Kala Safed Brand: ফ্লাইং কালার অফ ক্লাসের ব্র্যান্ড সম্বন্ধে জেনে নিন

Kala Safed Brand: ব্রেইনচাইল্ড ডাঃ সায়েমার কেন তার পোশাক, কালা সফেদ এঁকেছে? আমরা তা নিয়ে আলোচনা করব

হাইলাইটস:

১.ডাঃ সায়েমার ব্রেইনচাইল্ড কেন তার পোশাক, কালা সফেদ এঁকেছেন?

২.অন্যান্য সংস্থা থেকে কালা সফেদকে কী অনন্য করে তোলে?

৩.চ্যালেঞ্জগুলি লিঙ্গ-মুক্ত

৪.কেন নারীদের আর্থিকভাবে স্বাধীন হতে হবে?

Kala Safed Brand: একদিন আপনার পোশাক কালা সফেদ (কালো ও সাদা) হয়ে গেলে কী হবে? এটা অনেকের জন্য দুঃস্বপ্ন কিন্তু কারো কারো জন্য আশীর্বাদ হতে পারে।

হ্যাঁ, আপনার আলমিরাতে যতই রঙিন পোশাক থাকুক না কেন, সাদা এবং কালোদের জন্য আমাদের আলাদা ফ্যানবেস আছে এবং কালো এবং সাদা সম্পর্কে আপনার আবেশ লক্ষ্য করেছে মহিলাদের নেতৃত্বাধীন টেকসই ফ্যাশন সংস্থা কালা সাফেদ।

এটি ২০২২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং একটি ভারতীয় মা-কন্যা জুটির কল্পনাকৃত ফ্যাশন ধারণার উদাহরণ হিসেবে দেখানো হয়েছে।

সম্প্রতি, আমরা ডাঃ সায়েমার ব্রেইনচাইল্ডের সাথে আলাপচারিতা করেছি এবং সংস্থাটির পিছনের ধারণাটি জানতে পেরেছি।

ডাঃ সায়েমা বিশ্বাস করেন যে ফ্যাশনের জন্য চতুর বা চটকদার হওয়ার দরকার নেই, এটি সহজ হওয়া দরকার এবং এটি আপনার জন্য দরকার। “আমরা একটি ন্যূনতম ফ্যাশন সংস্থা যা আপনার কাছে নিয়ে আসে কালো এবং সাদা রঙের সবথেকে উন্নতমানের এবং সবচেয়ে আধুনিক ধারার বৈচিত্র্যময় পোশাক। নাম অনুসারে, আমরা কালো এবং সাদা পোশাকের উপর লক্ষ্য করি কারণ তারা বহুমুখী রঙ। এগুলি হল দুটি মৌলিক বিষয় যা মহিলাদের জন্য বিকল্প।

অন্যান্য সংস্থার থেকে কালা সফেদকে কী অনন্য করে তোলে?

কালা সফেদের প্রতিষ্ঠাতা বিশ্বাস করেন যে স্টাইলিংয়ে “স্বাচ্ছন্দ্য” শুধুমাত্র কাপড় বা প্যাটার্ন থেকে আসে না। রং একটি বিশাল ভূমিকা পালন করে. এই একটি বিষয়কে মাথায় রেখে এবং জটিল না হওয়া স্টাইলিং এবং ফ্যাশনের ধারণার সাথে, তারা একটি ফ্যাশন সংস্থা তৈরি করার অনুপ্রেরণা খুঁজতে শুরু করে যা সবাইকে মানিয়ে যায়।

তারা কাপড় তৈরিতে বাঁশ ও কলার তুলার মতো জৈব কাপড় ব্যবহার করে। এটি তাদের পোশাককে হালকা রাখতে সাহায্য করে এবং তাদের অনন্য করে তোলে।

চ্যালেঞ্জগুলি লিঙ্গ-মুক্ত:

কালা সাফেদ একটি নারী-নেতৃত্বাধীন সংস্থা, এবং এটি বিশ্বাস করা হয় যে ব্যবসায়িক জগতে পুরুষদের দ্বারা অত্যন্ত আধিপত্য রয়েছে। তবে সায়েমা বিশ্বাস করেন যে পুরুষ বা মহিলা যাই হোক না কেন নতুন কিছু শুরু করা প্রত্যেকেই চ্যালেঞ্জের মুখোমুখি হয়। সুতরাং, তিনি মনে করেন আমাদের লিঙ্গের পরিবর্তে চ্যালেঞ্জের দিকে মনোনিবেশ করা উচিত।

কেন নারীদের আর্থিকভাবে স্বাধীন হতে হবে?

 সায়েমা বলেন, “নারীদের অবশ্যই আর্থিকভাবে স্বাবলম্বী হতে হবে কারণ এটি নিরাপত্তা এবং আত্ম-যোগ্যতার অনুভূতি তৈরি করে। আপনার যদি এমন একটি ধারণা থাকে যা আপনি বিশ্বাস করেন তবে এখনই এটি নিয়ে কাজ শুরু করার সময়।”

আমাদের সকলকে একমত হতে হবে যে কালো এবং সাদা ২টি মার্জিত রঙ, এবং কালা সফেদ তাদের পোশাকে হত্যা করছে। ব্র্যান্ডটি এখনও তার রঙিন পরিসর চালু করার বিষয়ে চিন্তা করছে, কিন্তু আমরা তাদের রঙিন শৈলী দেখতেও পছন্দ করি।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.