Patriotic Bhojpuri Songs: এই স্বাধীনতা দিবস হবে আবেগ এবং উদ্দিপনা জাগানো

Patriotic Bhojpuri Songs: ভারতের আত্মার প্রতি অনুপ্রেরণামূলক শ্রদ্ধা:স্বাধীনতা দিবসে ভোজপুরি সিনেমার জুবিলি তারকা দীনেশ ও নিরহুয়া দেশাত্মবোধক ভোজপুরি গান উপভোগ করুন

হাইলাইটস:

  • স্বাধীনতা দিবসের গান
  • নিরহুয়ার দেশাত্মবোধক গান ”এটা আমার সুন্দর ভারত’
  • দেশাত্মবোধক গানে বেজে উঠল খেসারি, বললেন- ‘তিরঙা নত হতে দেব না’
  • অরবিন্দ আকেলা কাল্লুর গান ‘মেরি শান তিরঙ্গা

Patriotic Bhojpuri Songs: ভোজপুরি সিনেমার জুবিলি তারকা দীনেশ লাল যাদব নিরহুয়া দেশাত্মবোধক ভোজপুরি গানটি শুনে উপভোগ করুন । নিরহুয়ার দেশাত্মবোধক গান ‘এটা আমার সুন্দর ভারত’:

ইউটিউবে আপলোড করা হয়েছিল দুই বছর আগে। এই গানটি ১৫ ই আগস্ট ২০২০ তারিখে নিরহুয়া অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল।

স্বাধীনতা দিবসের গান: 

ভোজপুরি গানের কোনো ক্ষেত্রেই কোনো প্রতিযোগিতা নেই। এখন শুধু দেশপ্রেমের কথাই ধরুন, এই শিল্পের গান দেশবাসীকে এক অন্যরকম উৎসাহ ও আবেগে ভরিয়ে দেয়। দেশাত্মবোধক গান সারা দেশের পরিবেশকে আলোকিত করে। সবাইকে দেশপ্রেমের রঙে রাঙাতে দেখা যায়। সর্বত্র এটি বিভিন্ন উপায়ে পালিত হয়। সর্বত্রই তিরঙ্গা দোলাতে দেখা যায়। আজ এই নিবন্ধে আমরা আপনাকে ভোজপুরির সেই ৩ টি দেশাত্মবোধক গানের কথা বলব, যা দেশপ্রেমে ভরপুর।

নিরহুয়ার দেশাত্মবোধক গান ‘এটা আমার সুন্দর ভারত’:

ভোজপুরি সিনেমার জুবিলি তারকা দীনেশ লাল যাদব নিরহুয়া দেশাত্মবোধক গান শুনে আনন্দ পান। নিরহুয়ার দেশাত্মবোধক গান ‘ইয়ে মেরা প্যারা ইন্ডিয়া’ ইউটিউবে আপলোড করা হয়েছিল দুই বছর আগে। এই গানটি ১৫ই আগস্ট ২০২০সালে নিরহুয়া অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল। ‘এটা আমার সুন্দর ভারত’ হল ভোজপুরি জগতের এমন একটি প্রেমময় দেশাত্মবোধক গান যেটি শুনে আপনি আনন্দিত হবেন। ‘এটা আমার সুন্দর ভারত’

গানটি গেয়েছেন দিনেশ লাল যাদব নিরহুয়া।

দেশাত্মবোধক গানে বেজে উঠলেন খেসারি, বললেন- ‘তিরঙা নত হতে দেব না’:

ভোজপুরি সিনেমার ট্রেন্ডিং তারকা খেসারি লাল যাদবের নামে গান ভাইরাল হয়। অন্যদিকে, যখন দেশাত্মবোধক গানের কথা আসে, খেসারি লাল যাদবের কোনও উত্তর নেই। তার নিজস্ব স্টাইলে তিনি একাধিক দেশাত্মবোধক গানের সাথে যুক্ত হন। শ্রোতারা ভোজপুরি দেশাত্মবোধক গান ‘তিরাঙ্গা নত হতে দেব না’-এ খেসারির মিলিটারি পোশাক পছন্দ করেছে। এই গানটিতে খেসারি লাল যাদব অসাধারণ অভিনয় করেছেন, তার স্টাইল শুনলে এই গানটি সৈন্যদের প্রতি আপনার শ্রদ্ধা বাড়িয়ে দেবে। এটি একটি খুব সুন্দর দেশাত্মবোধক গান। এই গানটি ইউটিউবে ২৫শে জানুয়ারী ২০২০ এ আপলোড করা হয়েছিল।

অরবিন্দ আকেলা কাল্লুর গান ‘আমার গর্বিত তিরঙ্গা’:

অরবিন্দ আকেলা কাল্লু যখন হাতে তেরঙ্গা নিয়ে বলেছিলেন, ‘আমার গর্বিত তিরঙ্গা’, তখন মানুষের হৃদয় উদ্দীপনা ও আবেগে ভরে গিয়েছিল। কাল্লুর ‘আমার গর্বিত তিরঙ্গা’ ভোজপুরি গানটি দেশপ্রেমে ভরপুর। এই গানটি কমলা উৎসাহ, উদ্দীপনা ও আবেগের সাথে গেয়েছেন । সেই সঙ্গে ভোজপুরির দেশাত্মবোধক গান শোনার পর আপনি উৎসাহে ভরে উঠবেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.