Arbaaz Khan And Sshura Khan: আরবাজ খান তার ‘পরবর্তী বিয়ে’ সম্পর্কে ফ্যান জিজ্ঞাসা করার সাথে সাথে উত্তর দেন, কি বলেছেন তিনি? চলুন জেনে নেওয়া যাক

Arbaaz Khan And Sshura Khan
Arbaaz Khan And Sshura Khan

Arbaaz Khan And Sshura Khan: আরবাজ খান গত বছরের ২৪শে ডিসেম্বর শুরা খানকে বিয়ে করেন, এর আগে তিনি মালাইকা অরোরাকে বিয়ে করেছিলেন, আরহান খান নামে তাদের একটি ছেলে রয়েছে

হাইলাইটস:

  • ‘পরবর্তী বিয়ে’ সম্পর্কে জিজ্ঞাসা করলে উত্তর দিয়েছেন আরবাজ খান
  • আরবাজ প্রকাশ করে যে শুরা সবচেয়ে ভালো রান্না করে
  • আরবাজ ও শুরা সম্পর্কে

Arbaaz Khan And Sshura Khan: এক ব্যক্তি তাকে তার ‘পরবর্তী বিয়ে’ সম্পর্কে জিজ্ঞাসা করলে উত্তর দিয়েছেন আরবাজ খান। রবিবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়ে গিয়ে, আরবাজ একটি এএমএ সেশনের আয়োজন করেছিলেন যেখানে তিনি তার স্ত্রী এবং মেক-আপ শিল্পী শুরা খান, ছেলে আরহান খান, বাবা সেলিম খান এবং ভাই সালমান খান সম্পর্কেও কথা বলেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

সেলিম, সালমানের কথা বলেন আরবাজ

একজন ভক্ত জিজ্ঞাসা করলেন, “স্যার, আপনাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করে কী? সেলিম সাহাব এবং সালমানের একটি অভ্যাস আপনি সারাজীবন ধরে রাখতে চান?” উত্তরে আরবাজ বলেন, “সেলিম সাবের সততা। সালমানের উৎসর্গ।” একজন ব্যক্তি জিজ্ঞেস করলেন, “তুমি এত সুদর্শন কেন” আরবাজ বলল, “জানি না। এমনকি আমার স্ত্রী শুরাও একই রকম ভাবে।” ছেলে আরহানের সাথে তার সম্পর্কের বিষয়ে জানতে চাইলে আরবাজ বলেন, “খুব, খুব ঘনিষ্ঠ। সে অনেকটা বন্ধুর মতো।”

আরবাজ তার ‘পরবর্তী বিয়ে’ নিয়ে কথা বলেছেন

একজন ব্যক্তি তার প্রিয় ব্যক্তি সম্পর্কে জিজ্ঞাসা করলেন, এবং তিনি উত্তর দিলেন, “আমার বাবা, মিস্টার সেলিম খান।” অন্য একজন তার ‘পরবর্তী বিয়ে’ সম্পর্কে জিজ্ঞাসা করলে, আরবাজ উত্তর দেন, “বাস হো গয়া ভাই (হয়ে গেছে ভাই) (হাসি মুখ এবং হাত গুটিয়ে ইমোজি)।” যখন একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছিলেন যে তিনি আরবাজের ‘বড় ভাইয়ের স্ত্রী’ হতে চান, তখন তিনি বলেছিলেন, আমি কী বলব? লাগে রাহো (থাকুন) মুন্নাভাই। লাগে রাহো মুন্না ভাই (২০০৬) সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসি অভিনয় করেছেন। সালমান খান আরবাজের বড় ভাই। সোহেল খান ছোট ভাই।

Read more – তবে কি বিচ্ছেদই পাকা? অর্জুন-মালাইকার ব্রেকআপের নেপথ্যে কারণ কি?

আরবাজ প্রকাশ করে যে শুরা সবচেয়ে ভালো রান্না করে

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী জিজ্ঞাসা করেছিলেন, “শুরা কি সবচেয়ে ভালো রান্না করে?” উত্তরে আরবাজ বলেন, “গল্প (হাসির মুখের ইমোজি)। শুধু মজা করছি। সে ভালো করে মাটন বিরিয়ানি রান্না করে (ওকে হ্যান্ড ইমোজি)।” আরেক ভক্ত বললেন, “তোমার শুরা খুব সুন্দর।” তিনি উত্তর দিয়েছিলেন, “শুকরিয়া (ধন্যবাদ) (হাত ভাঁজ করা ইমোজি)। হ্যাঁ, সে খুব সুন্দর (হার্ট আই ইমোজি)।”

আরবাজ ও শুরা সম্পর্কে

গত বছরের ২৪শে ডিসেম্বর মুম্বাইয়ে তার বোন অর্পিতা খান শর্মার বাড়িতে একটি নিকাহ অনুষ্ঠানে আরবাজ এবং শুরার বিয়ে হয়েছিল। অনুষ্ঠানের পরে, আরবাজ ইনস্টাগ্রামে একটি পোস্টের সাথে খবরটি ভাগ করে নেন। “আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে, আমি এবং আমার এই দিন থেকে সারাজীবনের ভালবাসা এবং একতাবদ্ধতার শুরু! আমাদের বিশেষ দিনে আপনার সমস্ত আশীর্বাদ এবং শুভকামনা চাই!” তিনি লিখেছেন। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়েছিল।

We’re now on Telegram – Click to join

আরবাজ এর আগে মালাইকা অরোরাকে বিয়ে করেছিলেন। তারা ২০১৬ সালে আলাদা হয়ে যায় এবং ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে যায়। তাদের একটি ছেলে আরহান রয়েছে। আরবাজও জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে ডেট করেছিল, কিন্তু দুজনেই গত বছর একে ছেড়ে দিয়েছিল।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.