/

KKK Film Festival: কারিনা কাপুর খান ফিল্ম ফেস্টিভ্যালের জন্য নতুন ফটোশুট করেছিলেন, বলিউডে ২৫ বছর উদযাপন করছেন অভিনেত্রী

KKK Film Festival
KKK Film Festival

KKK Film Festival: কেকেকে ফিল্ম ফেস্টিভ্যালের জন্য ফটোশুট করেছেন অভিনেত্রী কারিনা কাপুর, ছবিগুলি দেখে নিন

 

হাইলাইটস:

  • বলিউডে ২৫ বছর পূর্ণ করেছেন কারিনা কাপুর
  • এই উপলক্ষে, পিভিআর-এ কেকেকে ফিল্ম ফেস্টিভ্যাল পালিত হচ্ছে
  • যে কারণে নতুন ফটোশুট করেছেন কারিনা কাপুর

KKK Film Festival: ২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক হয়। ২০২৪ সালে, কারিনার ইন্ডাস্ট্রিতে পা রাখার ২৫ বছর হয়ে গেছে। এই বিশেষ উপলক্ষ্যে পিভিআর (PVR) কেকেকে ফিল্ম ফেস্টিভ্যাল (KKK Film Festival) উদযাপন করছে।

We’re now on WhatsApp – Click to join

পিভিআর আইনক্স কারিনা কাপুর খান ফিল্ম ফেস্টিভ্যাল করার ঘোষণা করেছে। পিভিআর মুম্বাইতে এই ইভেন্টের আয়োজন করা হয়েছিল যেখানে সকলের চোখ আটকেছিল কারিনা কাপুরের দিকে লুক দেখে।

কারিনা কাপুর পিভিআর কেকেকে ফিল্ম ফেস্টিভ্যালের জন্য তার লেটেস্ট ফটোশুটটি করেছেন। ইনস্টাগ্রামে সেই ফটোশুটের কিছু ছবি শেয়ারও করেছেন কারিনা।

এই ছবিতে কারিনা কাপুর পরেছেন সোনালি-কালো গাউন। এর সাথে তিনি সোনার গহনা পেয়ার করেছিলেন। কপালে কালো টিপ আর স্মোকি আই মেকআপে বেবোকে এককথায় অনবদ্য লাগছিল।

We’re now on Telegram – Click to join

৪৩ বছর বয়সী কারিনা কাপুরকে এই বয়সেও খুব সুন্দর দেখাচ্ছে। কারিনা কাপুরকে এই লুকে খুব আকর্ষণীয় দেখাচ্ছিল যে ভক্তরাও অভিনেত্রীর এই ছবিগুলি দেখে একেবারে মুগ্ধ হয়ে গেছেন।

২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কারিনা কাপুরের। এই ছবিটি ফ্লপ হলেও তার পরবর্তী ছবি ‘মুঝে কুছ কেহনা হ্যায়’ বেশ জনপ্রিয়তা পায়।

Read more:- মেয়ের জন্মের পরেই নতুন ফ্ল্যাট কিনলেন দীপবীর! জানেন কী সি ফেসিং এই ফ্ল্যাট কিনতে কত খরচ পড়ল বলিউডের পাওয়ার কাপলের?

এরপর কারিনা কাপুর অনেক ছবিতে কাজ করলেও ‘কভি খুশি কাভি গম’, ‘ওমকারা’, ‘জাব উই মেট’, ‘গোলমাল রিটার্নস’, ‘সিংহাম এগেইন’, ‘হিরোইন’, ‘থ্রি ইডিয়টস’, ‘ক্রু’, ‘গোলমাল 3’-এর মতো সুপারহিট ছবিতে তিনি মুখ্য অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। বর্তমানে তাকে ‘দ্য বাকিংহাম মার্ডারস’ ছবিতে দেখা গিয়েছে।

বিনোদন এবং নেটদুনিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.