Nostalgic Movies: আমাদের প্রিয় নস্টালজিক সিনেমাগুলির এই আসন্ন সিক্যুয়েলগুলি দেখুন

Nostalgic Movies: বলিউড শীঘ্রই আমাদের প্রিয় নস্টালজিক সিনেমাগুলির একগুচ্ছ সিক্যুয়েল নিয়ে আসছে, এবং আমরা উত্তেজিত। এমন ৫ টি সিনেমা দেখে নিন, যার মধ্যে কয়েকটি এই বছর মুক্তি পাবে!!

হাইলাইটস:

  • ভুল ভুলাইয়া ২
  • হেরা ফেরি ৩
  • বান্টি অর বাবলি ২

Nostalgic Movies: বলিউড শীঘ্রই আমাদের প্রিয় নস্টালজিক সিনেমাগুলির একগুচ্ছ সিক্যুয়েল নিয়ে আসছে, এবং আমরা উত্তেজিত। এমন ৫ টি সিনেমা দেখে নিন, যার মধ্যে কয়েকটি এই বছর মুক্তি পাবে!!

ভুল ভুলাইয়া ২:

ভুল ভুলাইয়া ২ হল ২০০৭ সালের ভয়াবহ হাস্যকর চলচ্চিত্র ভুল ভুলাইয়া-এর সিক্যুয়াল। প্রধান চরিত্রে কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, এবং টাবু অভিনীত, মুভিটি ১৯ ই নভেম্বর ২০২১-এ মুক্তির জন্য নির্ধারিত হয়েছে৷ অক্ষয় কুমারের নির্মল হাস্যকর সময় এবং নস্টালজিক চলচ্চিত্রে ত্রুটিহীন অভিনয় প্রতিস্থাপন করা কার্তিকের জন্য একটি কঠিন কাজ হবে৷ তবে আমরা বিশ্বাস করি যে কার্তিক বেশ কিছু হাস্যকর সিনেমায় যেমন কাজ করেছেন ঠিক তেমনই করবেন। কার্তিক পেয়ার কা পঞ্চনামা সিরিজ এবং সোনু কে টিটু কি সুইটির মতো হাস্যকর সিনেমায় অভিনয় করেছেন। প্রাথমিকভাবে ৩১ শে জুলাই ২০২০ এ মুক্তির জন্য নির্ধারিত ছিল, কোভিড-১৯ মহামারীর কারণে উৎপাদন বন্ধ করা হয়েছিল।

হেরা ফেরি ৩:

হেরা ফেরি চলচ্চিত্রের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা সম্প্রতি নিশ্চিত করেছেন যে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়াল চিরসবুজ নস্টালজিক চলচ্চিত্রের তৃতীয় কিস্তিতে তাদের ভূমিকার পুনরাবৃত্তি করবেন। তিনি বলেন, চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। তিনি আরও বেশ কিছু হেরা ফেরিসের সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন। ফিরোজকে ফ্র্যাঞ্চাইজিটিকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে সতর্ক থাকতে হবে কারণ সিনেমাগুলি এর চারপাশে এক ধরণের কাল্ট তৈরি করেছে যা সিনেমাটিকে মেমস দিয়ে বাঁচিয়ে রাখে। মুভিটি এখনও এর পরিচালক খুঁজে পায়নি তবে এটি নিশ্চিত করা হয়েছে যে গল্পটি ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ফির হেরা ফেরির ধারাবাহিকতা হবে।

বান্টি অর বাবলি ২:

সাইফ আলি খান, রানি মুখার্জি, সিদ্ধান্ত চতুর্বেদী, এবং নবাগত শর্বরী ওয়াঘ অভিনীত, বান্টি অর বাবলি ২ ২০১৯ সালের ১৭ ই ডিসেম্বর ঘোষণা করা হয়েছিল। ২০২০ সালের সেপ্টেম্বরে বহুল প্রতীক্ষিত সিনেমাটির চিত্রগ্রহণ শেষ হয়েছিল। এর আগে ২৬ জুন মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০, সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। সিনেমাটি শক্তি দম্পতি বান্টি এবং বাবলিকে নিয়ে হবে, যারা ভারত জুড়ে তাদের ট্রেডমার্ক সাইন সহ ডাকাতির ব্যবধানের পরে অবসর নিতে বাধ্য হয়। সিনেমাটি পরিচালনা করবেন বরুণ ভি. শর্মা, যিনি একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন। প্রযোজকরা এটিকে আরও উপযুক্ত সময়ে মুক্তি দিতে চান বলে ছবিটির মুক্তি স্থগিত রাখা হয়েছে। সাইফ আলি খান এবং রানি মুখার্জির ব্লকবাস্টার দম্পতি হাম তুম এবং তা রা রাম পাম-এর মতো একটি বড় হিট উপহার দিতে দেখতে উত্তেজনাপূর্ণ হবে।

গো গোয়া গোন ২:

গো গোয়া গোন ২ ২০১৩ সালে ভারতকে একটি নতুন ধারার চলচ্চিত্রের সাথে পরিচয় করিয়ে দেয়। জম্বি হাস্যকর সিনেমাটির সিক্যুয়েল বীর দাস, কুনাল খেমু, সাইফ আলি খান এবং আনন্দ তিওয়ারি এর কাস্টকে ধরে রাখবে। সিনেমাটি মাঝে মাঝে ভীতি সহ একটি মজার রাইড ছিল এবং নতুন ধারার প্রথম চলচ্চিত্রের জন্য এটি একটি নিরঙ্কুশ সাফল্য বলে বিবেচিত হয়েছিল। প্রযোজক দীনেশ ভিজাইন উল্লেখ করেছেন যে মুভিটি এবার জম্বির পরিবর্তে এলিয়েনদের নিয়ে কাজ করবে। চলচ্চিত্রটি ২০২১ সালের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু কোভিড-১৯ প্ররোচিত লকডাউন এটি একটি অপ্রকাশিত তারিখে স্থগিত করেছে।

দোস্তানা ২:

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত নস্টালজিক চলচ্চিত্রটি দোস্তানার একটি সিক্যুয়েল ২০২২ সালে মুক্তি পাওয়ার গুজব রয়েছে। করোনাভাইরাস-প্ররোচিত লকডাউনের কারণে ২০২০ সালের মার্চ মাসে স্থগিত হওয়ার পরে এটি এই মাসে আবার শুটিং শুরু করার কথা ছিল। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর এবং লক্ষ লালওয়ানি। কার্তিক আরিয়ানের কাছে আবার বড় জুতা থাকবে কারণ মুভিতে অভিষেক বচ্চন এবং জন আব্রাহামের প্রিয় জুটি দেখা যাবে না। আমরা আশা করি মুভিটি এর প্রিক্যুয়েলের মতই মজার এবং ভালো হবে। ছবিটি পরিচালনা করবেন নবাগত কলিন ডি’কুনহা। কার্তিক আরিয়ানকে উদ্ধৃত করে বলা হয়েছে যে দোস্তানা ২ অবশ্যই তার জন্য খামটি ঠেলে দেবে। এটিও নিশ্চিত করা হয়েছিল যে সিনেমার সমকামী চরিত্রগুলিকে আরও ভালভাবে চিত্রিত করা হবে এবং উপস্থাপনা করা হবে এবং সেই চলচ্চিত্রটি যৌনতা সম্পর্কে এমনভাবে কথা বলবে যা এটি দেখার সময় আপনাকে ক্রন্দিত করবে না।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.