Ram Charan On Grandfather Chiranjeevi: রাম চরণ এবং উপাসনা তাদের বিয়ের প্রায় ১১ বছর পর তাদের কন্যা ক্লিন কারাকে স্বাগত জানায়, দাদা চিরঞ্জীবী ক্লিন কারাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন

Ram Charan On Grandfather Chiranjeevi: রাম চরণ, একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, দাদা চিরঞ্জীবী কীভাবে তার মেয়ে ক্লিন কারার সাথে অভিনয় করে খেলা করেন সে সম্পর্কে জানিয়েছেন

হাইলাইটস:

  • রাম চরণ এবং উপাসনা তাদের বিয়ের প্রায় ১১ বছর পর ক্লিন কারাকে স্বাগত জানায়
  • রাম চরণ তার প্রথম বাবা দিবস ১৬ই জুন উদযাপন করেছিলেন
  • রাম চরণ বলেছিলেন যে তার বাবা চিরঞ্জীবী তার মেয়ে ক্লিন কারার সাথে খেলার সময় তার বড় ভাই হয়ে ওঠেন

Ram Charan On Grandfather Chiranjeevi: রাম চরণ বলেছিলেন যে তার বাবা চিরঞ্জীবী তার মেয়ে ক্লিন কারার সাথে খেলার সময় তার বড় ভাই হয়ে ওঠেন। সংবাদপত্রের সাথে একটি সাক্ষাৎকারে, তিনি তার নাতনির সাথে চিরঞ্জীবীর বন্ধন এবং তাদের একসাথে দেখতে কতটা পরিপূর্ণ মনে হচ্ছে তা ব্যাখ্যা করেছেন। রাম চরণ এবং উপাসনা তাদের বিয়ের প্রায় ১১ বছর পর ক্লিন কারাকে স্বাগত জানায়।

We’re now on WhatsApp – Click to join

‘আরআরআর’ অভিনেতা বলেছেন, “যখন সে ক্লিনের সাথে থাকে, তখন সে তার বড় ভাইবোনের মতো হয়ে যায়। সে তাকে আঘাত করতে দেয়, তাকে ঘুষি মারতে দেয়… আমার বাবার সেই দিকটি দেখতে সত্যিই সুন্দর। তিনি বলেছেন, “ডাক দেবেন না দাদা, খুব বিরক্তিকর, আমাকে চিরুথা বলে ডাকো।”

আরও ব্যাখ্যা করে তিনি বলেন, “তেলেগুতে, থা (থাথা) মানে দাদা, এবং তিনি এতে চিরুকে যোগ করেন। চিরুথার অর্থ আমাদের ভাষায় চিতাও। শুধু আমার বাবা-মাকে ক্লিনের সাথে তাদের সময় উপভোগ করতে দেখে আমার আনন্দে ভরে যায়। আপনি জানেন যে এটি হয়েছে। উপাসনা এবং আমার জন্য ১০ বছরের দীর্ঘ অপেক্ষা, তাই আমরা সবাই খুব খুশি ক্লিন আমাদের জীবনে অনেক ভাগ্য নিয়ে এসেছে।”

Read more – এবছর তেলুগু চলচ্চিত্র মহা ধামাকা দিতে চলেছে, ধামাকাদার মুভি গুলির তালিকা দেওয়া হল

রাম চরণ তার প্রথম বাবা দিবস ১৬ই জুন উদযাপন করেছিলেন। তার মেয়ে ক্লিন কারা ২০ই জুন এক বছর বয়সী হবেন। জানা গেছে, ছোটটির প্রথম জন্মদিনের জন্য একটি বড় উদযাপনের পরিকল্পনা করা হয়েছে।

We’re now on Telegram – Click to join

কাজের ফ্রন্টে, রাম চরণ বর্তমানে পরিচালক শঙ্করের সাথে ‘গেম চেঞ্জার’-এর জন্য শুটিং করছেন, যখন চিরঞ্জীবী ‘বিশ্বম্ভরা’-তে কাজ করছেন, যা ১০ই জানুয়ারি, ২০২৫-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

তেলুগু তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.