Nayanthara Net Worth: ৫০ সেকেন্ডের বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক ৫ কোটি টাকা, জানেন কি অভিনেত্রী নয়নতারা কত কোটির মালিক?

Nayanthara Net Worth
Nayanthara Net Worth

Nayanthara Net Worth: দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির লেডি সুপারস্টার হলেন অভিনেত্রী নয়নতারা

 

হাইলাইটস:

  • দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে রাতারাতি লেডি সুপারস্টারের তকমা পেয়েছেন অভিনেত্রী নয়নতারা
  • অভিনেত্রীর ডিমান্ড এতটাই বেশি যে, ৫০ সেকেন্ডের বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক নেন ৫ কোটি টাকা
  • তাঁর মোট সম্পত্তির পরিমাণ শুনলে আপনি নিজেই চমকে যাবেন

Nayanthara Net Worth: শাহরুখের বিপরীতে ‘জওয়ান’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। তবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেই তিনি অনেক সুপার-ডুপার হিট ছবি দিয়েছেন। নয়নতারা সবচেয়ে বেশি কাজ করেছেন তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দুই দশকেরও বেশি সময়ব্যাপী তাঁর কর্মজীবনে, তিনি প্রায় ৭৫টিরও বেশি ছবি দর্শকদের উপহার দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

নয়নতারা তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন মালায়ালাম ছবি ‘মানসিনাক্করে’ দিয়ে। এই ছবিটি বক্স অফিসেও দারুণ হিট হয়েছিল। আর এর পরে, অভিনেত্রী কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর একে একে ‘আইয়া’, ‘চন্দ্রমুখী’, গজিনি এবং আরও একাধিক হিট এবং ব্লকবাস্টার উপহার দিয়েছেন তিনি। তাঁর শক্তিশালী অভিনয় দক্ষতা তাঁকে রাতারাতি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় করে তুলেছে।

নয়নতারার ছবি ‘বিল্লা’ বক্স অফিসে ব্লকবাস্টার ছিল এবং এই ছবির পর তিনি রাতারাতিই তারকা হয়ে ওঠেন। ২০১০ সালে, তিনি চারটি দক্ষিণী ভাষায় পাঁচটি বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন – ‘আধার’ (তেলেগু), ‘বডিগার্ড’ (মালয়ালম), ‘সিমহা’ (তেলেগু), ‘বস অঙ্গিরা ভাস্করন’ (তামিল) এবং ‘সুপার’ (কন্নড়)। আর এর মাধ্যমে তিনি লেডি সুপারস্টারের তকমাও পেয়েছেন।

We’re now on Telegram – Click to join

২০২৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর। এই ছবিটি সমস্ত ভাষায় ৬৪০.২৫ কোটি টাকা সংগ্রহ করেছিল। ছবিটি বিশ্বব্যাপী ১১০০ কোটি টাকা আয় করেছিল। শুধুমাত্র অভিনয় দক্ষতার দ্বারা আজ নয়নতারা দেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, টাটা স্কাই-এর একটি ৫০ সেকেন্ডের বিজ্ঞাপন করার জন্য নয়নতারা ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলেই জানা যাচ্ছে। এই বিজ্ঞাপনটি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় সহ ৪টি ভাষায় ২ দিনে শ্যুট করা হয়েছিল।

Read more:- ঐশ্বর্য রাই বচ্চনের প্রশংসায় পঞ্চমুখ আলিয়া, জানালেন ঐশ্বর্যর থেকেই অনুপ্রাণিত তিনি

এমনিতেও অভিনেত্রী খুব বিলাসবহুল জীবনযাপন করেন। তিনি প্রতি ছবিতে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন। বর্তমানে তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২০০ কোটি টাকা। এমনকি অভিনেত্রীর কাছে ৫০ কোটি টাকার একটি প্রাইভেট জেট রয়েছে বলেও জানা গেছে। এছাড়াও একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে। উল্লেখ্য, ২০২২ সালে বিঘ্নেশ সিভানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নয়নতারা। এই দম্পতির দুটি যমজ পুত্র সন্তানও রয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.