বিপর্যয়

 

হাইলাইটস:

  • নির্মীয়মাণ ব্রিজের ৫০, ৫১ ও ৫২ নম্বর পিলারের মাঝে থাকাএকটি স্ল্যাব ভেঙে পড়ে
  • সেই সময়ে শ্রমিকরা সেতুর নীচে কাজ করছিলেন
  • মধুবনী জেলার সুপৌল এবং ভেজার মাঝে তৈরি এই ব্রিজটি ভারতের দীর্ঘতম রোড ব্রিজ হতে চলেছে

Bihar Bridge Collapse: ফের একবার তৈরির আগেই ভেঙে পড়ল সেতু। নির্মীয়মাণ সেতু ভেঙে (Bridge Collapse) বিপর্যয়। ঘটনাটি ঘটেছে বিহারে (Bihar)। বিহারের সুপৌলে ব্রিজের নীচে বহু শ্রমিক চাপা পড়ে গিয়েছেন। ইতিমধ্যেই একজন শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরও অনেকে ব্রিজের নিচে আটকে রয়েছেন। ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু হয়ে গিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

জানা গেছে, আজ শুক্রবার বিহারের কোশী নদীর উপরে একটি নির্মীয়মাণ সেতুর বড় স্ল্যাব ভেঙে পড়ে। নির্মীয়মাণ ব্রিজের ৫০, ৫১ ও ৫২ নম্বর পিলারের মাঝে থাকাএকটি স্ল্যাব ভেঙে পড়ে। সেই সময়ে শ্রমিকরা সেতুর নীচে কাজ করছিলেন। হঠাৎ করে তখনই মাথায় উপড় ভেঙে পড়ে স্ল্যাবটি। সাথে সাথেই চাপা পড়ে যান শ্রমিকরা।

বিহারের সুপৌলের জেলাশাসক এই ঘটনার বিষয়ে জানিয়েছেন, মারিচার কাছে ভেজা-বাকৌরের মাঝখানে তৈরি হওয়া কোশী নদীর উপরে একটি নির্মীয়মাণ সেতু ভেঙে পড়েছে। এখনও অবধি এই দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ৯ জন আহত হয়েছেন। উদ্ধারকাজ চালু হয়ে গিয়েছে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এই প্রসঙ্গে বলে রাখা দরকার, মধুবনী জেলার সুপৌল এবং ভেজার মাঝে তৈরি এই ব্রিজ ভারতের দীর্ঘতম রোড ব্রিজ হতে চলেছে। ৯৮৪ কোটি টাকা ব্যয় করে এই সেতু নির্মাণ করা হচ্ছে।

দেশ দুনিয়ার গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।