Google Pixel 7 Pro: 84,999 টাকার Google Pixel 7 Pro কিনুন 20,000 টাকার কমে! Flipkart-এর ফাটাফাটি অফার

Google Pixel 7 Pro: আপনি কী কম দামে Google Pixel 7 Pro কিনতে চান? তাহলে Flipkart থেকে এখনই কিনে ফেলুন

হাইলাইটস:

  • ফ্লিপকার্টে দিচ্ছে Google Pixel 7 Pro-এর উপর বিশাল ডিসকাউন্ট
  • Google Pixel 7 Pro-এর দাম হল 84,999 টাকা
  • তবে এই স্মার্টফোনটি এখন 20,000 টাকার কমে দিচ্ছে Flipkart

Google Pixel 7 Pro: যদি 20,000 টাকার কমে Google Pixel-এর মতো ফোন কেনা যায়, তার থেকে ভাল সুযোগ আর কী কিছু হতে পারে? যদি আপনিও এই ফোনটি কিনতে চান তবে ফ্লিপকার্ট(Flipkart) থেকে কিনে নিতে পারেন। ফ্লিপকার্টে দিচ্ছে এই ফোনের উপর বিশাল ডিসকাউন্ট। এই মুহূর্তে Google Pixel 7 Pro (128GB+12GB) ফোনটি কিনে নিতে পারবেন 22% ডিসকাউন্টে। এছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় অফার। চলুন অফার গুলি জেনে নেওয়া যাক।

Google Pixel 7 Pro-এর দাম-

Google Pixel 7 Pro-এর দাম হল 84,999 টাকা এবং এটি 22% ছাড়ের পরে 65,999 টাকায় কিনতে পারবেন আপনি। এছাড়াও, এতে অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। যদি Axis Bank ক্রেডিট কার্ডের সাহায্যে EMI-তে ফোনটি ক্রয় করেন তাহলে আরও 10% ছাড় পেয়ে যাবেন। আর এই একই ধরনের অফার Flipkart Axis Bank ক্রেডিট কার্ডেও দিচ্ছে সংস্থা। তাই Flipkart Axis Bank ক্রেডিট কার্ড থাকলেও, ফোনটি কমে কিনতে পারবেন।

রয়েছে এক্সচেঞ্জ অফার

আপনি Google Pixel 7 Pro-তে এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। অর্থাৎ যদি আপনার পুরনো স্মার্টফোন Flipkart-এ ফেরত দেন, তাহলে 43 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। কিন্তু এই ছাড় পেতে হলে আপনার পুরনো ফোনের অবস্থা একদম ঠিক হতে হবে। আর যদি লেটেস্ট মডেল হয়, তাহলে পুরো টাকাটাই ছাড় পাবেন। এর ফলে আপনি অনেক কম দামে ফোনটি কিনতে পারবেন।

Google Pixel 7 Pro-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Google Pixel 7 Pro-তে 12GB RAM এবং 128GB স্টোরেজ বিকল্প পাবেন। স্মার্টফোনটিতে রয়েছে একটি 6.7 ইঞ্চি Quad HD+ ডিসপ্লে। থাকছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরাটি 50MP। সেলফি ও ভিডিও কলিং-এর জন্য ফোনটিতে 10.8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসে 4926 mAh ব্যাটারি রয়েছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.