Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৫ই নভেম্বর – ১১ই নভেম্বর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৫ই নভেম্বর – ১১ই নভেম্বর

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: গ্রহের অবস্থানের মাধ্যমে সঙ্গী বা স্ত্রীর সাথে একটি ভালো সম্পর্কের ইঙ্গিত দেওয়া যাচ্ছে এই সময়। বাচ্চাদের জন্য আপনার উদ্বেগ আরও বেশি হবে এবং এটি অবশ্যই প্রয়োজন। আপনার মতামত প্রকাশ করার উপায় প্রিয়জনের দ্বারা প্রশংসা করা হবে। আপনার বন্ধুর বৃত্ত অবশ্যই মিডিয়া বা অন্য উপায়ে প্রসারিত করতে হবে। এই গ্রহের অবস্থানে ভালো আর্থিক অবস্থা প্রত্যাশিত।
tau

বৃষ রাশি: এই সময়ে দান বা স্থান পরিবর্তনের কারণে খরচ দেখা যেতে পারে। এই ধরনের খরচ আপনাকে খুব কমই বিরক্ত করবে। বৈদেশিক ভূমি সংক্রান্ত ব্যবসায় লাভজনক হবে যখন শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে, তারা এর মধ্য দিয়ে যাওয়ার সুযোগ পেতে পারে। এই সপ্তাহে র‌্যাশ ড্রাইভিং কঠোরভাবে হতে পারে। আপনি যদি এই সময়ের মধ্যে বৈবাহিক জোটের জন্য অপেক্ষা করে থাকেন তবে আরও কিছু সময় অপেক্ষা করুন।
gem

মিথুন রাশি: এই সপ্তাহটি আপনার জন্য অসুস্থতার বিষয়ে সতর্ক থাকার জন্য একটি বিজ্ঞপ্তি নিয়ে এসেছে। ভাইবোনদের সাথে ভালো সম্পর্কের অভিজ্ঞতা হবে। বাচ্চাদের জন্য আপনার উদ্বেগ প্রতিদিনের জীবনে আপনাকে হতাশ এবং হতাশাবাদী রাখতে পারে। এই রাশির ছাত্ররা আরও ভালো পারফর্ম করবে যখন তাদের অহংকার অস্বীকার করা যাবে না। এই সময় সঙ্গীর সাথে মতের পার্থক্য খুব বেশিই সম্ভবনা রয়েছে।
cancer

কর্কট রাশি: প্রিয়জনদের সাথে আপনার মার্জিত কিন্তু বাস্তবসম্মত দৃষ্টিভঙ্গি অবশ্যই তাদের মধ্যে প্রশংসিত হবে। কিন্তু স্ব-সৃষ্ট অশান্তি আপনাকে অভ্যন্তরীণভাবে বিরক্ত করবে। এই সময়টি হল নিজেকে আত্মদর্শন করা এবং সেই অনুযায়ী কাজ করা। এই গ্রহ অবস্থানে নতুন চাকরি/কাজ বা কর্মস্থলে স্থানান্তর দেখা যাবে। কর্মজীবন বা শিক্ষার জন্য নিজের শহর স্থানান্তর বা ছেড়ে যাওয়ার জন্য উপযুক্ত সময়।
leo

সিংহ রাশি: আপনার উপস্থিতি এবং আভা অন্যদের দ্বারা লক্ষ্য করা যেতে পারে। উন্নত যোগাযোগ দক্ষতার সাথে একটি মৃদু চেহারা আপনার ব্যক্তিত্বে স্বাদ যোগ করবে। সংক্ষিপ্ত যাত্রা অব্যাহত থাকবে বা একই সময়ের জন্য পরিকল্পনা এই সময়ের মধ্যে চলতে পারে। আপনার নির্ভীক মনোভাব আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনার পথে অগ্রসর হতে সাহায্য করবে। এই সময়ে অর্থের প্রবাহ ধীর বলে মনে হবে।
viir

কন্যা রাশি: এই সময়ে বাস্তবতা আপনি বারবার প্রত্যক্ষ করবেন। যদিও আপনার ধৈর্য বিভিন্ন পরিস্থিতিতে পরীক্ষা করা যেতে পারে, তবুও আপনি উচ্চ সাফল্যের হারে পাস করবেন। স্বাস্থ্য সমস্যা বা শত্রুদের উপেক্ষা করবেন না। দাম্পত্য কলহ সম্ভব, বাড়িতে কর্মক্ষেত্রের হতাশা বহন না করার চেষ্টা করুন। আপনি আপনার বেশিরভাগ সিদ্ধান্তে নেতৃত্ব দিতে পারেন যা কারও বিরোধিতার কারণ হতে পারে।
libra

