Sonakshi Sinha Palat Moment: সোনাক্ষী সিনহা সুন্দর মুহূর্তের রঙিন অফ-শোল্ডার গাউন পরা ছবি দেখে নিন

Sonakshi Sinha Palat Moment: সোনাক্ষী সিনহা সুন্দর মুহূর্তে রঙিন অফ-শোল্ডার হলুদ-গোলাপী গাউনে বিচ ফটোশুট প্রশংসা পেয়েছে

হাইলাইটস:

  • সোনাক্ষী সিনহা প্যালাট মুহূর্ত: রঙিন অফ-শোল্ডার হলুদ-গোলাপী গাউনে বিচ ফটোশুট প্রশংসা পেয়েছে
  • দুদিকে ডিজাইন করা – উজ্জ্বল হলুদ এবং গোলাপী রঙের পোশাক
  • তার কমনীয়তা এবং শৈলীর উপর জোর দেওয়া হয়েছে

Sonakshi Sinha Palat Moment: সোনাক্ষী সিনহা একটি রঙিন অফ-শোল্ডার গাউনে প্রাণবন্ত সৈকত ফটোশুটের ছবি ভাগ করেছেন। তার মেকআপ, কমনীয়তা এবং শৈলী প্রশংসা আকর্ষণ করে। তার সাম্প্রতিক কাজের মধ্যে রয়েছে দহদ এবং আসন্ন হীরামান্ডি সিরিজ।

সোনাক্ষী সিনহা একটি প্রাণবন্ত সৈকত ফটোশুটের স্ন্যাপশট ভাগ করেছেন যেখানে তিনি একটি রঙিন অফ-শোল্ডার গাউন পরেছিলেন। পোস্টের শিরোনামে তিনি ভক্তদের প্রশংসা পেয়েছেন। প্রীতি জিনতা এবং অর্চনা পুরান সিংয়ের মতো তারকারা মন্তব্যে হার্ট ইমোজি দিয়েছেন। নেটিজেনরা তাকে বরাবরের মতো উজ্জ্বল, অত্যাশ্চর্য এবং সুন্দর বলেছেন।

দুদিকে ডিজাইন করা – উজ্জ্বল হলুদ এবং গোলাপী রঙের পোশাক:

গাউনটিতে দুদিকে ডিজাইন রয়েছে – একটি প্রশস্ত ফুসিয়ান গোলাপী বর্ডার সহ উজ্জ্বল হলুদ। এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি নিমজ্জিত অফ-দ্য-শোল্ডার নেকলাইন, ফ্রিলড হাতা,এবং সংগ্রহ করা প্যাটার্ন, এবং একটি টায়ার্ড এবং মেঝে-সুইপিং হেম সহ একটি প্রবাহিত সিলুয়েট। সোনাক্ষী আনুষঙ্গিক মুক্ত হয়ে গিয়েছিলেন এবং একটি নৈমিত্তিক সমুদ্র সৈকতের জন্য খালি পায়ে পোজ দিয়েছেন, সিলভার ক্রোম পেরেক এবং একটি সূক্ষ্ম নাকের নোলক দ্বারা উজ্জ্বলতা পেয়েছে।

তার কমনীয়তা এবং শৈলী জোর দেওয়া হয়েছে:

তার মেকআপ কালো উইংড আইলাইনার, সংজ্ঞায়িত ভ্রু, মাস্কারা-ভরা দোররা, একটি নগ্ন গোলাপী ঠোঁটের ছায়া, উজ্জ্বল করা গাল, উজ্জ্বল ত্বক এবং সূক্ষ্ম আইশ্যাডো প্রদর্শন করেছে। চেহারাটি সম্পূর্ণ করে, তার চুলগুলি কেন্দ্র-বিভক্ত খোলা তরঙ্গে স্টাইল করা হয়েছিল। ফটোগুলি তার কমনীয়তা এবং শৈলীর উপর জোর দিয়ে অসংখ্য পছন্দ এবং ইতিবাচক মন্তব্য পেয়েছে।

তার পেশাদার প্রচেষ্টার পরিপ্রেক্ষিতে, সোনাক্ষীর সাম্প্রতিকতম উপস্থিতি ছিল রীমা কাগতির থ্রিলার দাহাদে, যেখানে একজন পুলিশ অফিসার অঞ্জলি ভাটির ভূমিকায় অভিনয় করা হয়েছিল। উপরন্তু, তিনি মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, শারমিন সেগাল এবং সানজিদা শেখ সহ একজন কাস্টের সাথে সঞ্জয় লীলা বনসালির ঐতিহাসিক ওয়েব সিরিজ হীরামান্ডির জন্য সারিবদ্ধ রয়েছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.