Gautam Gambhir: আইপিএলে সাফল্য পেতে এ বার গম্ভীর মন্ত্রে দীক্ষা নিতে চলেছে কলকাতা নাইট রাইডার্স

Gautam Gambhir: এ বার মেন্টরের ভূমিকায় কেকেআরে যোগ দিচ্ছেন গৌতম গম্ভীর

 

হাইলাইটস:

  • সাফল্যে ফিরতে এ বার সেই চেনা মুখের কাছেই ফিরল নাইটরা
  • কেকেআরকে অধিনায়ক হিসেবে দুটো আইপিএল জিতিয়েছিলেন গৌতম গম্ভীর
  • ফের মেন্টরের ভূমিকায় নাইটদের সঙ্গে যোগ দিচ্ছেন তিনি

Gautam Gambhir: আইপিএলের (IPL) ইতিহাসে সবচেয়ে সফল টিম হিসেবে চেন্নাই সুপার কিংস(CSK) ও মুম্বই ইন্ডিয়ান্স(MI) রয়েছে মগডালে। পাঁচবার আইপিএল ট্রফি জিতেছে তারা। কেকেআরের(KKR) এমন সাফল্য না হলেও জোড়া খেতাব রয়েছে। ২০১২ ও ২০১৪ সালে আইপিএল জিতেছিল কলকাতা নাইট রাইডার্স(Kolkata Knight Riders)। তারপর থেকে স্রেফ ব্যর্থতা। তাই সাফল্যে ফিরতে এ বার সেই চেনা মুখের কাছেই ফিরল নাইটরা। কেকেআরকে অধিনায়ক হিসেবে দুটো আইপিএল জিতিয়েছিলেন যিনি, সেই গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) আবার দেখা যাবে কেকেআরের ডাগআউটে। মেন্টর হিসেবে টিমের সঙ্গে যোগ দিচ্ছেন গম্ভীর। গম্ভীরের পর অনেকেই নাইটদের নেতৃত্ব দিয়েছেন। কিন্তু দলের কাঙ্খিত সাফল্য আসেনি। তাই গম্ভীর-মন্ত্রে আবার দীক্ষা নিতে চলেছে কলকাতা নাইট রাইডার্স।

কেউ কেউ থাকেন, যিনি একটা গড়পড়তা টিমকে নিজের দর্শন দিয়ে বদলে দেন। তেমনই করে দেখিয়েছিলেন গম্ভীর। এ বারও সেই বিশ্বাস থেকেই জিজিকে ফেরানো হল কেকেআরে। টুইটারে গম্ভীর লিখেছেন, “আমি ফিরছি। আমার খিদে মেটেনি। আমি দলের ২৩ নম্বর সদস্য। আমি কেকেআর।’ মেন্টর হিসেবে প্রথম দিন থেকেই যে দলের উপর গম্ভীরের প্রভাব থাকবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

লখনউ সুপার জায়ান্টসের(LSG) মেন্টর হিসেবে ছিলেন দুটো বছর। কেএল রাহুলের নেতৃত্বে টিম ভালো খেলেওছিল। এ বার কেকেআরকে সাফল্য এনে দেওয়ার লক্ষ্যে নামবেন গম্ভীর। কেকেআর দলের মালিক শাহরুখ খানও সাফল্যের খোঁজেই গম্ভীরকে ফিরিয়েছেন দলে, তা পরিষ্কার করে দিয়েছেন শাহরুখ। তিনি বলেছেন, “গৌতম বরাবর কেকেআরের অংশ ছিল। আমাদের ক্যাপ্টেন আবার অন্য অবতারে টিমে ফিরছে। মেন্টর হিসেবে। এতদিন আমরা ওকে মিস করেছি। আমরা এ বার সামনে তাকাতে চাই। চান্দুস্যারের সঙ্গে গৌতম আবার দলে স্পিরিট ফেরাবে, ম্যাচ জেতার আগ্রাসন আনবে, যা ম্যাজিক দেখাবে কেকেআর।’

ক্রিকেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.