Varun Dhawan: দর্শক ভর্তি মাঠে কুকুরকে লাথি মেরে প্রশ্নের মুখে নিরাপত্তারক্ষীরা, নিন্দায় সরব হলেন বরুণ ধাওয়ানও

Varun Dhawan: রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা চলাকালীন হঠাৎই ঢুকে পড়ে এক কুকুর

 

হাইলাইটস:

  • নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ঘটে এক অদ্ভূত ঘটনা
  • ক্রিকেট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ে এক কুকুর
  • তবে কুকুরের সাথে নিরাপত্তারক্ষীদের ব্যবহারে নিন্দায় সরব বরুণ ধাওয়ান

Varun Dhawan: সম্প্রতি শুরু হয়েছে আইপিএল সিজন ১৭। গত রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল গুজরাট টাইটান্স বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ। ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন হাজার হাজার দর্শক। তবে এরই মধ্যে ঘটে গেল অদ্ভূত এক কাণ্ড।

We’re now on WhatsApp – Click to join

কী মশাই ভাবছে তো, কী এমন ঘটনা ঘটলো বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে? মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া যখন বল করতে যাচ্ছিলেন, তখনই মাঠের মধ্যে আচমকাই ঢুকে পড়ে এক কুকুর। হঠাৎই মাঠে কুকুর ঢুকে পড়ায় ম্যাচও কিছুক্ষণ বন্ধ রাখা হয়। কুকুরটিকে ধরতে গিয়ে একেবারে নাজেহাল অবস্থা হয়ে যায় নিরাপত্তারক্ষীদের। তবে শেষ পর্যন্ত গ্রাউন্ডকিপাররা কুকুরটিকে ধরে ফেলেন।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, কুকুরটিকে ধরতে গিয়ে তাকে একের পর এক লাথি মারে নিরাপত্তরক্ষীরা। আর সেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে অবলা প্রাণীর উপর এই নির্মম ব্যবহারে নিন্দায় সরব গোটা বলিউড। সেই সঙ্গে হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

অবলা প্রাণীর উপর এহেন ব্যবহারে রীতিমতো গর্জে উঠলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘একটি অবলা প্রাণীর উপর এ কেমন ব্যবহার!’ সেই সঙ্গে তিনি এই গোটা ঘটনার তীব্র নিন্দাও করেছেন। তাঁর কথায়, “মাঠের নিরাপত্তারক্ষীরা যে কাজটি করেছেন তা একেবারেই অমানবিক।” সোশ্যাল মিডিয়ায় বরুণ আরও লেখেন, “কুকুর তো আর ফুটবল নয়। ওকে এইভাবে লাথি মারা উচিত হয়নি। কুকুরটি কাউকে কামড়াচ্ছেও না বা ক্ষতিও করছে না। অবলা প্রাণীর সাথে এই ধরনের ব্যবহার মেনে নেওয়া যায় না।”

তবে এই ঘটনায় শুধু বরুণ ধাওয়ান নয়, ‘স্ট্রিট ডগস অফ বম্বে’-ও যথেষ্ট সমালোচনা করেছে। তারা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে সমালোচনা করেছে আইপিএলয়ের নিরাপত্তা এবং গ্রাউন্ড স্টাফরা যেভাবে এই কুকুরটিকে লাথি মারছিলেন তা নিয়ে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.