Ranveer-Kriti: বেনারসের গঙ্গার ঘাটে আয়োজিত ফ্যাশন শো’তে নজর কাড়ল রণবীর-কৃতি

Ranveer-Kriti: মণীশ মালহোত্রার ডিসাইন করা পোশাকে ফ্যাশন শো’য়ের প্রধান আকর্ষণ এই দুই বলি তারকা

 

হাইলাইটস:

  • গত দুদিন ধরে বেনারসের নমো ঘাটে বসেছিল চাঁদের হাট
  • বারাণসীর তাঁত ও হস্তশিল্পের প্রচারের জন্য ভারতীয় সংখ্যালঘু ফাউন্ডেশন দ্বারা একটি ফ্যাশন শো’য়ের আয়োজন করা হয়েছিল
  • এই ফ্যাশন শো’টির দায়িত্বে ছিলেন বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার মণীশ মালহোত্রা

Ranveer-Kriti: বাঙালি পরিবারে বিয়ে মানেই কনের পরনে থাকবে লাল বেনারসি শাড়ি। বহুবছর ধরে সেই ট্র্যাডিশনই চলে আসছে। এদিকে সকলেরই জানা এই বিশেষ শাড়ির আঁতুড়ঘর বেনারস, যা বারাণসী নামেই পরিচিত। আর এদিকে বারাণসী মানেই সবার প্রথমে মাথায় আসে গঙ্গার ঘাট। গত দুদিন ধরে বেনারসের গঙ্গার ঘাটে বসেছিল চাঁদের হাট।

গত রবিবার রাতে বেনারসের গঙ্গার ঘাট সেজে উঠেছিল ‘বেনারসি’-র থিমে। বিখ্যাত সেলিব্রিটি ডিসাইনার মণীশ মালহোত্রার চোখ ধাঁধানো ফ্যাশন শো-এর সাক্ষী থাকল বারাণসী। জানা যাচ্ছে, বারাণসীর তাঁত ও হস্তশিল্পের প্রচারের জন্য ভারতীয় সংখ্যালঘু ফাউন্ডেশন দ্বারা আয়োজিত নমো ঘাটে দুই দিনের এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল রণবীর সিং এবং কৃতি স্যানন।

We’re now on WhatsApp – Click to join

বারাণসীতে পৌঁছে ট্রাডিশনাল আউটফিটে প্রথমে কাশী বিশ্বনাথ মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন রণবীর সিং, কৃতি স্যানন এবং মণীশ মালহোত্রা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে তাঁদের একাধিক ছবি এবং ভিডিও। এরপর সন্ধ্যেতে বসেছিল চোখ ধাঁধানো ফ্যাশন শো। সেখানে মণীশ মালহোত্রার ডিসাইন করা ট্রাডিশনাল আউটফিটে আলোড়ন ছড়ালেন রণবীর এবং কৃতি।

গঙ্গার ঘাট, ফ্রেশ এয়ার…এদিকে চারপাশে ভর্তি দর্শক। ট্রাডিশনাল আউটফিট পরে একসঙ্গে ব়্যাম্প ওয়াক করলেন রণবীর ও কৃতি। লাল রঙের ট্র্যাডিশনাল লেহেঙ্গায় সেজেছিলেন কৃতি। এককথায় বলা যায়, অভিনেত্রীকে একেবারে হবু কনের মতো দেখাচ্ছিল। অন্যদিকে, রণবীর পরেছিলেন বেগুনি এবং গোল্ডেন ব্রোকেড দুর্দান্ত একটি শেরওয়ানি। ফ্যাশন শো’য়ের মঞ্চে যখন রণবীর-কৃতি এলেন, দর্শকদের চোখ আটকে গেল তাঁদের দিকেই। তবে শুধুমাত্র রণবীর-কৃতিই নন, ব়্যাম্প কাঁপিয়েছেন বিভিন্ন মডেলরাও।

সূত্র মারফত জানা যাচ্ছে, বারাণসীর তাঁত এবং হস্তশিল্প প্রদর্শনের জন্য ভারতীয় সংখ্যালঘু ফাউন্ডেশনের তরফে নমো ঘাটে এই দুদিনের জন্য ফ্যাশন শো’য়ের আয়োজন করা হয়েছিল। ফ্যাশন শো পরিচালনার দায়িত্বে ছিলেন মনীশ মালহোত্রা। উল্লেখ্য, ফ্যাশন শো উপলক্ষ্যে গত শনিবারই বারাণসীতে পৌঁছেছিলেন রণবীর-কৃতি ও মণীশ। তবে শুধুমাত্র কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেওয়াই নয়, বারাণসীর অলিতে-গলিতে হাঁটতেও দেখা গিয়েছে এই বলি তারকাদের।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.