RG Kar Rape And Murder Case: এবার ধর্মঘট শেষ করবেন ডাক্তাররা! এমনটাই জানিয়েছেন বেঙ্গল জুনিয়র ডাক্তাররা

RG Kar Rape And Murder Case
RG Kar Rape And Murder Case

RG Kar Rape And Murder Case: উঠছে ধর্ণা! কাল থেকে কাজে ফিরবেন বলে জানালেন জুনিয়র ডাক্তাররা, দেখুন

হাইলাইটস:

  • কলকাতা চিকিৎসকের ধর্ষণ-হত্যা কাণ্ডে ডাক্তারদের আন্দোলন করতে দেখা গিয়েছিল
  • এবার বিক্ষোভ শেষ করতে সম্মত হলেন ডাক্তাররা
  • তবে এখনই আন্দোলন শেষ হচ্ছেনা দাবি ডাক্তারদের

RG Kar Rape And Murder Case: কলকাতার ডাক্তাররা আজ তাদের ধর্মঘট শেষ করবে এবং তাদের কাজে ফিরবে, মুখ্য সচিব মনোজ পন্থ নিরাপত্তা ও সুরক্ষা বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন এবং শুক্রবার তাদের বিক্ষোভ শেষ করতে সম্মত হয়েছেন। ২১শে সেপ্টেম্বর শনিবার থেকে তারা আবার কাজ শুরু করবেন।

কলকাতার জুনিয়র ডাক্তাররা আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের ৩১ বছর বয়সী শিক্ষানবিশ ডাক্তারকে ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে তাদের প্রতিবাদ শুরু করার পরে তাদের সিদ্ধান্তটি ৪০ টিরও বেশি। ডাক্তাররা জরুরী পরিষেবা পুনরায় চালু করতে সম্মত হলেও ওপিডি পরিষেবাগুলি এখনও স্থগিত থাকবে।

We’re now on Telegram- Click to join

জুনিয়র ডাক্তার ফ্রন্টের একজন সদস্য, ডক্টর আকিব সংবাদ মাধ্যম-এর সাথে কথা বলার সময় বলেছিলেন, “বিক্ষোভের ৪১ তম দিনে, পশ্চিমবঙ্গ জুনিয়র ডক্টরস ফ্রন্ট বলতে চায় যে আমরা আমাদের আন্দোলনের সময় অনেক কিছু অর্জন করেছি, কিন্তু অনেক কিছুই রয়ে গেছে।

তবে এর অর্থ এই নয় যে আন্দোলন শেষ হয়ে গেছে। আমরা এটিকে একটি নতুন উপায়ে এগিয়ে নিয়ে যাব। গতকাল মুখ্য সচিবের সাথে আমাদের বৈঠকের পরে আমরা নবান্ন থেকে একটি নির্দেশনা পেয়েছি। নির্দেশে, আমাদের নিরাপত্তা ও নিরাপত্তার আশ্বাস দেওয়া হয়েছে। বাস্তবায়ন করা হবে, তবে কখন তা নির্দিষ্ট করা হয়নি,” তিনি যোগ করেছেন।

আকিব আরও জানান যে ডাক্তাররা স্বাস্থ্য ভবন থেকে কেন্দ্রীয় সরকার অফিস (সিজিও) কমপ্লেক্সে একটি র‌্যালি সংগঠিত করবে, যোগ করে যে অভয়া সর্বদা তাদের অগ্রাধিকার হবে এবং তাদের মনোযোগ আসন্ন সুপ্রিম কোর্টের শুনানি এবং সরকারী পদক্ষেপের উপর স্থির করা হবে।

We’re now on WhatsApp- Click to join

“আগামীকাল আমরা স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত একটি র‌্যালির আয়োজন করছি এবং আমাদের প্রতিবাদ শেষ করব। আমরা আমাদের দায়িত্ব পুনরায় শুরু করার পরে প্রশাসনের উপর কড়া নজর রাখব… যদি আমরা জায়গা থেকে কিছু খুঁজে পাই, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। আমরা শনিবার কাজে ফিরছি এবং প্রয়োজনীয় পরিষেবাগুলি আবার শুরু করছি,” তিনি বলেছিলেন।

Read More- নয়া ‘কীর্তি’ ফাঁস! অভিযোগকারীর বিস্ফোরক অভিযোগ, রাতভর এই ‘অত্যাচার’ চালাতেন সন্দীপ ঘোষ! শুনলে শিউরে উঠবেন!

ওপিডি (আউটপেশেন্ট বিভাগ) এবং ওটি (অপারেশন থিয়েটার) পরিষেবাগুলি স্থগিত থাকবে কারণ আমরা নিশ্চিত করতে চাই যে মহিলা সহকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। অভয়ার জন্য ন্যায়বিচার সর্বদা আমাদের অগ্রাধিকার হবে এবং আমাদের চোখ থাকবে। সুপ্রিম কোর্টের শুনানি এবং সরকারের গৃহীত পদক্ষেপের বিষয়ে,” আকিব যোগ করেছেন।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.