KL Rahul: চোট সারিয়ে সম্পূর্ণ সুস্থ রাহুল! আসন্ন এশিয়া কাপের স্কোয়াডে প্রত্যাবর্তনের জোর সম্ভবনা

KL Rahul: পুরোপুরি ফিট কে এল রাহুল! ভারতীয় দলে প্রত্যাবর্তনের জন্য তৈরি তিনি

 

হাইলাইটস:

  • এ বছর আইপিএল চলাকালীন থাই মাসলে চোট পেয়েছিলেন রাহুল
  • এশিয়া কাপ এবং বিশ্বকাপের টিমে খেলানোর জন্য তড়িঘড়ি তাঁর অস্ত্রোপচার করা হয়
  • খবর পাওয়া যাচ্ছে বর্তমানে চোট সারিয়ে সম্পূর্ণ সুস্থ লোকেশ রাহুল

KL Rahul: গত বুধবারই কে এল রাহুলকে কেন্দ্র করে বিভিন্ন উদ্বেগের খবর ছড়িয়ে পড়ে। বিভিন্ন রিপোর্টে বলা হচ্ছিল, সম্পূর্ণ সুস্থ না হওয়ায় কারণে এশিয়া কাপে খেলতে পারবেন না এই কিপার ব্যাটার। এ বছর মে মাসে আইপিএল চলাকালীন থাই মাসলে চোট পেয়েছিলেন রাহুল। তড়িঘড়ি তাঁর অস্ত্রোপচার হয়, যাতে এশিয়া কাপ এবং বিশ্বকাপের টিমে তিনি খেলতে পারেন।

বর্তমানে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়া চলছে। ব্যাটিংয়ের পাশাপাশি রাহুল কিপিং অনুশীলনও শুরু করেছেন। রাহুলের সেই অনুশীলনের ভিডিয়ো দেখে আস্বস্ত হয়েছেন ভারতীয় সমর্থকরা। খবর পাওয়া যাচ্ছে বর্তমানে চোট সারিয়ে সম্পূর্ণ সুস্থ রাহুল। দলে প্রত্যাবর্তনের জন্য তৈরি তিনি। সব ঠিকঠাক থাকলে আসন্ন এশিয়া কাপের স্কোয়াডে কামব্যাক করতে চলেছেন রাহুল।

ফিটনেস নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেট দেন রাহুল। আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য যথেষ্ট পরিশ্রম করছেন তিনি। কখনও নেটে কখনও জিমে ঘাম ঝরাচ্ছেন। বিভিন্ন মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফেরার জন্য প্রস্তুত রাহুল। সম্প্রতিককালে ফর্ম নিয়ে বেশ চিন্তিত ছিলেন রাহুল। চোট পাওয়ার আগে পর্যন্ত অফ ফর্ম ছিলেন তিনি। তবে একদিনের ফরম্যাটে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য রাহুল। তাই ওডিআই বিশ্বকাপের আগে এশিয়া কাপেই রাহুল দলে কামব্যাক করতে পারলে তা ভারতীয় শিবিরকে স্বস্তি দেবে। বিসিসিআই সূত্রে জানা গেছে, বোর্ডের বেঙ্গালুরু ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির কোচ এবং মেডিকেল স্পেশালিস্টরা রাহুলের সেরে ওঠা নিয়ে বেশ সন্তুষ্ট।

এইরকম ক্রীড়া জগতের আরও তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.