BTS Members Real Names And Their Childhood Photos: বিটিএস ফ্যানদের জন্য দারুন চমক, বিটিএস সদস্যদের আসল নাম এবং তাদের শৈশবের ছবিগুলি আজকের নিবন্ধে দেওয়া হয়েছে

BTS Members Real Names And Their Childhood Photos
BTS Members Real Names And Their Childhood Photos

BTS Members Real Names And Their Childhood Photos: আপনার প্রিয় Kpop তারকাদের সম্পর্কে আরও জানতে, তাদের আসল নাম, জন্ম তারিখ, জন্মস্থান এবং শৈশবের ফটোগুলি দেখুন

 

হাইলাইটস:

  • গ্ল্যামারাস জগতে প্রবেশের আগে ভি ছিলেন কিম তাই-হিউং
  • কেপপ তারকাটির আসল নাম জিওন জং-কুক
  • বিটিএস সদস্যদের আসল নাম পার্ক জি-মিন

BTS Members Real Names And Their Childhood Photos: V, Jungkook, Jimin, Jin, Suga, RM এবং Jhope তাদের সঙ্গীত বিষয়বস্তুর জন্য বছরের পর বছর ধরে ভালোবাসা পেয়ে আসছে। জনপ্রিয় Kpop ব্যান্ডের সারা বিশ্বে একটি আলাদা ফ্যানবেস রয়েছে যা তাদের প্রতিমাদের পেশাদার এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রতিটি ছোট বিবরণ শেয়ার করে। বিটিএস সবসময় তাদের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে আলাদা রাখে। কিন্তু তাদের বাহিনী বিটিএস সদস্যদের শৈশবের ছবি আগে কখনো দেখা যায়নি। V, Jungkook, Jimin, Jin, Suga, RM এবং Jhope-এর আসল নাম, জন্ম তারিখ, জন্মস্থান এবং শৈশবের ছবি দেখুন।

Read more – জংকুক, ভি ওরফে কিম তাইহ্যুং, জিমিন, ঝোপ, জিন, সুগা এবং আরএম কীভাবে বিশ্বব্যাপী তরুণদের প্রভাবিত করছে তা জানুন

ভি

গায়কের আসল নামটিও তার মঞ্চের নাম হিসাবে সমান জনপ্রিয়। গ্ল্যামারাস জগতে প্রবেশের আগে ভি ছিলেন কিম তাই-হিউং। তিনি দক্ষিণ কোরিয়ার বিসান-ডং-এ ১৯৯৫ সালের ৩০শে ডিসেম্বর জন্মগ্রহণ করেন।

জংকুক

কেপপ তারকাটির আসল নাম জিওন জং-কুক। তিনি দক্ষিণ কোরিয়ার মানদেওক-ডং-এ ১লা সেপ্টেম্বর ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেন।

জিমিন

বিটিএস সদস্যদের আসল নাম পার্ক জি-মিন। জিমিন দক্ষিণ কোরিয়ার হোয়েডং-ডং-এ ১৩ই অক্টোবর ১৯৯৫ সালে জন্মগ্রহণ করেন।

We’re now on WhatsApp – Click to join

জিন

জনপ্রিয় সংগীতশিল্পীর অফিসিয়াল নাম কিম সিওক-জিন। তিনি ৪ঠা ডিসেম্বর ১৯৯২ সালে দক্ষিণ কোরিয়ার আনিয়াং-সি-তে জন্মগ্রহণ করেন।

সুগা

মিন ইউন-গির মঞ্চের নাম সুগা। তিনি ৯ই মার্চ ১৯৯৩ সালে দক্ষিণ কোরিয়ার তাইজিওন-ডং-এ জন্মগ্রহণ করেন।

আরএম

দক্ষিণ কোরিয়ার হার্টথ্রবের ছোটবেলার নাম কিম নাম-জুন। তিনি দক্ষিণ কোরিয়ার ডংজাক জেলায় ১২ই সেপ্টেম্বর ১৯৯৪ সালে জন্মগ্রহণ করেন।

We’re now on Telegram – Click to join

ঝোপ

BTS পরিবারের অন্যতম প্রিয় সদস্য ঝোপের জন্ম ১৮ই ফেব্রুয়ারি ১৯৯৪ সালে দক্ষিণ কোরিয়ার ইলগোক-ডং-এ। তার আসল নাম জং হো-সিওক।

বিটিএস তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.