Eid ul Adha 2024 Celeb Menswear Fashion Guide: এই ঈদ উল আজহা উপলক্ষ্যে সেলিব্রিটিদের শেয়ার করা এই লুকগুলি ট্রাই করে দেখতে পারেন

Eid ul Adha 2024 Celeb Menswear Fashion Guide: এবারের ঈদ উল আজহা-তে সেলিব্রিটিদের কাছ থেকে টিপস নিতে পারেন

হাইলাইটস:

  • পুরুষদের জন্য বকরি ঈদে পোশাকের সেরা আইডিয়া রয়েছে
  • এই লুকগুলি আপনার জন্য সেরা লুক হবে
  • সেলিব্রিটিদের এই স্টাইলিশ লুকের ছবিগুলি দেখুন

Eid ul Adha 2024 Celeb Menswear Fashion Guide: ঈদ উল আজহা, মুসলমান এবং যারা সারা বিশ্বে এটি উদযাপন করে তারা উৎসাহের সাথে দিনটিকে চিহ্নিত করার জন্য প্রস্তুত। নতুন পোশাক পরাও পবিত্র দিনের একটি বিশাল অংশ, তাই আপনি যদি এখনও সিদ্ধান্ত নিতে না পারেন যে এই ঈদে কী পরবেন, চিন্তা করবেন না; এই নিবন্ধে, আমরা আপনার প্রিয় সেলিব্রিটিদের কাছ থেকে কিছু লুকের আইডিয়া নিয়ে এসেছি। তাদের চেক আউট করুন।

শাহরুখ খান

ঈদ উল আজহা সেলিব্রিটি সাজসজ্জার ধারণার তালিকায় কিং খানের উল্লেখ ছাড়া অসম্পূর্ণ। শাহরুখ খানের এই ঐতিহ্যবাহী লুকটি আপনি আপনার বকরি ঈদ উদযাপনের জন্য ট্রাই করতে পারেন। তিনি একটি বেইজ টেইলর্ড বাঁধগালা ব্লেজার, কালো প্যান্ট এবং একটি ম্যান্ডারিন কলার শার্ট পরেছিলেন। সেলিব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি স্টাইলিং সম্পূর্ণ করার জন্য সানগ্লাস, একটি ব্যাকসুইপ্ট হেয়ারস্টো, একটি ঘড়ি এবং একটি ব্রেসলেট বেছে নিয়েছিলেন।

We’re now on Telegram- Click to join

দিলজিৎ দোসাঞ্জ

দিলজিৎ দোসাঞ্জের স্টাইল মজাদার, আরামদায়ক এবং ট্রেন্ডি। তিনি মুম্বাইয়ের স্ট্রিট ফটোশুটের জন্য এই সাধারণ আড়ম্বরপূর্ণ পোশাকে পড়েছিলেন। গায়ক একটি স্বাচ্ছন্দ্যযুক্ত কালো কুর্তা, সাদা চঙ্কি স্লাইডার সহ স্ট্রেট-লেগ প্যান্ট এবং একটি মুক্তার নেকলেস পরেছিলেন। যারা একটি শান্ত-ব্যাক স্টাইল পছন্দ করেন তাদের জন্য এটি একটি চমৎকার পছন্দ হবে।

রণবীর সিং

রণবীর সিংয়ের এই জাতিগত লুকটি ঈদ উল আজহা উদযাপনের জন্য উপযুক্ত। রণবীর একটি কালো বাঁধগালা লম্বা কুর্তা জ্যাকেট পরেছিলেন যা একটি পাখির দ্বারা অনুপ্রাণিত যা একটি আকর্ষণীয় নীল প্যাটার্নে সজ্জিত ছিল। তিনি এটি একটি কালো কুর্তা, ম্যাচিং প্যান্ট, সানগ্লাস, একটি ডায়মন্ড ইয়ার স্টাড এবং আংটি দিয়ে স্টাইল করেছেন।

We’re now on WhatsApp- Click to join

শাহিদ কাপুর

গ্রীষ্মকালে বা অন্যথায় আপনি যখন রোদে বের হন তখন সাদা রঙের পোশাক সর্বদা একটি ভালো ধারণা। সুতরাং, যদি এই মার্জিত রঙটি আপনার প্রিয় শেড হয়, তাহলে আপনার শহিদ কাপুরের থেকে এই লুকটির আইডিয়া নেওয়া উচিত। অভিনেতা এই ফটোশুটে আংরাখার একটি ঐতিহ্যবাহী অথচ আধুনিক উপস্থাপনা পরেছিলেন। তার পোশাকে রয়েছে একটি সুতির আংরাখা কুর্তা এবং ম্যাচিং প্যান্ট, যেটিকে তিনি একটি লম্বা ক্রিম রঙের এমব্রয়ডারি করা জ্যাকেট লেয়ার দিয়ে শোভা করেছিলেন।

বেদাং রায়না

আপনার ঈদ উল আজহা উদযাপনের জন্য আরেকটি ঐতিহ্যবাহী ক্রিম এবং সাদা পোশাকের অনুপ্রেরণা জেন জেড-প্রিয় বেদাং রায়নার লুক থেকে এসেছে। তিনি একটি হাতির দাঁতের সিল্কের বাঁধগালা কুর্তা এবং স্ট্রেট-লেগ প্যান্ট পড়েছিলেন, যা তিনি একটি বাঁধগালা জ্যাকেট দিয়ে স্টাইল করেছিলেন। পোশাকটিতে থ্রেড এমব্রয়ডারি, আয়নার কাজ, একটি ম্যান্ডারিন কলার, গোল্ড বোতাম, পূর্ণ দৈর্ঘ্যের হাতা রয়েছে।

Read More- এই বছর বকরি ঈদে নিজেকে আরও সুন্দর করে সাজিয়ে তুলুন এই সাধারণ মেহেন্দি গুলি দিয়ে

সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ মালহোত্রার কিয়ারা আডভানির সাথে তার বিবাহের সময় হলদি অনুষ্ঠানের পোশাকটি ছেলেদের জন্য যারা সেরা লুক। গ্রীষ্মের সর্বোচ্চ সময়ে ঈদ উল আজহা আসার সাথে সাথে, এটি আপনাকে নিখুঁত লুক হতে পারে। তিনি একটি হলুদ রঙের কো-অর্ডার চিকনকারি এমব্রয়ডারি করা পাঠানি কুর্তা এবং একটি কলমকারি এমব্রয়ডারি করা দোপাট্টার সাথে প্যান্ট সেট পড়েছিলেন।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.