OTT Platforms: এই জুলাইয়ে ওটিটি প্ল্যাটফর্মে আশ্চর্যজনক সিনেমা মুক্তি পেতে চলেছে

OTT Platforms: ওটিটি প্ল্যাটফর্মে আসন্ন চলচ্চিত্র যা আপনি দেখতে পারেন

হাইলাইটস:

  • যে ছবিগুলি মুক্তি পাচ্ছে তার মধ্যে রয়েছে হাসিন দিলরুবা ও তুফানের মতো ছবি।
  • আগে চলচ্চিত্রগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছিল, কিন্তু মহামারীর কারণে, এখন এই চলচ্চিত্রগুলি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।
  • ওটিটি প্ল্যাটফর্মের চলচ্চিত্র গুলি দেখুন

OTT Platforms: একটি নতুন মাস নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, এবং হটস্টার সহ অনেক ওটিটি প্ল্যাটফর্মে নতুন শিরোনামের একটি তালিকা নিয়ে আসে। কিছু শো আপনি দেখা বন্ধ করতে পারবেন না এবং কিছু চলচ্চিত্র যা আপনি যথেষ্ট পেতে পারবেন না। তবে বিন্যাস যাই হোক না কেন, একটি জিনিস নিশ্চিত যে আপনি এই জুলাইয়ে পর্দায় দেখতে পাবেন। এসব ছবির মধ্যে রয়েছে হাসিন দিলরুবা ও তুফানের মতো ছবি।

আগে চলচ্চিত্রগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছিল, কিন্তু মহামারীর কারণে, এখন এই চলচ্চিত্রগুলি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। একই সময়ে, এই মাসে, আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপও তার পরিচালনায় আত্মপ্রকাশ করবেন। এছাড়াও, জুলাই মাসে, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি প্লাস হটস্টারের মতো অনেক ওটিটি প্ল্যাটফর্ম তাদের দর্শকদের জন্য দুর্দান্ত সিনেমা, শো এবং সিরিজ নিয়ে আসছে। সুতরাং, আর দেরি না করে, আপনি চাইলে এক বালতি পপকর্ন, একটি কোমল পানীয় বা এক কাপ কফি নিন, এবং এই মাসে ওটিটি প্ল্যাটফর্মের বিশ্বে আঘাত করার জন্য সেট করা শিরোনামগুলির এই তালিকার মাধ্যমে সাজান৷

১. টুমরো ওয়ার: 

ইংরেজি চলচ্চিত্র দ্য টুমরো ওয়ারটি ২রা জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে। দ্য টুমরো ওয়ার একটি কল্পবিজ্ঞান চলচ্চিত্র। জ্যাচ ডিনের লেখা, ছবিটি পরিচালনা করেছেন ক্রিস ম্যাককে। এতে আরও অভিনয় করেছেন এডউইন হজ, স্যাম রিচার্ডসন, বেটি গিলপিন, মেরি লিন রাজস্কুব এবং রায়ান কেইরা আর্মস্ট্রং। প্র্যাট, রব কাওয়ান, ব্র্যাডলি জে. ফিশার এবং ব্রায়ান অলিভারও নির্বাহী প্রযোজক হিসেবে দায়িত্ব নেন। ইংরেজি ছাড়াও ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে।

২. হাসিন দিলরুবা: 

ভক্তরা অভিনেত্রী তাপসী পান্নুর আসন্ন ছবি ‘হাসিন দিলরুবা’-এর জন্য অপেক্ষা করছেন৷ হাসিন দিলরুবা ২ রা জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে। তাপসীর সাথে, ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানে। ছবিটি পরিচালনা করেছেন ভিনিল ম্যাথিউ এবং প্রযোজনা করেছেন আনন্দ এল রাই তার ব্যানার কালার ইয়েলো প্রোডাকশনের অধীনে।

৩. কলার বোম্ব:

কলার বোম্ব ৯ জুলাই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-তে মুক্তি পাবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন জিমি শেরগিল এবং আশা নেগি। এটি একটি আত্মঘাতী বোমা হামলাকারীকে থামানোর গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে। একই সঙ্গে ছবিতে মনোজ হেসি নামে এক পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন জিমি। ছবিটি পরিচালনা করেছেন ধ্যানেশ জটিং। ছবিটির চিত্রনাট্য লিখেছেন নিখিল নায়ার।

৪. তুফান: 

ফারহান আখতারের বহুল প্রতীক্ষিত ছবি তুফান এই মাসেই মুক্তি পাবে। ১৬ জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওতে ছবিটির প্রিমিয়ার হবে৷ মৃণাল ঠাকুর এই ছবিতে মহিলা প্রধান চরিত্রে রয়েছেন৷ গল্পটি একটি স্ট্রিট বক্সারের চ্যাম্পিয়ন হওয়ার উপর ভিত্তি করে। ফারহানের চরিত্রে প্রশিক্ষকের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে।

৫.দ্যা ফিলস লাইক ইশক: 

দ্য ফিলস লাইক ইশক সিরিজটি ২৩ শে জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে, যেখানে অনেক গল্প দেখানো হবে। একটি গল্প পরিচালনা করেছেন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। এটি তাহিরার পরিচালনায় অভিষেক।

৬. ফিয়ার স্ট্রিট পার্ট ওয়ান: 

১৯৯৪ হরর চলচ্চিত্রটি ঔপন্যাসিক আরএল স্টাইনের বই সিরিজের উপর ভিত্তি করে তৈরি। সিনেমার ঘটনাগুলো একটি অভিশাপের সাথে যুক্ত। একের পর এক নৃশংস হত্যাকাণ্ডের পর, একজন কিশোর এবং তার বন্ধুরা একটি অশুভ শক্তির মুখোমুখি হয় যা তাদের কুখ্যাত শহর শ্যাডিসাইড, ওহিওকে শতাব্দীর পর শতাব্দী ধরে জর্জরিত করে রেখেছে। এটি 2শে জুলাই নেটফ্লিক্স-এ মুক্তি পাবে।

৭. ক্যাপোন: 

এই জীবনীমূলক নাটকে টম হার্ডি একজন ৪৭ বছর বয়সী আল ক্যাপোনের চরিত্রে অভিনয় করেছেন, যিনি দশ বছর কারাগারে কাটানোর পরে, ডিমেনশিয়াতে ভুগতে শুরু করেন এবং তার হিংসাত্মক অতীত দ্বারা ভূতুড়ে হন।

৮. হাঙ্গামা ২: 

প্রিয়দর্শন দ্বারা পরিচালিত বলিউড কমেডি হাঙ্গামা ২ ২৩ শে জুলাই ডিজনি অন হটস্টারে প্রিমিয়ার হবে, প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষাকে এড়িয়ে যাবে কারণ দিল্লি এবং মুম্বাইয়ের মতো কয়েকটি বৃহত্তম অঞ্চলে সিনেমা হল বন্ধ রয়েছে৷ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল, শিল্পা শেঠি এবং মিজান জাফরি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.