Shah Rukh Khan: সুহানার কেরিয়ার গড়তে ২০০ কোটি খরচ করে বলিউডে ব্রেক দিচ্ছেন শাহরুখ! কবে থেকে শুরু শুটিং?

Shah Rukh Khan: বাঙালি পরিচালকের পরিচালনায় প্রথমবার বড়পর্দায় একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে শাহরুখ-সুহানাকে

 

হাইলাইটস:

  • বলিউডে মেয়ের পায়ের তলার মাটি শক্ত করতে বড় সিদ্ধান্ত শাহরুখের
  • ২০০ কোটি টাকা খরচ করে সুহানাকে বলিউডে ব্রেক দিচ্ছেন শাহরুখ
  • ছবির পরিচালক কে?

Shah Rukh Khan: শাহরুখ খান, বক্স অফিসে ধামাল মাচানোর জন্য এই নামটুকুই যথেষ্ট। যার প্রমান তিনি আবারও দিয়েছেন গতবছরে। ২০২৩ সালটি যে শাহরুখ খানের বছর ছিল, তা কিন্তু বললে খুব একটা ভুল হবে না। গতবছরের শুরু থেকে পাঠান, জওয়ান এবং বছরের শেষে ডাঙ্কি দিয়ে শেষ হয়েছিল তাঁর বছর। তিনি একাই ২৫০০ কোটি টাকার ব্যবসা করেছিল।

We’re now on WhatsApp – Click to join

তবে এবার তাঁর কাঁধে প্রচুর দায়িত্ব। ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানা অনেকটাই বড় হয়েছে। বাবা হিসাবে শাহরুখ কিন্তু একশোতে একশো। ছেলে আরিয়ানের কেরিয়ার সামলাতে তাঁকে যেমন পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন, আবার তাঁর পরিচালিত প্রথম সিরিজেও টাকা ঢালছেন, তেমন মেয়ে সুহানাকে নিয়েও অনেক স্বপ্ন শাহরুখের।

ছেলের পর এবার মেয়ের পালা। বলিউড পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতিমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি ধরে অভিনয় জগতে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে প্রথম ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়নি। বদলে তাঁর দুর্বল অভিনয় নিয়ে একাধিক ট্রোল এবং মিম শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এইসবকে পাত্তা দেননি খান পরিবার।

বি-টাউন সূত্রে খবর, বলিউড ইন্ডাস্ট্রিতে সুহানার পায়ের তলার মাটি শক্ত করতে প্রায় ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। মেয়ে সুহানাও নাকি এখন মন দিয়েছেন নতুন ছবির কাজ নিয়ে।

কিছুদিন ধরে জল্পনা চলছিল যে, পাঠান পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় প্রথমবারের জন্য বড়পর্দায় জুটি বাঁধতে চলেছে বাবা-মেয়ে। তবে কয়েকদিন যেতেই শোনা গেল, বাঙালি পরিচালক সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান এবং তাঁর মেয়ে সুহানা খান। তবে এই ছবিতে শাহরুখের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

সুতরাং বাঙালি পরিচালকের পরিচালনায় প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ-সুহানাকে। ফলে ছবিটি নিয়ে অনুরাগীদের কৌতূহল এখন তুঙ্গে। তবে কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখ এবং সুহানাকে? ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পরিচালক সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশ্যে শাহরুখের চরিত্র একটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। জানা যাচ্ছে, গোয়েন্দার ভূমিকায় দেখা যেতে পারে বাদশাকন্যাকে। আর সেখানে শাহরুখকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। ইতিমধ্যে শুরু হয়ে গেছে প্রি-প্রোডাকশনের কাজও। তবে অপেক্ষা শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.