A Fashion Face-off:কিয়ারা, জানভি, এবং সামান্থা – যিনি গোলাপী ফুলের শাড়িতে খুবই উজ্জ্বল লাগছিলেন!

A Fashion Face-off:কিয়ারা, জানভি, এবং সামান্থা – যিনি গোলাপী ফুলের শাড়িতে খুবই উজ্জ্বল লাগছিলেন!

হাইলাইটস:

  • কিয়ারা,জানভি থেকে সামান্থার ফুলের মতন সুন্দর রূপ প্রকাশ
  • বলিউড জগতের উজ্জ্বলতম নক্ষত্র
  • বিস্তারিত আলোচনা

A Fashion Face-off:কিয়ারা, জানভি, এবং সামান্থা – যিনি গোলাপী ফুলের শাড়িতে খুবই উজ্জ্বল লাগছিলেন!

ফ্লোরাল প্রিন্টগুলি গ্রীষ্মের ফ্যাশনের সারমর্মকে ক্যাপচার করার জন্য সর্বদা একটি পছন্দের পছন্দ হয়েছে এবং আমাদের প্রিয় বলিউড ডিভারাও এটি জানেন! সম্প্রতি, আমরা তিনজন অত্যাশ্চর্য বি-টাউন অভিনেত্রীকে দেখেছি এবং তাদের একটি ফ্যাশন ফেস-অফের মধ্যে রেখেছি: কিয়ারা, জাহ্নভি, ও সামান্থা শিফন এবং অর্গানজার মতো হালকা ওজনের কাপড় থেকে তৈরি অনুরূপ গোলাপী ফুলের শাড়ি, গরম মাসের জন্য উপযুক্ত।

কিয়ারা আদভানি অনায়াসে তার সঙ্গমে সমসাময়িক ফ্লেয়ারের সাথে নিরবধি আকর্ষণ মিশ্রিত করেছেন। বরুণ বাহলের ডিজাইন করা বর্ডারে সূক্ষ্ম আয়নার কাজের বিবরণ সহ একটি ব্লাশ গোলাপী অর্গানজা শাড়িতে তাকে সুন্দর লাগছিল। অভিনেতা এটিকে একটি ম্যাচিং ডিপ-নেক ব্লাউজের সাথে যুক্ত করেছেন যাতে সূক্ষ্ম স্প্যাগেটি স্ট্র্যাপ এবং মিরর ওয়ার্ক অলঙ্করণ রয়েছে। কিয়ারা কিউরিও কটেজ থেকে বিবৃতি ঝুমকা এবং একটি নরম, শিশিরযুক্ত মেকআপ লুক দিয়ে তার চেহারাটি সম্পূর্ণ করেছেন, তার সুনির্দিষ্ট ভ্রু এবং সূক্ষ্ম লিপস্টিক হাইলাইট করেছে। তার চটকদার উচ্চ পনিটেল তার চিত্তাকর্ষক চেহারা চূড়ান্ত স্পর্শ যোগ।

জাহ্নবী কাপুর ডিজাইনার লেবেল কাঁচা আমের একটি মনোমুগ্ধকর ফুলের শাড়িতে একটি ভিনটেজ কবজ প্রকাশ করেছেন। শাড়িটি একটি সাদা বেসে গোলাপী এবং স্যামন রঙের ফুলেল প্রিন্টের একটি সুন্দর মিশ্রণ দেখায়। জাহ্নবী এটিকে একটি হাতাবিহীন, গভীর-গলা, গোলাকার আকৃতির সাদা ব্লাউজের সাথে যুক্ত করেছেন, তার চুলকে সুন্দর তরঙ্গে আলগা রেখে তার প্রাকৃতিক কমনীয়তাকে আলিঙ্গন করেছেন। ন্যূনতম মেকআপ, কোহল-রিমযুক্ত চোখ, একটি সূক্ষ্ম নিরপেক্ষ ঠোঁটের রঙ এবং সূক্ষ্ম রূপালী ড্যাংলার এবং চুড়ি সহ, জাহ্নবী তার সামগ্রিক সংমিশ্রণে সূক্ষ্মতা যোগ করেছেন।

সামান্থা রুথ প্রভুকে তার নিজস্ব ফ্যাশন লেবেল, সাকি থেকে একটি গোলাপী ফুলের শাড়িতে বিস্ময়কর লাগছিল। তিনি অনায়াসে একটি নিঃশব্দ বেইজ শিফন ফ্যাব্রিকের নরম ফুলের ছাপগুলি বহন করেছিলেন, একটি চটকদার স্লিভলেস ব্লাউজের সাথে যুক্ত৷ ন্যূনতম মেকআপের সাথে, সামান্থা রুক্ষ গাল এবং একটি নরম গোলাপী লিপস্টিক বেছে নিয়েছিল। তার প্রবাহিত, ঢেউ খেলানো চুল খোলা রেখে খেলাধুলাপূর্ণ ঠুং ঠুং শব্দের সাথে তার চেহারায় তারুণ্যের ছোঁয়া যোগ করেছে। তার লোভ বাড়াতে, সামান্থা তার কব্জিকে আকর্ষণীয় রূপা ও সোনার চুড়ি দিয়ে সাজিয়েছিল।

এই ফ্যাশন ফেস-অফটিতে, তিনজন অভিনেত্রীই তাদের অনন্য শৈলী এবং কমনীয়তা প্রদর্শন করেছেন, যার ফলে একজন পরিষ্কার বিজয়ী নির্বাচন করা কঠিন হয়ে পড়েছে। তারা প্রত্যেকে তাদের নিজস্ব উপায়ে ফুলের শাড়ির সৌন্দর্যকে আলিঙ্গন করেছে, যেখানেই গেছে একটি স্থায়ী ছাপ রেখে গেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.