Srabanti Chatterjee Latest Look: কলমকারি প্রিন্টেড আউটফিটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গ্ল্যামার লুক, তাঁর পোশাকটির ব্যাপারে সম্পূর্ণ তথ্য জেনে নিন

Srabanti Chatterjee Latest Look: শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই কামাল দেখান অভিনেত্রী

হাইলাইটস:

• অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিপাড়ার একজন ফ্যাশন সেন্সশন

• তিনি টলিপাড়ার একজন বিখ্যাত ফ্যাশনিস্তারও বটে

• সম্প্রতি শেয়ার করা তাঁর কলমকারি প্রিন্টেড আউটফিট লুকটির সম্বন্ধে নিচে আলোচনা করা হল

Srabanti Chatterjee Latest Look: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অতি পরিচিত একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে কোনওদিনই কোনও প্রশ্ন উঠেনি। তবে তিনি শুধু অভিনয় না বিভিন্ন কন্ট্রোভার্সির জন্যও বার বার চর্চায় এসেছেন। তিনি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়। অভিনেত্রীর অপরূপ সৌন্দর্য এবং মিষ্টি হাসি দেখে বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। তিনি প্রতিদিনই প্রায় নিত্যনতুন ফটোশ্যুটের ছবি বা রিল শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি কলমকারি প্রিন্টেড আউটফিট পরে ফটোশ্যুট করেছেন তিনি। এবং সেই ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন।

ঠিক যেন অপরূপা:

অভিনেত্রী গ্ল্যামার দেখে বোঝার উপায় নেই তাঁর একটি বড় ছেলেও রয়েছে। বরং দিনে দিনে তাঁর ত্বকের জেল্লা উপচে পড়ছে। তাঁর স্টাইলিং এবং ড্রেসিং সেন্সও বেশ প্রশংসনীয়। সম্প্রতি একটি কলমকারি প্রিন্টেড আউটফিটে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন শ্রাবন্তী। এই আউটফিটে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। উপচে পড়ছিল তাঁর গ্ল্যামার। ঠিক যেন স্বর্গের অপ্সরার মতো দেখাচ্ছিল তাঁকে।

কলমকারি প্রিন্টেড আউটফিটে মোহময়ী:

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে জি বাংলার একটি জনপ্রিয় একটি রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। তিনি এই রিয়েলিটি শো-তেই একের পর এক নতুন লুক ক্রিয়েট করে ধামাকা এন্ট্রি নিচ্ছেন। এখানেই তাঁকে দেখা গেছে এই কলমকারি প্রিন্টেড আউটফিটে। এটি ছিল মূলত গারারা সেট। আবার এটি ছিল একটি কো-অর্ড সেট। অপরে ছিল স্ট্র্যাপি স্লিভের ক্রপড টপ এবং নিচে ছিল একটি গারারা প্যান্ট। এই সুন্দর কো-অর্ড সেটে চমৎকার দেখাচ্ছিল শ্রাবন্তীকে।

এই সুন্দর আউটফিট কোন ব্র্যান্ডের?

‘Raas’ ক্লোদিং ব্র্যান্ডের কালেকশন থেকে এই কো-অর্ড সেটটি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। এই আউটফিটটির উপর জর্জেট ফ্যাব্রিক দিয়েও প্রিন্ট করা হয়েছিল। ডিজাইনারের দেওয়া তথ্য অনুয়ায়ী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই ড্রেপ গারারা সেটে ছিল কলমকারি প্রিন্ট। তবে বেশি নজর কেড়েছে আউটফিটটির ড্রেপ ডিটেলিং। কো-অর্ড সেটের ক্রপড টপে সেমি সুইটহার্ট নেকলাইন যোগ করা হয়েছিল। এবং তার সাথে স্ট্র্যাপি স্লিভের উপরে ছিল মিরর এমবেলিশমেন্ট। তবে পিংক স্লিভ একটি কনট্রাস্ট টাচও দিয়েছিল।

আর গারারা প্যান্টটি ছিল পুরোটাই ফ্লেয়ারড। ফলে প্যান্টটি একটি ড্রামাটিক ছোঁয়া দিয়েছিল আউটফিটে। ড্রেপের উপরে স্টাইল করার একটি বেল্টও পরেছিলেন তিনি। অবশ্য এই বেল্টের মিরর হাইলাইটস আলাদা করে নজর কেড়েছে অনুরাগীদের। অন্যদিকে লুকটি সম্পূর্ণ করার জন্য মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন তিনি। স্টেটমেন্ট ইয়াররিংসের সাথে ডান হাতে ম্যাচিং চুড়িও পরেছিলেন তিনি। এবং পারফেক্ট হেয়ার স্টাইল এবং গ্ল্যাম মেকআপে তাক লাগিয়ে ছিলেন অভিনেত্রী। সুতরাং বলা যায়, এই গারারা সেটে অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। বেশ অন্যরকম একটি লুক ক্রিয়েট করেছেন তিনি। তাঁর এই লুকটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে গেছে। তাঁর অনুরাগীরা ছবিতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

আপনিও আপনার স্পেশাল দিনে এইরকম লুক রিক্রিয়েট করতে পারেন। তার জন্য দরকার শুধুমাত্র এরকম একটি সুন্দর আউটফিট। আপনি অভিনেত্রীর থেকে ফ্যাশন টিপস নিয়ে যদি এই লুকটি রিক্রিয়েট করেন তবে আমাদের উপর বিশ্বাস রাখুন, আপনাকেও দুর্দান্ত দেখাবে।

এইরকম স্টাইল এবং ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.