তুলা রাশি: দৈনন্দিন জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি খুবই পেশাদার হবে। অন্যদের সাথে যোগাযোগ করার সময় আপনি যে আগ্রাসনের মধ্য দিয়ে যাচ্ছেন সে সম্পর্কে সচেতন থাকুন। আপনার জন্য সমস্ত আরাম পাওয়া সত্ত্বেও, আপনার প্রত্যাশাগুলি আপনার শান্তিকে বিরক্ত করছে। “সকলকে ভালোবাসুন, কাউকে বিশ্বাস করবেন না” অনুসরণ করা ভালো, তবে এটি আপনাকে মানসিকভাবে বিরক্ত করা উচিত নয়।  জীবনকে সহজভাবে নিন, অবশেষে পরিস্থিতির উন্নতি হবে।
scorpio

বৃশ্চিক রাশি: প্রিয়জন এবং বিভিন্ন স্তরের মানুষের সাথে সাক্ষাতের অভিজ্ঞতা এই সময়ে হবে। শত্রুরাও নির্দিষ্ট পরিস্থিতিতে তাদের সমর্থন প্রসারিত করার চেষ্টা করবে, যে কোনও সমর্থন পাওয়ার জন্য উপযুক্ত কারণ বেছে নেওয়ার জন্য যথেষ্ট স্মার্ট হন। ভ্রমণে অর্থ ব্যয় হবে। যে কোনো ভদ্রমহিলা আপনার জন্য কাজ করবে, কাউকে অবমূল্যায়ন করবেন না।
sagi

ধনু রাশি: আপনার উদ্বেগ এই সময়ে অব্যাহত থাকবে কারণ এটি আপনাকে গত কয়েক সপ্তাহ ধরে বিরক্ত করছিল। উপরন্তু, এই সময়ে স্ত্রীর জন্য আপনার উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি এই সময়ের মধ্যে বন্ধু এবং পরিচিতদের কাছ থেকে প্রকৃত সমর্থন অনুভব করতে পারেন। পেশাগত যাত্রা আশা করা যাবে।  কর্মক্ষেত্রে সামান্য বিরক্তি এড়ানো যায় না। শান্তিপূর্ণ মেজাজে সিদ্ধান্ত নিন, তাড়াহুড়ো করবেন না।
cap

মকর রাশি: গ্রহগুলি আপাতত আয়ের পথে বাধার ইঙ্গিত দিচ্ছে, তবে প্রচেষ্টার প্রতিদান দিতে হবে। এই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বা শারীরিকভাবে তরুণ বন্ধুদের সাথে দেখা করার সম্ভাবনা প্রবল। আয়ের নতুন উৎস সম্পর্কে আপনার আগ্রহ এই দিনগুলিতে প্রবল দেখাবে। এই গ্রহের অবস্থানে মূল্যায়ন, প্রশংসা, পদোন্নতি বা পছন্দসই স্থানান্তরের ক্ষেত্রে পেশাদার বৃদ্ধি দেখা যাবে।
aqu

কুম্ভ রাশি: ভ্রমণ আপনার সময়সূচী থেকে আপনার বেশিরভাগ সময় লাগবে। এই সময়ের মধ্যে আপনার আগ্রাসন সহজেই ট্রিগার হতে পারে। এই দিনগুলিতে স্ত্রীর কাছ থেকে সমর্থন আরও শক্তিশালী দেখাবে। পিতামাতার সাথে ভুল বোঝাবুঝির আশা করতে পারেন। শিক্ষার্থীদের সামনে বাধা অতিক্রম করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করা দরকার। অর্থ প্রবাহে নমনীয়তা দেখা যাবে। আধ্যাত্মিক সংযোগ আগের চেয়ে শক্তিশালী দেখাবে।
pie
মীন রাশি: বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে আপনার কথা তিক্ত হতে পারে। লুকানো প্রতিপক্ষ বা কখনও কখনও আশেপাশের লোকেদের সাথে তর্ক আপনাকে বিরক্ত করতে পারে। এই সময়ে মা বা স্ত্রীর সাথে সম্পর্কের বিশেষ মনোযোগ প্রয়োজন। এর ক্রমবর্ধমান দিকে ব্যয় অব্যাহত থাকবে। খরচ ঔষধ, আদালত, আইনি সমস্যা বা দাতব্য হতে পারে, এটি আপনার চার্টের প্রতিশ্রুতি উপর নির্ভর করবে।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.