Sexy Poonam Pandey: পুনম পান্ডের একটি সেক্সি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে, যেখানে তার একটি ডিপ কাট নেক টিউব টপে প্রচুর ক্লিভেজ দেখা যাচ্ছিলো

Sexy Poonam Pandey: পুনম পান্ডে একটি ডিপ কাট নেক সেক্সি টিউব টপে প্রচুর ক্লিভেজ দেখান, তার এই হট ক্লিপটি ইন্টারনেটে উত্তেজনার সৃষ্টি করেছে

 

হাইলাইটস:

  • পুনম পান্ডে, যিনি একজন মডেল হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন এবং এখন তিনি একজন অভিনেত্রী
  • শুক্রবার, জনপ্রিয় পাপারাজ্জো হ্যান্ডেল ভুমপ্লা পুনম পান্ডের একটি ভিডিও ড্রপ করেছে
  • তিনি একটি ডিপ কাট নেক সহ একটি সাদা ফিশবোন টিউব টপ গাউন পড়েছিলেন, যেখানে তার ক্লিভেজ দেখা যাচ্ছিলো

Sexy Poonam Pandey: পুনম পান্ডে, যিনি একজন মডেল হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন এবং এখন তিনি একজন অভিনেত্রী, নিশ্চিতভাবেই মিডিয়া জগতে তার নজর কেড়েছেন। তিনি প্রমাণ করেছেন যে তিনি তার সাহসী শ্যুটগুলির মাধ্যমে মডেলিং শিল্পে একটি চিহ্ন তৈরি করতে পারেন যা নিজেই একটি দুর্দান্ত অর্জন৷ তার সোশ্যাল মিডিয়া ফিডগুলির একটি স্ক্যান প্রমাণ করে যে কেন পুনম এমন একজন চাওয়া-পাওয়া ব্যক্তিত্ব৷ তার সাহসী শৈলী অনুশীলনগুলি প্রায়শই তাকে হাইলাইটের আখড়ায় নিয়ে যায় এবং এটি আলোচনার জন্য কাজ করে। তবুও তিনি প্রতিবার চ্যালেঞ্জের মধ্য দিয়ে আসার ক্ষমতা দেখিয়েছেন, আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে বেরিয়ে এসেছেন। সবচেয়ে ছোট বিকিনি থেকে শুরু করে তার সেক্সি পোশাক পর্যন্ত তার অবশ্যই একটি বোল্ড ফ্যাশন সেন্স ছিল। তিনি আবার ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি একটি পাবলিক আউটিং এ ধরা পড়েছিলেন।

শুক্রবার, জনপ্রিয় পাপারাজ্জো হ্যান্ডেল ভুমপ্লা পুনম পান্ডের একটি ভিডিও ড্রপ করেছে, তিনি একটি ডিপ কাট নেকলেস সহ একটি সাদা ফিশবোন টিউব টপ গাউন পড়েছিলেন, যেখানে তার ক্লিভেজ দেখা যাচ্ছিলো। তিনি একটি হোটেলের প্রবেশদ্বারের কাছাকাছি ছিলেন এবং ভিডিওটি স্পষ্টতই তোলা হয়েছিল যখন অভিনেত্রী প্রেসের জন্য পোজ দিয়েছিলেন যখন তিনি তার চুলগুলি বিছিন্ন করে হোটেল থেকে বেরিয়ে যাচ্ছিলেন। ভিডিওটি তখন দ্রুত ছড়িয়ে পড়ে প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

We’re now on WhatsApp – Click to join

বক্তৃতা শুরু করে, তিনি “সবাইকে হোলির শুভেচ্ছা” উচ্চারণ করেছিলেন। পুনমকে নিশ্চয়ই খুব সুন্দর লাগছিল সাদা বডিকন পোশাকে লম্বা কাঁচ দিয়ে পিন করা। তিনি ইন্সটাতে স্টোরি আপলোড করেছেন এবং তার সামাজিক নেটওয়ার্কের কাছে অনুষ্ঠানের এক ঝলক উপলব্ধ করেছেন।

এর আগে পুনমকে এই উপলক্ষে আয়োজিত পার্টিতে হোলি উদযাপন করতে দেখা গেছে। ফেব্রুয়ারিতে তার মৃত্যুর জাল হওয়ার একদিন পরে তিনি একটি ভিডিও বিবৃতিতে বেরিয়ে এসে বলেছিলেন যে তিনি শেষ পর্যন্ত মারা যাননি। ভিডিওতে পুনম বলছিলেন, তার মৃত্যুর খবরের পেছনের কারণ ছিল জরায়ুর ক্যান্সার নিয়ে সচেতনতা তৈরি করা।

আমি জীবিত আমি জরায়ুর ক্যান্সারের কারণে মারা যাইনি। শত শত এবং হাজার হাজার হারানো জীবন সম্পর্কে একই কথা বলা কঠিন তবে সত্যটি হল, তারা জরায়ুমুখের ক্যান্সারের শিকার। আজ আমি আপনাদের সাথে যে কথাগুলো শেয়ার করতে চাই তা হল সার্ভিকাল ক্যান্সার হল একটি প্রতিরোধযোগ্য ক্যান্সার। আপনাকে শুধু কিছু জিনিস করতে হবে যেমন আপনার সমস্ত পরীক্ষা করা হোক এবং HPV ভ্যাকসিন, আপনি কাজটি করতে পারতেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.