Embracing GenAI: জেন জেড কর্মীরা কর্মজীবনের পরামর্শের জন্য ম্যানেজারদের থেকে জেনAI বেছে নেয়, বিস্তারিত জানুন

Embracing GenAI: কিভাবে জেন জেড কর্মীরা ক্যারিয়ার পরামর্শের জন্য পরিচালকদের চেয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা বেছে নেয় জানুন

হাইলাইটস:

  • জেনারেশন জেড, যারা প্রযুক্তিগত আধিপত্যের আধুনিক বিশ্বের সাথে খুব ভালোভাবে পরিচিত
  • AI অন্তর্দৃষ্টি কর্মীদের উন্নত করতে এবং ধরে রাখার উন্নতি করতে সক্ষম করে

Embracing GenAI: আধুনিক কর্মজগতের এই দ্রুত পরিবর্তিত দৃশ্যকে জেন জেড কর্মচারীরা পেশাগত নির্দেশনার প্রচলিত জ্ঞানকে চ্যালেঞ্জ করে পুনর্নির্মাণ করছেন। AI প্ল্যাটফর্মগুলি তরুণদের মধ্যে একটি প্রিয়। এই ধরনের AI তাদের দ্বারা সাধারণ ব্যবস্থাপক নির্দেশনার পরিবর্তে বেছে নেওয়া হয়। একটি পরিবর্তনের সাথে, লোকেরা যেভাবে অনুসন্ধান করে এবং পরামর্শ গ্রহণ করে আমরা সেই পদ্ধতিতে একটি মৌলিক রূপান্তর প্রত্যক্ষ করবো।

১: জেনারেশন জেড, যারা প্রযুক্তিগত আধিপত্যের আধুনিক বিশ্বের সাথে খুব ভালোভাবে পরিচিত, একটি জেনারেশন যারা ইন্টারনেটের সাথে সর্বদা যুক্ত, নিঃসন্দেহে, অ-মানবীয় প্রযুক্তিগত সহায়তা পরিচালনা করার ক্ষমতাকে উপেক্ষা করা অসম্ভব। সঠিক উত্তরের সন্ধানে, তারা তাদের ডিজিটাল দক্ষতা এবং দক্ষতার প্রতি ঝোঁকের সারাংশ ধার করে। AI-ওরিয়েন্টেড সিস্টেমগুলি পছন্দের বিকল্প হিসাবে সামনে আসে যদিও তারা লক্ষ্যযুক্ত তত্ত্বাবধান এবং ডেটা-নেতৃত্বপূর্ণ ইঙ্গিত দেয়। জীবনবৃত্তান্তের দক্ষতা থেকে শুরু করে দক্ষতা বৃদ্ধির পরামর্শ পর্যন্ত, এই AI টুলগুলি ক্যারিয়ারের প্রতিটি পর্যায়ে সামগ্রিক সহায়তা প্রদান করে।

২: কাস্টমারি ম্যানেজারিয়াল ফর্মের সাথে অসন্তুষ্টি জেন জেড, ১৯৯০-এর দশকের মাঝামাঝি জন্ম নেওয়া একটি প্রজন্ম, সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দৃঢ়তা এবং সাবজেক্টিভিটি দ্বারা চিহ্নিত করা হয় এবং বেশিরভাগই কাজের দ্রুত পরিবর্তিত বিশ্বের প্রেক্ষাপটে খাপ খায় না। অপরীক্ষিত বা যাদের সামান্য সম্পদ আছে উভয়ের জন্য ক্লান্তিকর প্রক্রিয়া এবং পরামর্শদাতার অভাবের মধ্য দিয়ে যেতে, তরুণ পেশাদাররা বিকল্প পথের সন্ধান করে যা তাদের ক্যারিয়ার নির্দেশিকা দিয়ে পুনরায় একত্রিত করবে। AI প্ল্যাটফর্মগুলি, অটোমেশন দ্বারা বর্ধিত, যেগুলিতে মানুষের পক্ষপাতের অভাব রয়েছে এবং বৃহত্তর পরিমাণে ডেটা পরিচালনা করতে সক্ষম একটি উজ্জ্বল নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসে যা পুরানো ব্যবস্থাপক দৃষ্টান্ত থেকে কিছুটা আলাদা।

৩: জেনAI সংবেদনশীলতা জেনAI-এর অন্যতম মূল উদ্দীপনা এই সত্যের মধ্যে রয়েছে যে এটি ব্যক্তিগতকৃত অন্তর্দৃষ্টি নিয়ে আসে যা নির্দিষ্ট ব্যক্তির নাগাল এবং শক্তির সাথে সম্পূর্ণরূপে অভিযোজিত হয়। ডেটার বিশাল সেট এবং নির্দিষ্ট শিল্পের সাথে সম্পর্কিত প্রবণতার ভিত্তিতে বিশ্লেষণ করার মাধ্যমে, AI সিস্টেমগুলি স্মার্ট পরামর্শ দিতে পারে যে মৌলিকতা এবং বিশেষীকরণ মূলত জেন জেড চান। হয় হাইলাইট করা দক্ষতা উন্নত করার জন্য উপযুক্ত ক্লাসের সুপারিশ করার ক্ষেত্রে বা আগ্রহের ভিত্তিতে পছন্দের পেশা নির্বাচন করার ক্ষেত্রে, AI উন্নত অন্তর্দৃষ্টি ব্যক্তিদের পেশাগতভাবে অগ্রগতির জন্য নির্ভর করতে এই প্রক্রিয়াটিকে অনুঘটক করে।

৪: অ্যাক্সেসিবিলিটি এবং ব্যবহারের সহজতা এটি এমন একটি যুগ যা দূরবর্তী কাজ এবং ডিজিটাল সংযোগ দ্বারা প্রভাবিত, যার মধ্যে এই যুব প্রজন্ম ক্যারিয়ারের অগ্রগতি খোঁজার সাথে সাথে অ্যাক্সেসযোগ্যতা এবং সুবিধার উচ্চ স্থান অধিকার করে। AI স্বয়ংক্রিয় ব্যবস্থাপনায়, সামঞ্জস্যতা মিটিং এবং বসের কাঠামো প্রতিস্থাপন করেছে এবং যখনই সমর্থন প্রয়োজন হতে পারে তখন উপলব্ধ। তাদের কাছে, এই পদ্ধতিটি ক্যারিয়ারের অমূল্য টিপস বিতরণের সুবিধা দেয় এবং শ্রমিকরা

We’re now on WhatsApp- Click to join

৫: যতদূর তরুণ পেশাদারদের মধ্যে জেনAI অগ্রাধিকার আমাদের আলোচনার কাজের জায়গায় একটি প্রযুক্তিগত সমাধান একীকরণের উন্নতির বৃহত্তর প্রবণতাকে চিত্রিত করে। AI অন্তর্দৃষ্টি কর্মীদের উন্নত করতে এবং ধরে রাখার উন্নতি করতে সক্ষম করে, সংস্থাগুলি তাদের ক্রমবর্ধমান প্রতিভা পরিচালনার কৌশলে এই সরঞ্জামগুলিকে অংশ নিচ্ছে। এছাড়াও, ঐতিহ্যগত ব্যবস্থাপক সহায়তা ব্যবস্থার সাথে AI অবকাঠামোকে একীভূত করার মাধ্যমে, সংস্থাগুলি বিভিন্ন কর্মীদের চাহিদা মেটাতে এবং একই সাথে উদ্ভাবন এবং দক্ষতার চালনা করার জন্য তৈরি করা সিনারজিস্টিক পন্থা নিয়ে আসতে সক্ষম হতে পারে।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.