Summer Wedding Fashion: এই গরমে বিয়েবাড়িতে যাওয়ার জন্য কি শাড়ি পরতে চাইছেন না? আর চিন্তা নেই, এই ৪ স্টাইলিশ পোশাকেই হয়ে উঠুন সত্যিকারের ফ্যাশনিস্তা

Summer Wedding Fashion: এখন বিয়েবাড়ি মানেই বঙ্গতনয়াদের কপালে চিন্তার ভাঁজ!

 

হাইলাইটস:

  • এই ভ্যাপসা গরমে বিয়েবাড়ি যাওয়া নিয়ে চিন্তিত অনেকে
  • কারণ গরমে বিয়েবাড়ির পোশাক বাছাইয়ের আগে লক্ষ্য রাখতে হয় স্টাইলের দিকে
  • বেছে নিতে পারেন এই আউটফিটগুলি

Summer Wedding Fashion: বৈশাখ মাস মানেই চারিদিকে বিয়ের মরসুম। আর এই বিশেষ মরশুমে প্রত্যেকেরই ১-২টো বিয়ে বাড়ির নিমন্ত্রণ রয়েছে। কিন্তু এই জ্বালাপোড়া গরমে কি ভাবে সেজেগুজে বিয়ে বাড়ি যাবেন, তা নিয়ে চিন্তিত অধিকাংশ মহিলাই। কারণ এই গরমে ভারী শাড়ি বা অতিরিক্ত জুয়েলারী পরা যাবে না। সুতরাং হালকা সাজকেই সঙ্গী বানাতে হবে। এই গরমে বিয়েবাড়িতে যাওয়ার জন্য স্টাইলিশ পোশাকের সন্ধান নিয়ে এসেছি আমরা। ঝটপট দেখে নিন –

We’re now on WhatsApp – Click to join

সুতির শারারা সেট

এই ধরনের শারারা সেট এখন ভারতীয় ফেস্টিভ ফ্যাশনে অন্যতম হয়ে উঠেছে। তাই প্রতিটি ফ্যাশনিস্তার ওয়ারড্রোবেও একটি করে এমন আউটফিট আছে। আপনিও যদি চান আপনার কালেকশনেও এমন একটি শারারা সেট রাখতে পারেন।

এই গরমে বিয়েবাড়ি থাকলে আপনি সুতির হলুদ বা আইভরি হোয়াইট রঙের শারারা সেট বেছে নিতে পারেন। এতে আপনাকে দুর্দান্ত তো দেখাবেই সেই সঙ্গে হালকা রঙের জন্য গরমও কম হবে।

ব্রালেট-লহেঙ্গা

এই ধরণের এথনিক আউটফিট প্রত্যেক বঙ্গতনয়াকেই বেশ ভালো মানায়। তাই তো আপনার সামার ফেস্টিভ কালেকশনেও (Summer Festive Collection) এমন একটি ব্রালেট-লহেঙ্গা থাকা চাই-ই।

এই জ্বালাপোড়া গরমে বিয়েবাড়ি যাওয়ার জন্য আপনি সুতির উপরে এমব্রয়ডারি এবং সিকুইন কারুকার্য করা লহেঙ্গা বেছে নিতে পারেন। লেহেঙ্গার সঙ্গে স্টাইল করুন একটি সুন্দর ব্রালেট। তবে দোপাট্টায় দিতে হবে মায়াবী ছোঁয়া। বিশ্বাস করুন চমৎকার দেখতে লাগবে আপনাকে।

চিকনকারি আনারকলি কুর্তা 

চিকনকারি আনারকলি কুর্তা যে এখন সত্যিই ফ্যাশন দুনিয়ায় রাজত্ব করছে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে গরমের জন্য বেছে নিতে পারেন সুতির চিকনকারি আনারকলি কুর্তা। খুঁজে দেখলে এখন প্রতিটি ফ্যাশনিস্তারার ওয়ারড্রোবেই একাধিক চিকনকারি কুর্তা পাওয়া যাবে। আপনারও যদি এই গরমে বিয়েবাড়ির নিমন্ত্রণ থাকে তবে বেছে নিতে পারেন এই ধরণের আউটফিট। তবে মনে রাখবেন মানানসই জুয়েলারি কিন্তু মাস্ট।

ক্লাসি ফিউশন:

এই গরমে বিয়েবাড়িতে যাওয়ার জন্য আপনি একটি ফিউশন লুকও ট্রাই করতে পারেন। সেক্ষেত্রে একটি নুডল স্ট্র্যাপের প্লেপাম প্যাটার্নের টপ কিংবা ব্লাউজের সঙ্গে সুতির শাড়ি স্টাইল করুন। তাতে আপনার লুকেও যেমন এক অন্যরকম ছোঁয়া লাগবে সেই সঙ্গে আপনাকে দেখতেও অপূর্ব লাগবে।

এইরকম ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.