Lalit Modi New Girlfriend: সুস্মিতা এখন অতীত, নতুন প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ললিত মোদি

Lalit Modi New Girlfriend: ললিত মোদির বর্তমান প্রেমিকাও একজন প্রাক্তন সুপারমডেল

হাইলাইটস:

  • সুস্মিতাকে ভুলে নতুন প্রেমিকার সঙ্গে রোমান্স করতে ব্যস্ত ললিত মোদি
  • তাঁর বর্তমান প্রেমিকাও একজন প্রাক্তন সুপারমডেল
  • হরিশ সালভের তৃতীয় বিয়ের আসরে নজর কেড়েছে ললিত-উজ্জ্বলা জুটি

Lalit Modi New Girlfriend: চলতি সপ্তাহের শুরুতেই ৬৮ বছর বয়সে ব্রিটিশ পাত্রীর সাথে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রখ্যাত আইনজীবী তথা ভারতের প্রাক্তন সলিসিটর জেনারেল হরিশ সালভে। নবদম্পতি তাঁদের বিয়ে উপলক্ষ্যে তাঁদের ঘনিষ্ঠজনদের জন্য রাজকীয় পার্টির আয়োজন করেছিলেন লন্ডনে। আর সেই পার্টিতে উপস্থিত ছিলেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদি।

গতবছরই প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ তথা বাঙালি অভিনেত্রী সুস্মিতা সেনের সাথে তাঁর প্রেমের খবর নিয়ে কম চর্চা হয়নি দেশজুড়ে। এবার আর সুস্মিতা নয়, তাঁকে দেখা গেল অন্য এক প্রাক্তন সুপার মডেলের সাথে। হরিশ সালভের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতে নয়ের দশকের শুরুতে প্রথম সারির সুপারমডেল উজ্জ্বলা। মুম্বই পুলিশের প্রাক্তন ডেপুটি কমিশনারের মেয়ে হলেন তিনি। একসময় একাধিক নামী ব্র্যান্ডের পণ্যের মডেলও ছিলেন তিনি। প্রথম দিকের ভারতীয়দের মধ্যে অন্যতম যাঁরা ভিক্টোরিয়াজ সিক্রেট ফ্যাশন শো-এ অংশ নিয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম ছিলেন উজ্জ্বলা। এমনকি ২০১২ সালে MTV সুপারমডেল অব দ্য ইয়ার শো-এ মিলিন্দ সোমনের সঙ্গে বিচারকের আসনেও ছিলেন তিনি।

অবশ্য বর্তমানে তিনি একজন ডিভোর্সি। তাঁর প্রাক্তন স্বামী স্কটিশ ছবি পরিচালক ম্যাক্সওয়েল স্টারি। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। তবে সূত্রের খবর, তিনিই হলেন বর্তমানে ললিত মোদির বিশেষ বান্ধবী। আর তাঁদের একটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও অবশ্য সুস্মিতা সেনের সাথে ললিত মোদির সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন ললিত মোদি নিজেই। তবে সুস্মিতা কোনওদিনই সরাসরি কিছুই বলেননি প্রকাশ্যে। তবে সুস্মিতাকে ভুলে এখন উজ্জ্বলার প্রেমে মজেছেন ললিত মোদি। এমনকি হরিশ সালভের তৃতীয় বিয়ের আসরেও নাকি ললিত-উজ্জ্বলা জুটি বিশেষ নজর কেড়েছে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.