Shubman Gill Tests Positive For Dengue: বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ভারতীয় দলে খারাপ খবর! ডেঙ্গি পজেটিভ শুভমান গিল

Shubman Gill Tests Positive For Dengue: বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে গিলের ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর উদ্বেগ বাড়িয়ে দিয়েছে টিম ম্যানেজমেন্টের

হাইলাইটস:

  • ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের তারকা ওপেনার শুভমান গিল
  • গত বুধবার থেকে শুভমান গিলের জ্বর আসে
  • বৃহস্পতিবার তাঁর রক্ত পরীক্ষার রিপোর্টে ডেঙ্গি পজেটিভ আসে

Shubman Gill Tests Positive For Dengue: বিশ্বকাপে খেলতে নামার আগেই ভারতীয় দলে বড় ধাক্কা। এবার ডেঙ্গির থাবা ক্রিকেট বিশ্বকাপেও। ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের তারকা ওপেনার শুভমান গিল। রবিবার অস্ট্রেলিয়া বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচ। তার আগে গিলের ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর উদ্বেগ বাড়িয়ে দিয়েছে টিম ম্যানেজমেন্টের।

ভারতীয় দল সূত্রে খবর, গত বুধবার থেকে শুভমান গিলের জ্বর আসে। বৃহস্পতিবার জ্বর আরও বাড়ে। তড়িঘড়ি তারকা ক্রিকেটারের রক্ত পরীক্ষা করানো হয়। রিপোর্টে জানা যায় যে গিল ডেঙ্গি পজেটিভ। বর্তনানে জ্বরে একেবারে কাবু গিল। চিকিকৎসকদের পর্যবেক্ষণে সর্বদা রয়েছেন ভারতের তারকা ক্রিকেটার।

চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগে সম্পূর্ণ সুস্থ হয়ে গিল খেলতে পারবেন কিনা তা নিয়ে যথেষ্ট উদ্বেগ তৈরি হয়েছে। আজ ফের গিলের রক্ত পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট দেখেই চিকিৎসকরা পরবর্তী সিদান্ত নেবেন। কিন্তু ২ দিনের মধ্যে ডেঙ্গি থেকে সুস্থ হয়ে রবিবার গিল মাঠে খেলতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

ইতিমধ্যেই শুভমান গিলের পরিবর্ত হিসেবে কে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করবে তা নিয়ে ভারতীয় দল ভাবনা চিন্তাও শুরু করে দিয়েছে বলে জানা যাচ্ছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী রোহিত শর্মার ওপেনিং পার্টনার হতে পারেন ইশান কিশান। গিলের দ্রুত সুস্থতা কামনায় সতীর্থ থেকে তাঁর সমস্ত ফ্যানেরা।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.