Destination Dupes: এই ৫টি ভ্রমণ গন্তব্য ঘুরে দেখুন

Destination Dupes: এই গ্রীষ্মে ভ্রমণের জন্য ৫টি গন্তব্য

হাইলাইটস:

  • কোটর মনোরম পাহাড় এবং অ্যাড্রিয়াটিক সাগরের মধ্যে অবস্থিত
  • ক্রোয়েশিয়ার জাদারের উপকূলীয় সৌন্দর্য আবিষ্কার করুন

Destination Dupes: এই গ্রীষ্মে আপনার ভ্রমণের দিগন্ত প্রসারিত করুন। এই তালিকায় পাঁচটি গন্তব্য রয়েছে যা শান্ত সমুদ্র সৈকত থেকে প্রাণবন্ত শহর পর্যন্ত, প্রতিটি বিকল্প অবিস্মরণীয় অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

১. মিলোস:

মিলোসের নির্মলতাকে আলিঙ্গন করুন। আদিম সৈকত এবং আকাশী জলে বিস্তৃত এর আকর্ষণীয় উপকূলরেখা সহ, মিলোস Santorini-এর বিখ্যাত আকর্ষণের প্রতিদ্বন্দ্বী। সূর্যাস্তের পটভূমিতে খাঁটি গ্রীক খাবারের স্বাদ নিন, আগ্নেয়গিরির ল্যান্ডস্কেপ এবং মনোরম গ্রামগুলি অন্বেষণ করুন।

২. লিসবন:

লিসবন তার ঐতিহাসিক আকর্ষণে মুগ্ধ হলেও, porto তার শান্ত পরিবেশ এবং সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে মোহিত করে। পাথরের রাস্তায় ঘুরে বেড়ান, অলঙ্কৃত চার্চে বিস্মিত হন এবং শহরের বিখ্যাত ওয়াইন পান করুন। মধ্যযুগীয় আশেপাশের এলাকাগুলি অন্বেষণ করা থেকে শুরু করে ডৌরো নদীর ধারে ভ্রমণ পর্যন্ত, porto সত্যিকারের খাঁটি পর্তুগিজ অভিজ্ঞতা প্রদান করে।

৩. জাদার:

পর্যটকদের ভিড় থেকে বাঁচুন এবং ক্রোয়েশিয়ার জাদারের উপকূলীয় সৌন্দর্য আবিষ্কার করুন। এর রোমান ধ্বংসাবশেষ, মধ্যযুগীয় গীর্জা এবং প্রাণবন্ত জলপ্রান্তর সহ। সি অর্গানের মোহনীয় শব্দ বা ইনস্টলেশনের মন্ত্রমুগ্ধ লাইট শো মিস করবেন না।

৪. কোটর:

মনোরম পাহাড় এবং অ্যাড্রিয়াটিক সাগরের মধ্যে অবস্থিত, কোটর তার ক্রোয়েশিয়ান প্রতিপক্ষের সৌন্দর্যের প্রতিদ্বন্দ্বী। পাথরের রাস্তার গোলকধাঁধায় নিজেকে হারিয়ে ফেলুন, প্রাচীন দুর্গগুলি অন্বেষণ করুন এবং শহরের দেয়ালের উপর থেকে প্যানোরামিক দৃশ্যে ভিজুন। এর ইতিহাস এবং প্রাকৃতিক জাঁকজমকের সংমিশ্রণে, কোটর পর্যটকদের ভিড় থেকে একটি প্রশান্ত পরিত্রাণের প্রস্তাব দেয়।

We’re now on WhatsApp- Click to join

৫. বার্সেলোনা:

যেখানে বার্সেলোনা তার মহাজাগতিক ফ্লেয়ার দিয়ে মোহিত করে, গ্রানাডা তার মুরিশ ঐতিহ্য এবং মহিমান্বিত আলহাম্বরা প্রাসাদ দিয়ে মুগ্ধ করে। Albaicín কোয়ার্টারের গোলকধাঁধা রাস্তা, মনোরম তাপসে লিপ্ত হন এবং সিয়েরা নেভাদা পর্বতমালার শ্বাসরুদ্ধকর দৃশ্যে বিস্মিত হন। ইতিহাস, সংস্কৃতি এবং প্রাকৃতিক সৌন্দর্যের মিশ্রণের সাথে, গ্রানাডা একটি অবিস্মরণীয় স্প্যানিশ অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

এইরকম আরও ভ্রমণ সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.