Sharad Kelkar: শরদ কেলকার, একজন সফল অভিনেতা

Sharad Kelkar: জেনে নিন শরদ কেলকার সম্পর্কে বিস্তারিত তথ্য

হাইলাইটস

  • শরদ কেলকার কে?
  • তাঁর জীবনী
  • চলচ্চিত্র জগতে সাফল্য

Sharad Kelkar: শারদ কেলকার, এমন একজন অভিনেতা যিনি তাঁর কাজের দক্ষতায় ইন্ডাস্ট্রিতে ছাপ ফেলেছেন। একজন টেলিভিশন অভিনেতা হিসাবে শুরু করেছিলেন তিনি। চলচ্চিত্র থেকে ওয়েব সিরিজ সকল জায়গায় নিজের অভিনয় দক্ষতাকে ফুটিয়ে তুলেছে।কেলকার তার সহ-অভিনেত্রী কীর্তি গায়কওয়াদ কেলকারকে ৩ জুন ২০০৫ সালে বিয়ে করেন। সোনাক্ষী সিনহা এবং অজয় দেবগনের সাথে ভুজ সিনেমায় দেখা গেছে। এই সিনেমায় তিনি খুবই প্রশংসা অর্জন করেছেন।তিনি প্রাথমিকভাবে মারাঠি চলচ্চিত্র এবং হিন্দি চলচ্চিত্রে কাজ করেন । এরপর তেলেগু ও তামিল চলচ্চিত্রে কাজ করেন। শরদ কেলকার রাম-লীলা, ভূমি, লক্ষ্মী, তানহাজি এবং ভুজ সহ বলিউডের চলচ্চিত্রে দাপিয়ে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। শারদ কেলকার এমন অনেক চরিত্রে অভিনয় করছেন যেগুলো অন্য অনেক অভিনেতাকে অনুপ্রাণিত করে।

শারদের ব্যাক্তিগত জীবন:

শরদ কেলকারের জন্ম এবং বেড়ে ওঠা রাজস্থানের গোয়ালিয়রে। তিনি টেলি জগতে প্রবেশের আগে একজন জিম প্রশিক্ষক হিসাবে কাজ করেন। তখন তাঁর প্রথম বেতন ছিল ২৫০০ টাকা। মনীশ পলের সাথে পডকাস্টের সময়, শারদ তার ব্যাক্তিগত জীবনের কিছু কথা শেয়ার করেছেন। তিনি বলেছিলেন একটা সময় ছিল যখন তার কোন টাকা ছিল না।

শারদ আরও বলেন তিনি বিভিন্ন জায়গা থেকে প্রত্যাখ্যান হয়েছেন তবুও লক্ষ্য থেকে সরে যায়নি।তিনি বলেন, স্টামারিং তার আত্মবিশ্বাসকে প্রভাবিত করেনি। আসলে, তিনি তার স্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেছেন কঠিন পরিস্থিতিতে তিনি তাঁর পাশে ছিলেন।

২০১৯ সালে, তিনি তার প্রথম শর্ট ফিল্ম থ্রু পার্পল করেছিলেন । তিনি দ্য ফ্যামিলি ম্যান , একটি অ্যামাজন প্রাইম সিরিজের মাধ্যমে তার ডিজিটাল ওয়েব সিরিজে ডেবিউ করেছিলেন। তারপরে তাকে হাউসফুল 4- এ দেখা গিয়েছিল যেখানে তিনি সূর্যভান/মাইকেল ভাইয়ের একজন বিপরীতে অভিনয় করেছিলেন। তার আরেকটি ওয়েব সিরিজ রংবাজ ফিরসে (সিজন 2) ডিসেম্বর ২০১৯ এ মুক্তি পায়।২০২০ সালের জানুয়ারিতে, তিনি তানহাজি ছবিতে ছত্রপতি শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করেছিলেন।

তিনি বেশ কয়েকটি সিনেমার জন্য সেরা পুরস্কার পেয়েছেন। ২০১০ সালে নেতিবাচক ভূমিকায় (সমালোচক) সেরা অভিনেতার জন্য স্বর্ণ পুরস্কার – বৈরি পিয়া। ২০১৭ সালে – মনোনীত- সর্দার গব্বর সিং- এর জন্য তেলেগু চলচ্চিত্রে সেরা অভিনেতার জন্য SIIMA পুরস্কার পান।
২০২৩ – পিঙ্কভিলা স্টাইল আইকন অ্যাওয়ার্ডস – সুপার স্টাইলিশ বহুমুখী ব্যক্তিত্ব লাভ করেন। এই উদীয়মান অভিনেতার কাছ থেকে আমরা অনেকে কিছু শিখতে পারি।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.