BLACKPINK Rose Lisa Jisoo And Jennie: ২০২৫ সালে ব্ল্যাকপিঙ্ক জেনি, জিসু, রোজ এবং লিসা সম্পূর্ণ গ্রুপ কামব্যাক করবে; ওয়ার্ল্ড ট্যুর নিশ্চিত করেছে ওয়াইজি

BLACKPINK Rose Lisa Jisoo And Jennie
BLACKPINK Rose Lisa Jisoo And Jennie

BLACKPINK Rose Lisa Jisoo And Jennie: YG এন্টারটেইনমেন্ট ব্ল্যাকপিঙ্কের ২০২৫ প্রত্যাবর্তন এবং বিশ্ব ভ্রমণ নিশ্চিত করেছে, যা BLINK-এর মধ্যে উত্তেজনা ছড়িয়েছে

হাইলাইটস:

  • YG এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিকভাবে BLACKPINK-এর অত্যন্ত প্রত্যাশিত গ্রুপ প্রত্যাবর্তন
  • ঘোষণাটি বিশ্বব্যাপী BLINK-দের জন্য একটি রোমাঞ্চকর আপডেট হিসেবে এসেছে
  • ২৪শে সেপ্টেম্বর, ২০২৪-এ, YG এন্টারটেইনমেন্ট গ্রুপের পরিকল্পনা নিশ্চিত করেছে

BLACKPINK Rose Lisa Jisoo And Jennie: YG এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিকভাবে BLACKPINK-এর অত্যন্ত প্রত্যাশিত গ্রুপ প্রত্যাবর্তন এবং ২০২৫-এর জন্য বিশ্ব সফরের ঘোষণা দিয়েছে, তিন বছর পর তাদের প্রত্যাবর্তন চিহ্নিত করেছে। ঘোষণাটি বিশ্বব্যাপী BLINK-দের জন্য একটি রোমাঞ্চকর আপডেট হিসেবে এসেছে, যারা Kpop সুপারস্টারদের নতুন সঙ্গীত এবং পারফরম্যান্সের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

We’re now on WhatsApp – Click to join

২৪শে সেপ্টেম্বর, ২০২৪-এ, YG এন্টারটেইনমেন্ট গ্রুপের পরিকল্পনা নিশ্চিত করেছে, প্রকাশ করেছে যে BLACKPINK একটি পূর্ণ-গ্রুপ প্রত্যাবর্তনের জন্য পুনরায় একত্রিত হবে এবং একটি বিশ্ব সফরে যাত্রা শুরু করবে। এই বিবৃতিটি জুলাই ২০২৪-এ একটি পূর্ববর্তী ঘোষণা অনুসরণ করে, যা ভক্তদের আশাবাদী করে যে টাইমলাইনটি আর কোন বিলম্ব ছাড়াই অক্ষত থাকবে।

Read more – ব্ল্যাকপিঙ্কের লিসা টিকটক-এ প্রথম ভিডিওতে নতুন সঙ্গীত লঞ্চ করে; দেখেনিন সেই ভিডিওটি

একই সাথে, বিনোদন সংস্থাটি BLACKPINK-এর হিট ট্র্যাক হাউ ইউ লাইক দ্যাটের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক শেয়ার করেছে, যা এখন YouTube-এ ১.৭ বিলিয়ন ভিউ অতিক্রম করেছে। ২০২০ সালে দ্য অ্যালবামের জন্য একটি প্রাক-রিলিজ একক হিসাবে মুক্তি, হাউ ইউ লাইক দ্যাট একটি Kpop কোরিওগ্রাফি ভিডিওর জন্য সর্বাধিক সংখ্যক ভিউ সহ একাধিক রেকর্ড স্থাপন করেছে। YG-এর সাম্প্রতিক বিবৃতিটি YouTube-এ BLACKPINK-এর অব্যাহত আধিপত্যের উপর জোর দিয়েছে, DDU-DU DDU-DU এবং কিল দিস লাভের মতো ভিডিওগুলিও বিলিয়ন ভিউ নিয়ে গর্বিত।

We’re now on Telegram – Click to join

তবে, উত্তেজনাপূর্ণ খবর সত্ত্বেও, ভক্ত প্রতিক্রিয়া বিভক্ত হয়েছে। অনেকেই এই ঘোষণার বিষয়ে সংশয় প্রকাশ করেছেন, উল্লেখ করেছেন যে ওয়াইজি এন্টারটেইনমেন্ট এর আগে এই বছরের শুরুতে ২০২৫ সালের বিশ্ব ভ্রমণের অনুরূপ পরিকল্পনা প্রকাশ করেছিল। কিছু BLINK এমনকি আশ্চর্য হয়েছিলেন যে BLACKPINK সদস্যরা কোম্পানির পরিকল্পনা সম্পর্কে সম্পূর্ণ অবগত ছিল কিনা, এই কারণে যে চারজন সদস্যই তাদের স্বতন্ত্র চুক্তি বাতিল করেছে কিন্তু গোষ্ঠী কার্যক্রমের জন্য পুনরায় স্বাক্ষর করেছে।

সদস্যরা পৃথক প্রকল্প অনুসরণ করে, ভক্তরা দেখতে আগ্রহী যে কীভাবে ব্ল্যাকপিঙ্কের প্রত্যাবর্তন ঘটে। যদিও YG-এর ঘোষণা সম্পর্কে ভক্তদের মিশ্র অনুভূতি রয়েছে, তবে ২০২৫ সালে একটি নতুন অ্যালবাম এবং একটি বিশ্বব্যাপী সফরের নিশ্চিতকরণ মেয়ে গোষ্ঠীর মঞ্চে ফিরে আসার প্রত্যাশাকে পুনরুজ্জীবিত করেছে।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.