The Makers Of Citadel: বরুণ ধাওয়ান, সামান্থা রুথ প্রভুর অভিনীত ‘সিটাডেল: হানি বানি’ টিজারটি প্রকাশ করা হয়েছে

The Makers Of Citadel
The Makers Of Citadel

The Makers Of Citadel: হানি বানি অবশেষে টিজারের পাশাপাশি সিটাডেলের ভারতীয় সংস্করণের মুক্তির তারিখ ঘোষণা করেছেন

হাইলাইটস:

  • ফারজি এবং দ্য ফ্যামিলি ম্যান, রাজ এবং ডিকে-র মতো নির্মাতা এবং সুপারহিট সিরিজগুলি সিটাডেলের ভারতীয় অভিযোজন তৈরি করেছে
  • নির্মাতারা অবশেষে টিজারের পাশাপাশি সিটাডেলের ভারতীয় সংস্করণের মুক্তির তারিখ উন্মোচন করেছেন
  • সিটাডেল: হানি বানি ৭ই নভেম্বর, ২০২৪-এ প্রাইম ভিডিওতে মুক্তি পাবে

The Makers Of Citadel: দক্ষিণ সুপারস্টার সামান্থা রুথ বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের সাথে সিটাডেল: হানি বানিতে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস শেয়ার করছেন। ফারজি এবং দ্য ফ্যামিলি ম্যান, রাজ এবং ডিকে-র মতো নির্মাতা এবং সুপারহিট সিরিজগুলি সিটাডেলের ভারতীয় অভিযোজন তৈরি করেছে। নির্মাতারা অবশেষে টিজারের পাশাপাশি সিটাডেলের ভারতীয় সংস্করণের মুক্তির তারিখ উন্মোচন করেছেন। টিজারে, উভয় অভিনেতাকেই উগ্র এবং দুর্দান্ত দেখাচ্ছে। তাছাড়া ব্যাকগ্রাউন্ডে বাজানো ‘রাত বাকি’ গানটি টিজারের ছাপ বাড়িয়ে দিচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

সিরিজটির নাম দেওয়া হয়েছে সিটাডেল: হানি বানি। বহুল আলোচিত এই সিরিজে সামান্থা প্রভুর সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এই দুজন ছাড়াও সিটাডেল-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সিকান্দার খের, কে কে মেনন ও সাকিব সেলিমকে। ভারত ছাড়াও ব্যয়বহুল এই সিরিজের শুটিং হয়েছে সাইবেরিয়াতেও। এই সিরিজে সম্পূর্ণ ভিন্ন অবতারে দেখা যাবে সামান্থাকে। প্রিয়াঙ্কা চোপড়া মার্ভেল তারকা রিচার্ড ম্যাডেনের সাথে সিটাডেলের আসল সংস্করণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সিটাডেল: হানি বানি ৭ই নভেম্বর, ২০২৪-এ প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

Read more – অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুজবের খবর ছড়িয়েছে নেটদুনিয়ায়, তার মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন ঐশ্বরিয়া রাই

তাদের কাজের ফ্রন্টে

কাজের ফ্রন্টে, বরুণ ধাওয়ানকে সর্বশেষ বাওয়ালে জাহ্নবী কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন দঙ্গলের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা নীতিশ তিওয়ারি। বরুণকে পরবর্তীতে অ্যাটলির বেবি জন ছবিতে দেখা যাবে। এই ছবিতে বরুণের সঙ্গে দেখা যাবে কীর্তি সুরেশ এবং ওয়ামিকা গাব্বিকেও। বলিউড এবং দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির এই সংমিশ্রণ দেখে মনে হয় যে সিনেমাটি দর্শকদের জন্য অনেক কিছু জমা করে রেখেছে। এই ফিল্মটি ৩১শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বরুণের নো এন্ট্রি মে এন্ট্রি এবং ডেভিড ধাওয়ানের শিরোনামহীন পরবর্তী ছবিও রয়েছে।

We’re now on Telegram – Click to join

‘সিটাডেল: হানি বানি’ ছাড়াও সামান্থাকে তার হোম প্রোডাকশনের প্রথম ছবি ‘বাঙ্গারাম’-এ দেখা যাবে। সামান্থাকে শেষ দেখা গিয়েছিল বিজয় দেবেরকোন্ডা অভিনীত খুশিতে। ছবিটি একাধিক ভাষায় মুক্তি পেয়েছিল, তবে এটি বক্স অফিসে বিস্ময় তৈরি করতে সক্ষম হয়নি।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Like this post?
Register at One World News to never miss out on videos, celeb interviews, and best reads.

Leave a Reply

Your email address will not be published.