Mamata Banerjee Injury: আহত মুখ্যমন্ত্রী, দ্রুত সুস্থতা কামনায় টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

Mamata Banerjee Injury: বৃহস্পতিবার বাড়িতে হঠাৎই আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

হাইলাইটস:

  • গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেলাই হয় ক্ষতস্থানে
  • মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী

Mamata Banerjee Injury: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছে গোটা রাজনৈতিক মহল। বৃহস্পতিবার অর্থাৎ গতকাল সন্ধ্যেতে কালীঘাটের বাড়িতে আচমকাই আহত হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে ও নাকে চোট লাগে তাঁর। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

We’re now on WhatsApp – Click to join 

গুরতর আহত মুখ্যমন্ত্রী

সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর অবস্থা স্থিতিশীল হলেও কপালে তাঁর চারটি সেলাই হয়েছে। আপাতত হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পর রাতেই তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে। মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবর পাওয়া মাত্রই এসএসকেএম হাসপাতালে তাঁকে দেখতে এসেছিলেন রাজ্যের মন্ত্রী থেকে শুরু করে বিধায়করাও। ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবর পেয়ে এসএসকেএম হাসপাতালে যান রাজ্যপালও 

রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন, ‘মুখ্যমন্ত্রীর ক্ষতস্থানে খুবই ব্যথা রয়েছে। তবে অবস্থা স্থিতিশীল কি না, সে বিষয়ে হাসপাতালের চিকিৎসকরা বলবেন।’ এদিন সন্ধ্যেতে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবর পেয়ে তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে ছুটে আসেন রাজ্যপাল সিভি আনন্দ বোসও। এসএসকেএম হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন তিনি। এরপর হাসপাতাল থেকে বেরিয়ে রাজ্যপাল বোস জানান, চিকিৎসকরা তাঁকে আশ্বস্ত করেছেন এখনও পর্যন্ত সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে। তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রী এখানে সর্বোত্তম জরুরি চিকিৎসা পাচ্ছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রীও

এদিকে দলমত নির্বিশেষে সকল রাজনীতিকরা মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারও মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘প্রার্থনা করি মুখ্যমন্ত্রী যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’ পিছিয়ে নেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার খবর পেয়ে তাঁর দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্য কামনা করে নিজের এক্স হ্যান্ডেলে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আহত হওয়ার আগে একডালিয়ার এক অনুষ্ঠানে যোগদান

প্রসঙ্গত, গতকাল বিকেলে একডালিয়ায় রাজ্যের প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় বার বারই আবেগঘন হয়ে পড়ছিলেন তিনি। এরপর সেখান থেকে তিনি সোজা হয়ে যান কালীঘাটের বাড়িতে। দলীয় সূত্রে খবর, সম্ভবত বাড়িতেই কোনওভাবে পড়ে গিয়ে কপালে ও নাকে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.