Isha at Anant-Radhika Wedding: ভাইয়ের বিয়েতে তাক লাগালেন ইশা, তাঁর এই বিরাটাকার গোলাপি হীরের নেকলেসের দাম শুনলে চোখ কপালে উঠবে

Isha at Anant-Radhika Wedding
Isha at Anant-Radhika Wedding

Isha at Anant-Radhika Wedding: ইশার এই গোলাপি হীরের নেকলেসের দাম একটা গোটা দেশের জিডিপির প্রায় সমান বললে ভুল হবে না

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার বিয়েতে বিরাটাকার গোলাপি হীরের নেকলেস পরে নজর কাড়লেন ইশা আম্বানি
  • গোটা অনুষ্ঠানের মধ্যে সবচেয়ে বেশি হাইলাইট হচ্ছিল তাঁর এই নেকলেসটি
  • আপনি কি জানেন, এই বিরাটাকার হীরের নেকলেসটি দাম কত?

Isha at Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে সবচেয়ে নজর কেড়েছেন নীতা আম্বানি। মেয়ে ইশা এবং পুত্রবধূ শ্লোকা এবং রাধিকাকে পিছনে ফেলে ৬০ বছর বয়সেও রূপের জাদুতে মুদ্ধ করেছেন সকলকে। গতকাল সাত পাকে বাঁধা পড়েন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। কনের লুকে রাধিকা নজর কাড়ার সাথে সাথে সকলের চোখ গিয়ে পৌঁছেছে ইশা আম্বানির হীরের নেকলেসের উপর।

We’re now on WhatsApp – Click to join

ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে একটি নজরকাড়া নেকলেস পরেছিলেন ইশা আম্বানি। আপনি কি জানেন, এই নেকলেসের দাম একটা গোটা দেশের প্রায় জিডিপির সমান। তাহলে বলুন তো, কত টাকা হতে পারে এই নেকলেসটি দাম?

অনন্ত-রাধিকার বিয়েতে ইশার নজরকাড়া নেকলেস

ভাই অনন্ত আম্বানির বিয়েতে কনে রাধিকা এবং মা নীতা আম্বানিকেও ছাপিয়ে গেলেন ইশা আম্বানি। সবার থেকে একেবারে আলাদা সাজলেন মুকেশ-কন্যা। কেবল আবু জানি সন্দীপ খোসলার কালেকশনের তাঁর দুর্দান্ত লেহেঙ্গাই নয়, তাঁর গলার হিরের হারটি নজর কাড়ল সকলের। এদিন গোলাপি হীরের নেকলেস পরেছিলেন তিনি।

We’re now on Telegram – Click to join

কান্তিলাল ছোটলাল এই নেকলেসটি বিশেষ ভাবে ডিজাইন করেছেন ইশা আম্বানির জন্য। তিনি এই নেকলেসটির নাম দিয়েছেন ‘ভালোবাসার বাগান’। কারণ গোটা নেকলসটাই বানানো হয়েছে ফুলের আকারে। সূত্রের খবর, এটি বানাতে প্রায় ৪০০০ ঘণ্টা সময় লেগেছে।

Read more:- এথনিক লুকে নজরকাড়া ক্যাটরিনা থেকে আলিয়া, দেখে নিন অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলিব্রিটি কেমন সেজেছিলেন?

অনন্ত রাধিকার বিয়ে 

অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে গতকাল মায়ানগরীতে এসে হাজির হয়েছিলেন সারা বিশ্বের তাবড় ব্যক্তিত্বরা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল সেই রাজকীয় বিয়ের আসর। জানা যাচ্ছে, আজ ১৩ই জুলাই রয়েছে শুভ আশীর্বাদ অনুষ্ঠান এবং আর ১৪ই জুলাই মঙ্গল উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে। বিয়ের সমস্ত অনুষ্ঠানের মতো হয়তো রিসেপশনও হতে চলেছে তারকাখচিত।

এইরকম নিত্য নতুন রেসিপি পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.